Breaking News

ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান শিব অ্যাডভান্স বুকিং রিপোর্ট দিন 16 আলিয়া রণবীর অমিতাভ বচ্চন মৌনি রায় ফিল্ম – ব্রহ্মাস্ত্র অ্যাডভান্স বুকিং ডে 16: ‘ব্রহ্মাস্ত্র’-এর জাদু ফিকে হচ্ছে! শুধু অগ্রিম বুকিং এ অনেক উপার্জন

রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ আজ দুই সপ্তাহ পূর্ণ করেছে। প্রথম সপ্তাহেই ছবিটি বেশ আয় করেছে। একই সঙ্গে দ্বিতীয় সপ্তাহেও সংগ্রহে ব্যাপক পতন হয়েছে। যাইহোক, ‘ব্রহ্মাস্ত্র’, যা রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়ের মতো তারকাদের দ্বারা সজ্জিত, দ্বিতীয় সপ্তাহের শেষে 200 কোটির ক্লাবে যোগ দিয়েছে। ১৫তম দিনে ছবিটি ভালো সংগ্রহ করেছে। একই সঙ্গে ব্রহ্মাস্ত্রের 16তম দিনের অগ্রিম বুকিং রিপোর্টও বেরিয়ে এসেছে।

‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় যতটা বয়কটের প্রবণতা দেখা গেছে, ততটাই পরিশ্রম করে প্রচার করা হয়েছে, যার সুফল দেখা যাচ্ছে বিরাট সংগ্রহের আকারে। এছাড়া ব্রহ্মাস্ত্রের মুক্তির তারিখও রাখা হয়েছে খুব সাবধানে। এই সময়ে প্রতিযোগিতায় বড় কোনো ছবি না থাকায় ব্রহ্মাস্ত্রও লাভবান হয়েছে। একইসঙ্গে, দ্বিতীয় সপ্তাহেও ব্রহ্মাস্ত্রের সঙ্গে পাল্লা দেওয়ার মতো আর কোনো ছবি নেই। এমন পরিস্থিতিতে আজ জাতীয় চলচ্চিত্র দিবসের পুরো সুফল পেয়েছে চলচ্চিত্রটি।

ব্রহ্মাস্ত্র সংগ্রহ দিবস 15: ব্রহ্মাস্ত্রের সংগ্রহ 400 শতাংশ লাফিয়েছে, সর্বাধিক টিকিট বিক্রির জন্য একটি নতুন রেকর্ড

অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ তিন ভাগে মুক্তি পাবে। এখন যেহেতু প্রথম পর্ব ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিব মুক্তি পেয়েছে, দর্শকরা অপেক্ষা করছেন এর দ্বিতীয় পর্বের জন্যও। তথ্য অনুযায়ী, ‘ব্রহ্মাস্ত্র পার্ট 2: দেব’-এর স্ক্রিপ্টও প্রস্তুত করা হয়েছে। প্রথম অংশে শিব ও ইশার গল্প বলা হলেও দ্বিতীয় অংশে তাদের বাবা-মায়ের গল্প দেখানো হবে। 2025 সালের মধ্যে ছবিটি দর্শকদের জন্য প্রস্তুত হবে।


Source link

About sarabangla

Check Also

অঞ্জন দাস হত্যা মামলা দিল্লি পাণ্ডব নগর পুনম এবং দীপক তিনবার মৃতদেহ দেখতে গিয়েছিলেন

শ্রদ্ধা ওয়াকার হত্যা মামলার মতোই আরেকটি চাঞ্চল্যকর ঘটনা নাড়া দিয়েছে দেশের রাজধানী দিল্লিকে। পাণ্ডব নগরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *