Breaking News

অ্যামাজন সেল এ ওয়াটার পিউরিফায়ার 45% ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে, এখনই অর্ডার করুন নাহলে সুযোগ মিস করবেন

হাইলাইট

হ্যাভেলস অ্যাকোয়াসের এই ওয়াটার পিউরিফায়ারে 100% RO এবং UF পরিশোধন প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।
এটিতে ডবল খনিজ এবং পরীক্ষা বর্ধক রয়েছে।
এর স্বচ্ছ অপসারণ জলের ট্যাঙ্ক পরিষ্কার করা যেতে পারে।

নতুন দিল্লি. অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল 2022 শুক্রবার থেকে শুরু হয়েছে। বিক্রয়, যা 30 সেপ্টেম্বর পর্যন্ত চলবে, স্মার্টফোন, টিভি, কম্পিউটার এবং স্মার্টওয়াচ সহ আনুষাঙ্গিকগুলিতে আরও ভাল ডিল অফার করছে। তবে বিশেষ বিষয় হল এই সেলের আওতায় ওয়াটার পিউরিফায়ারে প্রায় 40% ছাড় দেওয়া হচ্ছে। আপনি চাইলে বিনা খরচে ইএমআইতেও নিতে পারেন। আজ আমরা আপনাকে কিছু দুর্দান্ত ওয়াটার পিউরিফায়ার সম্পর্কে বিশদভাবে বলতে যাচ্ছি, যা সব ধরণের বৈশিষ্ট্যে সজ্জিত।

হ্যাভেলস অ্যাকোয়াস 7 লিটার RO+UF 5 স্টেজ পিউরিফিকেশন ওয়াটার পিউরিফায়ার সহ: এই ওয়াটার পিউরিফায়ারটি 100% RO এবং UF পরিশোধন প্রযুক্তি সহ সেল। এটিতে ডবল খনিজ এবং পরীক্ষা বর্ধক রয়েছে। এর স্বচ্ছ অপসারণ জলের ট্যাঙ্ক পরিষ্কার করা যেতে পারে। আপনি চাইলে এই পিউরিফায়ারটি ৩টি উপায়ে মাউন্ট করতে পারেন। বিশেষ বিষয় হল এটি গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে প্রায় 45% ডিসকাউন্টে ব্যবহারকারীদের জন্য উপলব্ধ।

আরও পড়ুন- iPhone 11 পাচ্ছেন 20 হাজারেরও কম, এইভাবে বাম্পার ডিসকাউন্টের সুবিধা নিন

ব্লু স্টার ক্রেস্টো 7 এল RO + UV + UF ওয়াটার পিউরিফায়ার: এই পিউরিফায়ার স্বাস্থ্যকর জলের জন্য দুর্দান্ত হতে পারে। ব্যবহারকারীরা এই ওয়াটার পিউরিফায়ারটিকে 4 স্টার রেটিংও দিয়েছেন। এই পিউরিফায়ারে 7 লিটার ট্যাঙ্কের ক্ষমতা দেওয়া হচ্ছে। এটি RO+UV+UF এর ট্রিপল লেয়ার সুরক্ষার সাথে আসছে। এটিতে একটি 6-পর্যায়ের বিশুদ্ধকরণ প্রক্রিয়া রয়েছে, যাতে আপনি স্বাস্থ্যকর এবং পরিষ্কার জল পেতে পারেন। আপনি এটি শুধুমাত্র ₹ 430 এর EMI তে কিনতে পারবেন।

ইউরেকা ফোর্বস থেকে Aquaguard Amaze থেকে Aquasure: 7 লিটার ক্ষমতা সম্পন্ন এই অ্যাকোয়াগার্ড ওয়াটার পিউরিফায়ার আপনাকে দেবে বিশুদ্ধ ও বিশুদ্ধ পানি। এটিতে UV-C পরিশোধন রয়েছে যা জলকে বিশুদ্ধ করে এবং এটিকে সুস্থ রাখে। আপনি এতে MTDS নিয়ন্ত্রণ করতে পারেন। এই পিউরিফায়ারটি সহজেই আপনার রান্নাঘরে দেয়ালে লাগানো হবে।

ভি-গার্ড জেনোরা RO+UF+MB ওয়াটার পিউরিফায়ার: ভি-গার্ড ওয়াটার পিউরিফায়ার 7 লিটার স্টোরেজ ক্ষমতা সহ আসে। এই ৭ ধাপে বিশুদ্ধকরণ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এটি 2000 পিপিএম পর্যন্ত টিডিএস দিয়ে জল ফিল্টার করতে পারে। এটি বোরওয়েল, ট্যাঙ্কার এবং পৌরসভার জল সরবরাহ থেকে পান করার জন্য উপযুক্ত করে তোলে। কোম্পানির মতে, এতে আপনি প্রি ফিল্টার দুইবার ফ্রি রিপ্লেসমেন্টও পেতে পারবেন।

আরবিআই ডিজিটাল পেমেন্টকে সহজ করেছে, ইউপিআই লাইট সহ 3টি উদ্যোগ চালু করেছে, বিস্তারিত জানুন

Livpure GLO PRO++ RO+UV+UF+Smart TDS অ্যাডজাস্টার ওয়াটার পিউরিফায়ার বাড়ির জন্য: লিভপুর গ্লো ওয়াটার পিউরিফায়ারের স্টোরেজ ক্ষমতা 7 লিটার। এতে RO+UV+UF+মিনারলাইজার পরিশোধন প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এর সাহায্যে পানিতে উপস্থিত ব্যাকটেরিয়া, ভাইরাস, কার্বন ও ইউভি ফিল্টার করা সম্ভব হবে। এতে নো কস্ট ইএমআই সহ একটি এক্সচেঞ্জ অফার রয়েছে। এটির প্রতি ঘন্টায় 13 লিটার পরিস্রাবণ ক্ষমতা রয়েছে। এর ডিজাইনটি বেশ অনন্য এবং আকর্ষণীয় যা রান্নাঘরে প্রয়োগ করলে একটি দুর্দান্ত চেহারা দেবে।

ট্যাগ: প্রযুক্তির খবর, টেক নিউজ হিন্দি, জল


Source link

About sarabangla

Check Also

LinkedIn এ আশ্চর্যজনক বৈশিষ্ট্য এসেছে, এখন পোস্টটি নির্দিষ্ট সময়ে স্বয়ংক্রিয়ভাবে শেয়ার করা হবে

হাইলাইট LinkedIn একটি পেশাদার সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম। লিঙ্কডইনের নতুন শিডিউল পোস্ট ফিচারটি অ্যান্ড্রয়েড অ্যাপ এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *