Breaking News

ঐশ্বরিয়া রাই থেকে উর্বশী রাউতেলা, এই সপ্তাহে বলিউডের এই তারকারা ট্রোলড হয়েছেন

মুম্বাই। সোশ্যাল মিডিয়ার আবির্ভাবের পর, যেখানে বলিউড সেলিব্রিটিদের জীবন সহজ হয়েছে, সেখানে ট্রোলারের সংখ্যাও দ্রুত বৃদ্ধি পেয়েছে। সেলিব্রেটিদের পোশাক থেকে শুরু করে তাদের বক্তব্য, মানুষ কড়া নজর রাখে। যেখানে কোনও সেলিব্রেটি কোনও বিষয়ে মিস করেন, তখন তার ক্লাস করা হয় সোশ্যাল মিডিয়ায়। একই সময়ে, লোকেরা পোশাকের বিষয়ে সামাজিক মিডিয়াতে তাদের প্রতিক্রিয়া জানাতে থাকে। এমন পরিস্থিতিতে অনেক সময় সেলিব্রিটিদেরও মানুষের সমালোচনার শিকার হতে হয়। এই সপ্তাহে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তীব্রভাবে ঐশ্বরিয়া রাই এবং উর্বশী রাউতেলা সহ অনেক সেলিব্রিটিদের ক্লাস করেছেন।

ঐশ্বর্য রাই
অভিনেত্রী ঐশ্বরিয়া রাই তার সৌন্দর্যের জন্য পরিচিত। আজও মানুষ ঐশ্বরিয়ার সৌন্দর্যে পাগল। কিন্তু চলতি সপ্তাহে ট্রোলারের নিশানায় ছিলেন ঐশ্বরিয়া। আসলে, সম্প্রতি পোন্নিয়ান সেলভানের ট্রেলার ওপেনিংয়ে পৌঁছেছেন। বরাবরের মতোই সুন্দর লাগছিল ঐশ্বরিয়াকে। কিন্তু ট্রোলাররা তাকে ঘিরে ফেলে প্লাস্টিক সার্জারি এবং ভুয়া উচ্চারণ নিয়ে। ঐশ্বরিয়ার ছবিতে মন্তব্য করে ব্যবহারকারীরা তাকে সুন্দরী নয়, বুটক্সের দোকান বলে জানিয়েছেন। ঐশ্বরিয়ার উচ্চারণ নিয়েও মজা করেছেন।

উর্বশী রাউতেলা
অভিনেত্রী উর্বশী রাউতেলাও এই সপ্তাহে ট্রোলারের লক্ষ্যে ছিলেন। আসলে, সাম্প্রতিক এশিয়া কাপে পাকিস্তানের কাছে ম্যাচ হেরেছে ভারত। এই ম্যাচের সময় উর্বশী রাউতেলাও পৌঁছেছিলেন। পরাজয়ের পরে, লোকেরা ঋষভ পন্তের দুর্বল পারফরম্যান্সের জন্য উর্বশীকে দায়ী করেছিল। এছাড়াও কিছু ব্যবহারকারী উর্বশীকে প্রচণ্ডভাবে ট্রোল করেছেন।

সীমা সাজদেহ
বলিউড অভিনেতা সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমা সাজদেহকেও সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা নিন্দা করেছিলেন। আসলে সীমা সাজদেহ এসেছিলেন ‘দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এ। এ নিয়ে ক্ষোভে ফেটে পড়েন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। কেউ কেউ বলেছেন, সীমা আর বলিউডের স্ত্রী নন।

রণবীর কাপুর
এই সপ্তাহে রণবীর কাপুরের ছবি ব্রহ্মাস্ত্র বেশ আলোচনায় ছিল। এর পাশাপাশি রণবীর কাপুরকেও কটাক্ষ করেছেন মানুষ। এই সপ্তাহে রণবীর কাপুরও ছবিটির জন্য প্রবলভাবে ট্রোলড হয়েছেন। গরুর মাংস নিয়ে পুরনো বক্তব্যকে কেন্দ্র করে রণবীরকে ঘিরে ধরেছে মানুষ। শুধু তাই নয়, উজ্জয়িনে পৌঁছে যাওয়া রণবীরকে মানুষের ক্ষোভের মুখে পড়তে হয়েছে। এর পর রণবীর বাবাও মহাকালকে দেখতে পারেননি।

ট্যাগ: রণবীর কাপুর


Source link

About sarabangla

Check Also

ভিডিও: ভক্তদের অসাধারণ চমক দিলেন মনোজ বাজপেয়ী, শীঘ্রই ফিরতে চলেছেন ‘মুম্বইয়ের রাজা ভিকু মহাত্রে’

মুম্বাই: ভিকু মাত্রে: মনোজ বাজপেয়ী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা, যিনি তার প্রতিটি চরিত্র দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *