Breaking News

বিরাট কোহলির মন আবার কেঁদে উঠল, শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগে লেখা খুবই আবেগঘন কথা

হাইলাইট

আবেগপ্রবণ হয়ে পড়েন বিরাট কোহলি
ইনস্টাগ্রাম স্ট্যাটাসে লেখা হৃদয় কি বাত
আজ শ্রীলঙ্কার মুখোমুখি হবে ভারতীয় দল

নতুন দিল্লি. এশিয়া কাপ 2022-এর তৃতীয় সুপার ফোরের ম্যাচ আজ দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারত ও শ্রীলঙ্কার (ভারত বনাম শ্রীলঙ্কা এশিয়া) মধ্যে খেলা হবে। এই গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের হৃদয়ের কথা বলেছেন। ভারতীয় ব্যাটসম্যান তার স্ট্যাটাসের মাধ্যমে বলেছেন, ‘সেসব লোকের দিকে মনোযোগ দিন যারা আপনার সুখে খুশি এবং আপনার দুঃখে দুঃখী। তিনিই আপনার হৃদয়ে একটি বিশেষ স্থান পাওয়ার যোগ্য।

এর আগে পাকিস্তানের বিপক্ষে শেষ ম্যাচের পরও সংবাদ সম্মেলনে নিজের মনের কথা বলেছিলেন তিনি। এই সময়, তিনি বলেছিলেন যে তার খারাপ সময়ে কেউ তার সাথে ব্যক্তিগতভাবে কথা বলেনি। এই তারকা ব্যাটসম্যান জানিয়েছেন, টেস্ট অধিনায়কত্ব ছাড়ার পর তিনি ব্যক্তিগতভাবে শুধু ধোনির বার্তা পেয়েছেন। এসময় তিনি তার মানসিকতার কথাও বলেন।

আরও পড়ুন- জাভাগল শ্রীনাথকে প্ল্যাটফর্মে ট্রেনের জন্য অপেক্ষা করতে দেখা গেল, সরলতা দেখে অভিভূত হয়ে গেল মানুষ

বিরাট কোহলির এই বক্তব্য থেকে স্পষ্ট যে অধিনায়কত্ব ছাড়ার সময় যা ঘটেছিল তাতে তিনি এখনও দুঃখিত। এর আগে টি-টোয়েন্টির অধিনায়কত্ব থেকে ইস্তফা দিয়েছিলেন এই তারকা ব্যাটসম্যান। এরপর ওডিআই ফরম্যাটের অধিনায়কত্ব থেকেও তাকে সরিয়ে দেয় বিসিসিআই। এতে ব্যথিত হয়ে টেস্ট ফরম্যাটের অধিনায়কত্ব থেকেও ইস্তফা দিয়েছেন কোহলি। টেস্ট এবং সীমিত ওভারের ফরম্যাটের জন্য আলাদা অধিনায়ক থাকা উচিত বলে বিসিসিআইয়ের অভিমত ছিল।

ট্যাগ: এশিয়া কাপ, ভারতীয় ক্রিকেট দল, শ্রীলঙ্কা ক্রিকেট দল, বিরাট কোহলি


Source link

About sarabangla

Check Also

বিশ্বের 5 ব্যাটসম্যান যারা সবচেয়ে বেশি বয়সে তাদের প্রথম ওডিআই সেঞ্চুরি করেছিলেন

হাইলাইট খুররম 43 বছর 162 দিনে তার প্রথম ওয়ানডে সেঞ্চুরি করেন সবচেয়ে বেশি বয়সে ক্যারিয়ারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *