Breaking News

BSNL-এর ধানসু প্ল্যান, 197 টাকায় 100 দিনের বৈধতা, সাথে আনলিমিটেড ডেটা এবং কলিং

নতুন দিল্লি. টেলিকম কোম্পানিগুলো তাদের ব্যবহারকারীদের জন্য সময়ে সময়ে বিভিন্ন ধরনের ধানসু প্ল্যান নিয়ে আসে। বর্তমানে, এই সংস্থাগুলি তাদের ব্যবহারকারীদের জন্য আরও বৈধতা এবং কম অর্থের জন্য দুর্দান্ত অফার সহ দুর্দান্ত পরিকল্পনা নিয়ে আসছে। ব্যবহারকারীরা এই প্ল্যানগুলিকে খুব পছন্দ করেন। যদি আমরা BSNL এর কথা বলি, তবে এটি শুধুমাত্র 200 টাকায় তার ব্যবহারকারীদের জন্য একটি দুর্দান্ত প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানের অধীনে, ব্যবহারকারীরা মাত্র 200 টাকায় 100 দিনের বৈধতা পাচ্ছেন। এর অধীনে, আপনি 100 দিনের জন্য কল করার পাশাপাশি যে কাউকে এসএমএস পাঠাতে পারবেন। এছাড়াও BSNL এই প্ল্যানে অনেক সুবিধাও দিচ্ছে। আপনি যদি এই প্ল্যানটি দিয়ে রিচার্জ করতে চান তবে এই প্ল্যানের সুবিধাগুলি সম্পর্কে জানুন।

BSNL-এর PV_197 প্ল্যানের বিশদ বিবরণ: এই প্ল্যানের দাম 197 টাকা। এর মেয়াদ 100 দিন। এই পরিকল্পনা প্রতিটি অঞ্চলে উপলব্ধ নয়৷ আমরা যদি সুবিধার কথা বলি, তাহলে এতে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা দেওয়া হবে। সেই সঙ্গে আনলিমিটেড ডেটার সুবিধাও দেওয়া হচ্ছে। ব্যবহারকারীদের প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হবে। এটি শেষ হওয়ার পরে, ব্যবহারকারীদের 40Kbps গতি থাকবে। এছাড়াও 18 দিনের জন্য প্রতিদিন 100টি SMS দেওয়া হবে। এছাড়াও, ZING অ্যাপে অ্যাক্সেসও দেওয়া হবে।

এয়ারটেল-ভি ঘামছে
বিএসএনএল ছাড়া বাজারে আরও অনেক সংস্থা রয়েছে তবে তাদের এই সুবিধার সাথে আসা কোনও পরিকল্পনা নেই। কিন্তু এটা হতে পারে যে এই Airtel-Vi কোম্পানিগুলি BSNL-এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য এমন কিছু পরিকল্পনা অফার করার কথা বিবেচনা করবে। তবে এ বিষয়ে এখনো কিছু বলা যাচ্ছে না, কারণ বর্তমানে কোনো কোম্পানি এ ধরনের কোনো তথ্য শেয়ার করেনি।

ট্যাগ: বিএসএনএল, রিচার্জ, প্রযুক্তির খবর, টেক নিউজ হিন্দি


Source link

About sarabangla

Check Also

Oppo A58 5G স্মার্টফোনে পাবেন 50MP ক্যামেরা, ছবি দেখে আপনিও কেনার সিদ্ধান্ত নেবেন

কানেক্টিভিটি ফিচার: ফোনে কানেক্টিভিটির জন্য ডুয়াল সিম, 5জি, ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ 5.3, জিএনএসএস এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *