Breaking News

ডাক্তার জি মুক্তির তারিখ: আয়ুষ্মান খুরানার ‘ডক্টর জি’ বক্স অফিসে চমক দেখাবে? কবে মুক্তি পাবে জেনে নিন

আয়ুষ্মান খুরানা (আয়ুষ্মান খুরানা) গত কয়েক বছরে ‘বরেলি কি বরফি’, ‘শুভ মঙ্গল জিয়াদা সাবধান’, ‘অন্ধাধুন’, ‘বাধাই হো’, ‘আর্টিকেল 15’ এবং ‘ড্রিম গার্ল’-এর মতো হিট ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন। তার ছবিগুলো বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। যাইহোক, কোভিড -19 এর আগে মুক্তি পাওয়া ‘শুভ মঙ্গল জিয়াদা সাবধান’ ছবিটি 2020 সালের ফেব্রুয়ারিতে বক্স অফিসে আশানুরূপ পারফর্ম করতে পারেনি, যখন কমেডি নাটক ‘গুলাবো সিতাবো’ মহামারীর কারণে সরাসরি OTT প্ল্যাটফর্মে মুক্তি পায়। ..

মিডিয়া রিপোর্ট অনুসারে, ডিসেম্বরে মুক্তি পাওয়া ‘চন্ডিগড় কারে আশিকি’ 28.26 কোটি রুপি আয় করেছে, যেখানে থ্রিলার ছবি ‘আনেক’ 7.02 কোটি রুপি আয় করেছে। এখন আয়ুষ্মান খুরানাকে তার পরবর্তী ছবি ‘ডক্টর জি’-তে দেখা যাবে, যেখানে তিনি একটি আকর্ষণীয় চরিত্রে অভিনয় করেছেন।

১৪ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘ডক্টর জি’
১৪ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ডক্টর জি’। অনুভূতি কাশ্যপ পরিচালিত কমেডি নাটকটিতে আরও অভিনয় করেছেন রাকুল প্রীত সিং এবং শেফালি শাহ। চলচ্চিত্র বিশেষজ্ঞরা বলছেন, কোভিড-১৯ এর কারণে বিধিনিষেধ শিথিল হওয়ার পর দর্শকরা ভালো ছবি দেখার আশা নিয়ে প্রেক্ষাগৃহে আসছেন।

‘ডক্টর জি’র কাছ থেকে ভালো অভিনয় আশা করছি
‘ডক্টর জি’র কাছ থেকে ভালো অভিনয় আশা করছেন দর্শকের পাশাপাশি চলচ্চিত্র বিশেষজ্ঞরাও। থিয়েটারগুলি কোভিডের সময় ক্ষতি পূরণ করতে চায়, তাই বড় পর্দায় বিষয়বস্তুর প্রবাহ বজায় রাখা গুরুত্বপূর্ণ। ফাহাদ ফাসিল, টোভিনো থমাস এবং রাজকুমার রাওয়ের চলচ্চিত্রগুলি কোভিড -19 এর সময় সরাসরি স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল এবং সফলও হয়েছিল।

সিনেমাগুলো প্রেক্ষাগৃহে মুক্তি দিতে হবে
এই তারকারা তাদের নতুন ছবিও প্রেক্ষাগৃহে মুক্তি দিয়েছেন। ফাসিলের ‘মালয়ানকুঞ্জু’ এবং রাজকুমার রাও-এর ‘হিট: দ্য ফার্স্ট কেস’ এই বছরের শুরুতে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। অভিনেতা এবং চলচ্চিত্র নির্মাতারা বুঝতে পেরেছেন যে দর্শকদের মধ্যে ছবিটির যথেষ্ট গুঞ্জন থাকার জন্য, ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া এবং বক্স অফিসে ভাল ব্যবসা করা প্রয়োজন।

ট্যাগ: আয়ুষ্মান খুরানা, ডাক্তার জি


Source link

About sarabangla

Check Also

ভিডিও: ভক্তদের অসাধারণ চমক দিলেন মনোজ বাজপেয়ী, শীঘ্রই ফিরতে চলেছেন ‘মুম্বইয়ের রাজা ভিকু মহাত্রে’

মুম্বাই: ভিকু মাত্রে: মনোজ বাজপেয়ী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা, যিনি তার প্রতিটি চরিত্র দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *