Breaking News

কপিল শর্মা ত্রিশা কৃষ্ণনের সাথে একটি ছবি শেয়ার করে জমায়েত লুট করেছেন, ভক্তরা মজার মন্তব্য করেছেন

আজকাল কপিল শর্মা তার নতুন শো ‘দ্য কপিল শর্মা শো’ নিয়ে আলোচনায় রয়েছেন। প্রথম দিকে স্টারকাস্ট নিয়ে ক্ষিপ্ত ভক্তরা এখন বেশ শান্ত দেখাচ্ছে। একই সঙ্গে শোটির শুটিংও চলছে জোরকদমে। দ্য কপিল শর্মা শোতে চলচ্চিত্রের তারকা কাস্ট ক্রমাগত নক করছেন।

মণি রত্নমের ছবি ‘পোনিয়িন সেলভান পার্ট-১’ও 30 সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এ নিয়ে এই ছবির প্রচারে ব্যস্ত স্টারকাস্ট। ‘দ্য কপিল শর্মা শো’-এর সেটে পৌঁছেছিলেন ছবির তারকারা। প্রচার করতে আসা অভিনেত্রী ত্রিশা কৃষ্ণনের সঙ্গে ছবি শেয়ার করেছেন কপিল শর্মা।

‘পোনিয়িন সেলভান পার্ট-১’ স্টারকাস্ট প্রচারে পৌঁছেছেন
আগামী ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘পোন্নিয়ান সেলভান পার্ট-১’ ছবিটি। এ নিয়ে ছবিটি নিয়ে আলোচনা চলছে। একই সঙ্গে ছবির স্টারকাস্টও প্রচার চালিয়ে যাচ্ছেন। এই ছবি মুক্তির আগেই ‘পোনিয়িন সেলভান পার্ট-১’ অভিনেত্রী ত্রিশা কৃষ্ণান সহ পুরো স্টারকাস্ট পৌঁছেছিলেন কপিল শর্মার শোতে। এই সময় ত্রিশা কৃষ্ণনের সঙ্গে একটি সেলফি শেয়ার করেছেন কপিল। কপিলও এই ছবিতে একটি মন্তব্য পোস্ট করেছেন। এর সাথে, ভক্তরাও এই ছবিগুলিতে তাদের প্রতিক্রিয়া নথিভুক্ত করেছেন।

Trisha Krishnan, Trisha Krishnan, trisha krishnan movies, Trisha Krishnan with kapil sharma, Trisha Krishnan with kapil sharma, Trisha Krishnan with the kapil sharma show, ত্রিশা কৃষ্ণান কপিল শর্মা শো-এর সেটে, কপিল শর্মা শো, ত্রিশা কৃষ্ণান সিনেমা, উমা কৃষ্ণান, ত্রিশা কৃষ্ণান বিবাহ, ত্রিশা কৃষ্ণান ইনস্টাগ্রাম, ত্রিশা কৃষ্ণান ফটো, ত্রিশা স্বামী, পোন্নিয়ান সেলভান, পোন্নিয়ান সেলভান কাস্ট, পোননিয়িন সেলভান গান, পোন্নিয়ান সেলভান রিলিজ ডেট, পোননিয়িন সেলভান 2 টিকেট বুকিং, পোননিন সেলভান 2 টিকেট বুকিং selvan selvan ponniyin selvan মুক্তির তারিখ 2022, ponniyin selvan Director, the Kapil sharma show, the Kapil sharma show 2022, the kapil sharma show season 3, the kapil sharma show season 4, the Kapil sharma show season 1, the Kapil sharma show cast, চান্দু দ্য কপিল শর্মা শো, সোনিলিভ, কপিল শর্মা শো কাস্ট, সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন,

প্রচার করতে আসা অভিনেত্রী ত্রিশা কৃষ্ণনের সঙ্গে ছবি শেয়ার করেছেন কপিল শর্মা।

সেলিব্রিটিরা প্রতিনিয়ত আসছেন ছবির প্রচারে

‘দ্য কপিল শর্মা শো’ সম্প্রতি আবার চালু হয়েছে। এই ‘দ্য কপিল শর্মা শো’-এর প্রথম অতিথি হয়েছিলেন অভিনেতা অক্ষয় কুমার। এই অনুষ্ঠানের প্রথম পর্বের পর অনেক ভক্তও ক্ষুব্ধ হয়েছিলেন। পুরোনো স্টারকাস্টকে ফেরানোর দাবিও করেছিলেন ভক্তরা। কিন্তু কয়েক পর্বের পর সবকিছু ঠান্ডা হয়ে যায়। এখন এই শো পেছন থেকে তার শক্তিশালী টিআরপি সংগ্রহ করার চেষ্টা করছে। অন্যদিকে কপিল শর্মা তার পুরনো স্টাইলে দর্শকদের সুড়সুড়ি দিচ্ছেন।

৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘পোন্নিয়ান সেলভান পার্ট-১’ ছবিটি
একই সঙ্গে শীঘ্রই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে বিখ্যাত পরিচালক মণি রত্নমের ছবি ‘পোন্নিয়ান সেলভান পার্ট-১’। চলতি সপ্তাহে ৩০ সেপ্টেম্বর দর্শকরা দেখতে পারবেন ছবিটি। এই ছবিটি 1955 সালে লেখা একটি নোবেলের উপর ভিত্তি করে তৈরি। এই নোবেলটি লিখেছেন কল্কি কৃষ্ণমূর্তি। এর গল্পটি তামিল ঐতিহাসিক নাটক হিসেবে দেখানো হবে। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে।

ট্যাগ: বলিউডের খবর, কপিল শর্মা, দ্য কপিল শর্মা শো


Source link

About sarabangla

Check Also

ভিডিও: ভক্তদের অসাধারণ চমক দিলেন মনোজ বাজপেয়ী, শীঘ্রই ফিরতে চলেছেন ‘মুম্বইয়ের রাজা ভিকু মহাত্রে’

মুম্বাই: ভিকু মাত্রে: মনোজ বাজপেয়ী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা, যিনি তার প্রতিটি চরিত্র দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *