Breaking News

‘ঝুলন গোস্বামীর ইন-সুইং বোলিং আমাকে অবাক করেছে’: রোহিত শর্মা পেসারের প্রশংসা করেছেন

মোহালি। প্রবীণ ভারতীয় পেসার ঝুলন গোস্বামী ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিতে চলেছেন। আন্তর্জাতিক মহিলা ক্রিকেটে সর্বোচ্চ উইকেট শিকারী ঝুলন গোস্বামী 24 সেপ্টেম্বর লর্ডসে ভারত ও ইংল্যান্ডের মধ্যে তৃতীয় ও শেষ ওডিআইয়ের সময় আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন। ঝুলন, 39, তিন ম্যাচের সিরিজের জন্য ভারতের 17 সদস্যের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

এদিকে, ভারতের পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা প্রবীণ পেসারের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেছেন যে নেটে ঝুলন গোস্বামীর মুখোমুখি হতে তাকে অনেক সমস্যায় পড়তে হয়েছিল। রোহিত আরও বলেছেন যে গোস্বামী তার চিত্তাকর্ষক ইন-সুইং বোলিং দিয়ে তাকে অবাক করে দিয়েছিলেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের আসন্ন হোম সিরিজের আগে একটি সংবাদ সম্মেলনে রোহিত বলেছিলেন, “যখন আমি এনসিএ-তে ইনজুরিতে পড়েছিলাম, তখন তার সাথে আমার কিছু কথোপকথন হয়েছিল। সেও সেখানে ছিল এবং সে আমার কাছে বোলিং করছিল। এবং আমি তার ইন-সুইঙ্গার দ্বারা চ্যালেঞ্জ করা হয়েছিল। সুতরাং, সেখানে অনেক কথাবার্তা হয়েছিল।

শচীনের জিভ ইন্দোরের সাথে জড়িত একটি মজার গল্প, 13 বছর বয়সে, তিনি দাদার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

তিনি আরও বলেন, ‘আমি যখনই তার খেলা দেখেছি, সে দেশের হয়ে খেলার আবেগ দেখিয়েছে। আমি জানি না তার বয়স কত, তবে এই পর্যায়েও, তিনি কঠোর পরিশ্রম করছেন এবং বিরোধী দলকে ধ্বংস করার চেষ্টা করছেন এবং এটি আপনাকে কিছু বলে। সুতরাং, এটি আপনাকে তাদের আবেগের পরিমাণ বলে। আমি কেবল তাদের মঙ্গল কামনা করতে পারি। এই ধরনের খেলোয়াড়রা প্রজন্মে একবারই আসে।

ঝুলন, যিনি 2002 সালে তার আন্তর্জাতিক অভিষেক করেছিলেন, 2018 সালে T20 ক্রিকেটকে বিদায় জানিয়েছেন এবং 2021 সালের অক্টোবরে শেষ টেস্ট খেলেছেন। ঝুলন, যিনি ছয়টি বিশ্বকাপ খেলেছেন, খেলেছেন 12টি টেস্ট, 68টি টি-টোয়েন্টি এবং 201টি ওয়ানডে। ওডিআইতে তার 252 উইকেট রয়েছে এবং 200 টির বেশি উইকেট নেওয়া একমাত্র বোলার। দুই নম্বরে রয়েছেন দক্ষিণ আফ্রিকার শবনম ইসমাইল, যার নামে ১৯১ উইকেট রয়েছে। একইভাবে টেস্ট ও টি-টোয়েন্টি ক্রিকেটে ঝুলন যথাক্রমে ৪৪ ও ৫৬ উইকেট নিয়েছেন।

ট্যাগ: ঝুলন গোস্বামী, রোহিত শর্মা


Source link

About sarabangla

Check Also

IND বনাম NZ: রস টেলরের ভবিষ্যদ্বাণী সত্য নয়, 27 নভেম্বর ভারতের জন্য কর বা মরো

হাইলাইট ভারতকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল নিউজিল্যান্ড। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *