Breaking News

উর্বশী রাউতেলাকে নিয়ে নাসিমের বাবার বড় বক্তব্য, বিয়ে নিয়ে কী বোলারের পরিকল্পনা?

হাইলাইট

উর্বশী রাউতেলার ভিডিও নিয়ে এলো নাসিম শাহের বাবার বড় বক্তব্য
উর্বশী সোশ্যাল মিডিয়ায় নাসিম শাহ সম্পর্কিত একটি ভিডিও শেয়ার করেছেন।

নতুন দিল্লি. পাকিস্তানের ফাস্ট বোলার নাসিম শাহ এই মুহূর্তে খবরের শিরোনামে। এশিয়া কাপ-2022-এ শুধু বল নয়, ব্যাটেও নিজের শক্তি দেখিয়েছেন তিনি। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে অসাধারণ ব্যাটিং করেছিলেন তিনি। নাসিম শেষ ওভারের প্রথম দুই বলে দুটি ছক্কা মেরে শুধু পাকিস্তানকে জয়ই এনে দেননি, এশিয়া কাপের ফাইনালে নিয়ে গেছেন। নাসিমের এই দুই ছক্কার কারণে ভারত ও আফগানিস্তানের ফাইনালে ওঠার আশাও শেষ হয়ে যায়। এই ইনিংসের পর থেকে নাসিমের ফ্যান ফলোয়িং অনেক বেড়ে গেছে। তাকে পাকিস্তান ক্রিকেটের নতুন তারকা হিসেবে বিবেচনা করা হচ্ছে।

নাসিমের বয়স মাত্র ১৯ বছর। এই বছরেই টি-টোয়েন্টি ও ওয়ানডে অভিষেক হয়েছে তার। তবে এখন থেকে নাসিমের জন্য মেয়ে খুঁজতে শুরু করেছে পরিবার। আফগানিস্তানের বিপক্ষে নাসিমের স্মরণীয় ইনিংসের পর স্থানীয় গণমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় এ কথা জানান তার বাবা। তবে নাসিম এখনো নিকাহের জন্য প্রস্তুত নন।

নাসিমের বাবা বলেন, ‘আমরা নাসিমের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলাম। কিছু মেয়েকেও দেখেছি। কিন্তু, নাসিম স্পষ্টভাবে প্রত্যাখ্যান করেন। তিনি আমাদের জানান, এই মুহূর্তে আমার চার-পাঁচ বছর বিয়ে করার কোনো ইচ্ছা নেই। আমি শুধু ক্রিকেটে মনোযোগ দিতে চাই।

উর্বশী রাউতেলাকে নিয়ে কী বললেন নাসিমের বাবা?
সম্প্রতি বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নাসিম শাহ সম্পর্কিত একটি ভিডিও পোস্ট করেছেন। এখন এ বিষয়ে নাসিমের বাবার বক্তব্য এসেছে। পাকিস্তানি এই ফাস্ট বোলারের বাবা বলেন, আমি সেই ভিডিও দেখেছি। তবে এর মধ্যে কোনটা সত্য আর কোনটা মিথ্যা আমি জানি না। আমি এ বিষয়ে কিছুই জানি না।

উর্বশী তার ইনস্টাগ্রামে নাসিম সম্পর্কিত একটি ভিডিও রেখেছিলেন। এরপর নাসিমকে উর্বশী সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, তিনি জানেন না উর্বশী কে, এটা কী?

ক্রিকেটের কারণে অনেকবার খুন হয়েছেন নাসিম: বাবা
পাকিস্তানি গণমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় বাবা নাসিমের ছোট বেলার গল্পও বলেছেন। তিনি বলেন, ‘ক্রিকেটের কারণে আমি নাসিমকে অনেকবার মারতাম, কারণ আমরা তাকে বলতাম পড়াশোনায় মনোযোগ দিতে এবং সে ক্রিকেটের পরে। তিনি বলেন, নাসিম দশম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছে। আমরা চেয়েছিলাম সে বিদেশে চাকরি করুক। তবে ক্রিকেট খেলার প্রতি তার মন ছিল বেশি।

নাসিম শাহ কি উর্বশী রাউতেলাকে চেনেন? পাকিস্তানি পেসারের জবাব শুনলে চমকে যাবেন বলিউড অভিনেত্রী

নাসিম শাহের নিজস্ব ব্যাট নেই! ধার করা ব্যাট দিয়ে ছক্কা মেরে পাকিস্তানকে ফাইনালে নিয়ে গেলেন, VIDEO

‘মাকে স্মরণ করে কেঁদেছেন নাসিম’
নাসিমের বাবা আরও বলেন, যখন তিনি পাকিস্তান দলে নির্বাচিত হন, তখন সবাই তাকে নিয়ে গর্বিত ছিল। আগে পরিবারে শুধু তার ভাই তাকে ভরণপোষণ দিতেন এবং গোপনে টাকা দিতেন। যখন তার মা বেঁচে ছিলেন, তিনি বলতেন যে তিনি অবশ্যই একদিন পাকিস্তানের হয়ে খেলবেন, কিন্তু তখন আমরা সবাই তাকে নিয়ে হেসেছিলাম। আজও নাসিম মায়ের কথা মনে করে কাঁদে। তিনি বলেন, আজ মা বেঁচে থাকলে পাকিস্তানের জার্সিতে আমাকে দেখে কত খুশি হতেন।

ট্যাগ: এশিয়া কাপ, নাসিম শাহ, পাকিস্তান, উর্বশী রাউতেলা


Source link

About sarabangla

Check Also

IND vs NZ: নিউজিল্যান্ড সফরের পর বদলে যাবে ভারতীয় ওডিআই দল, দেখা যাবে না সূর্যকুমার-গিল সহ এই ৮ খেলোয়াড়কে

হাইলাইট বাংলাদেশ সফরে ভারতকেও ৩টি ওয়ানডে খেলতে হবে। সিরিজ থেকে ফিরছেন অনেক বড় খেলোয়াড় নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *