Breaking News

ডিসেম্বরে নিলাম হতে পারে আইপিএল 2023 সিজন, সমস্ত দলের পার্সে রয়েছে 95 কোটি টাকা

মুম্বাই। বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) এই বছরের ডিসেম্বরের মাঝামাঝি 2023 মরসুমের আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলাম পরিচালনা করার পরিকল্পনা করছে। Cricbuzz-এর একটি রিপোর্ট অনুযায়ী, IPL নিলামের তারিখ 16 ডিসেম্বর হতে পারে। এটি আরও বলেছে যে 2023 আইপিএল মরসুমের সম্ভাব্য সময়সূচী ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে আলোচনা করা হয়েছে, যাদের বিসিসিআই এবং আইপিএলের কর্মকর্তাদের সাথে অনানুষ্ঠানিক আলোচনার মাধ্যমে জানানো হয়েছিল।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ‘অবশ্যই, এটি একটি মিনি-নিলাম হবে, তবে ভেন্যু এখনও নির্ধারণ করা হয়নি। এছাড়াও, লিগের তারিখ নির্ধারণ করা হয়নি। খেলোয়াড় নিলামের জন্য, সমস্ত দলের পার্সে 95 কোটি টাকা থাকবে, যা গত বছরের নিলামের চেয়ে 5 কোটি টাকা বেশি। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি সম্প্রতি রাজ্য ইউনিটগুলিতে লিখেছিলেন যে আইপিএল 2023 স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে, যা COVID-19 মহামারীর কারণে গত তিনটি মরসুমে ঘটেনি।

ভিডিও: বুমরাহ বোল্ড হওয়ার পর ফিঞ্চ এমন কিছু করলেন, যা দেখে আপনিও বলবেন বাহ!

‘পুরনো ফরম্যাটেই হবে আইপিএল’
2020 সালে, কোভিড -19 মহামারী প্রাদুর্ভাবের কারণে, কিছু জায়গায় আইপিএল আয়োজন করা হয়েছিল। 2020 সালে, এটি সংযুক্ত আরব আমিরাতের দুবাই, শারজাহ এবং আবুধাবিতে তিনটি ভেন্যুতে খালি স্টেডিয়ামে সংগঠিত হয়েছিল। 2021 সালে, এই T20 টুর্নামেন্টটি চারটি স্থানে দিল্লি, আহমেদাবাদ, মুম্বাই এবং চেন্নাইতে আয়োজন করা হয়েছিল। তবে এখন মহামারী নিয়ন্ত্রণে রয়েছে এবং তাই এই লিগটি ঘরের মাঠ এবং প্রতিপক্ষ দলের মাঠের পুরানো ফর্ম্যাটে খেলা হবে।

আগামী বছর শুরু হওয়া মহিলাদের আইপিএল প্রসঙ্গে গাঙ্গুলি বলেন, “বিসিসিআই বর্তমানে মহিলাদের আইপিএল নিয়ে কাজ করছে। আমরা আগামী বছরের শুরুতে প্রথম মৌসুম শুরু করার জন্য উন্মুখ। এই বিষয়ে আরও তথ্য যথাসময়ে আসবে। মহিলাদের আইপিএল ছাড়াও, বিসিসিআই 26 ডিসেম্বর থেকে 12 জানুয়ারী পর্যন্ত মেয়েদের অনূর্ধ্ব-15 একদিনের টুর্নামেন্টের আয়োজন করতে চলেছে। এর ম্যাচগুলো হবে ব্যাঙ্গালুরু, রাঁচি, রাজকোট, ইন্দোর, রায়পুর এবং পুনেতে।

ট্যাগ: বিসিসিআই, আইপিএল


Source link

About sarabangla

Check Also

IND vs NZ: নিউজিল্যান্ড সফরের পর বদলে যাবে ভারতীয় ওডিআই দল, দেখা যাবে না সূর্যকুমার-গিল সহ এই ৮ খেলোয়াড়কে

হাইলাইট বাংলাদেশ সফরে ভারতকেও ৩টি ওয়ানডে খেলতে হবে। সিরিজ থেকে ফিরছেন অনেক বড় খেলোয়াড় নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *