Breaking News

রাজস্থান রাজনৈতিক সংকট লাইভ অশোক গেহলট শিবির রাজস্থানের নতুন সিএম হিসাবে শচীন পাইলটকে বিরোধিতা করেছে

05:12 PM, 26-Sep-2022

রাজস্থানের মুখ্যমন্ত্রীর পদ নিয়ে শুরু হওয়া তোলপাড়ের আগুন এখন কংগ্রেস সভাপতির পদ পর্যন্ত পৌঁছতে দেখা যাচ্ছে। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, কংগ্রেস সভাপতি পদের দৌড় থেকে ছিটকে গিয়েছেন অশোক গেহলট। কেসি ভেনুগোপাল, দিগ্বিজয় সিং, মুকুল ওয়াসনিক এবং মল্লিকার্জুন খাড়গে কংগ্রেস সভাপতি পদের নতুন প্রতিদ্বন্দ্বী হিসেবে আবির্ভূত হয়েছেন। এমতাবস্থায় রাষ্ট্রপতি পদে নির্বাচনের জন্য এখন প্যাঁচ আটকে যাচ্ছে বলে মনে হচ্ছে।

04:49 PM, 26-Sep-2022

সুপারভাইজার মল্লিকার্জুন খাড়গে এবং অজয় ​​মাকেন, যারা জয়পুর ছেড়ে দিল্লি বিমানবন্দরে পৌঁছেছেন, তারা সরাসরি সোনিয়া গান্ধীর সাথে দেখা করতে সেখানে পৌঁছেছেন। যেখানে কংগ্রেস নেতা কেসি ভেনুগোপালও রয়েছেন। বিমানবন্দরের বাইরে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে মল্লিকার্জুন খড়গে বলেন, “আমরা কংগ্রেসের অন্তর্বর্তী সভানেত্রী সোনিয়া গান্ধীর কাছে রিপোর্ট জমা দেব।” এছাড়াও, পুরো ঘটনা সম্পর্কে তাদের অবহিত করা হবে। এর পরে তিনি সিদ্ধান্ত নেবেন কী করবেন।

04:32 PM, 26-Sep-2022

মল্লিকার্জুন খাড়গে এবং অজয় ​​মাকেন, যারা দিল্লি পৌঁছেছেন, মিডিয়ার সাথে কথা বলার সময় বলেছেন, আমরা কংগ্রেসের অন্তর্বর্তী সভানেত্রী সোনিয়া গান্ধীর সাথে দেখা করতে যাচ্ছি। তার রিপোর্ট সোনিয়া গান্ধীকে দেবেন এবং তাকে ঘটনা সম্পর্কে অবহিত করবেন। তার পর সে সিদ্ধান্ত নেবে।

04:26 PM, 26-Sep-2022

জয়পুর থেকে রওনা হওয়া পর্যবেক্ষক মল্লিকার্জুন খার্গ এবং অজয় ​​মাকেন দিল্লি পৌঁছেছেন। আজ সোমবার তিনি দলের হাইকমান্ডের কাছে সার্বিক উন্নয়নের প্রতিবেদন জমা দেবেন। দিল্লি যাওয়ার আগে জয়পুরের হোটেল ম্যারিয়টে খার্গের সঙ্গে দেখা করেন গেহলট। সকালে, উভয় নেতাই গেহলট গোষ্ঠীর বিধায়ক প্রতাপ খাচারিয়াওয়াস এবং শান্তি ধারিওয়ালের সাথে বৈঠক করেছিলেন।

04:16 PM, 26-সেপ্টেম্বর-2022

রাজস্থান সরকারের মন্ত্রী পারসাদিলাল মীনা বলেছেন যে 102 জন বিধায়কের সম্মতিতে মুখ্যমন্ত্রী নির্বাচন করা উচিত। বিধায়কদের ওপর মুখ্যমন্ত্রী চাপিয়ে দেওয়া উচিত নয়। বলা হচ্ছে কংগ্রেস নেতা রামেশ্বর দুদি দিল্লি পৌঁছেছেন। এখানে তিনি কংগ্রেসের শীর্ষ নেতাদের সঙ্গে দেখা করতে পারেন।

03:49 PM, 26-Sep-2022

শচীন পাইলটকে সমর্থনকারী বিধায়করা জয়পুরে তাঁর বাসভবনে জড়ো হচ্ছেন। বিধায়করা সামনের কৌশল নিয়ে আলোচনা করতে পারেন। বিধায়ক বেদপ্রকাশ সোলাঙ্কি এবং খিলাড়ি লাল বৈরওয়া সহ আরও কয়েকজন বিধায়ক পাইলটের বাড়িতে পৌঁছেছেন। এই সময়ে, খেলোয়াড় লাল বৈরওয়া রাজস্থানে চলমান রাজনৈতিক অস্থিরতা নিয়ে অশোক গেহলটকে আক্রমণ করেছেন। তিনি বলেন, রাজনৈতিক সংকটের জন্য গেহলট দায়ী।

02:32 PM, 26-Sep-2022

পাইলট কংগ্রেসের ভবিষ্যৎ- প্রশান্ত বৈরওয়া

শচীন পাইলটকে মুখ্যমন্ত্রী করার বিষয়ে বিবৃতি দিয়েছেন কংগ্রেস বিধায়ক প্রশান্ত বৈরওয়া। তিনি বলেন, ওই লোকেরা কংগ্রেসের বিধায়কও। সকালের ভুল সন্ধ্যায় এলে তাকে ভোলা বলা হয় না। এর সাথে, বৈরওয়া বলেছিলেন যে গেহলট রাজনীতির বিশ্বকোষ এবং শচীন পাইলট কংগ্রেসের ভবিষ্যত।

02:07 PM, 26-Sep-2022

জয়পুরের ম্যারিয়ট হোটেলে অশোক গেহলট, অজয় ​​মাকেন এবং মল্লিকার্জুন খার্গের বৈঠক শেষ হয়েছে। দুই পর্যবেক্ষকই দিল্লি চলে গেছেন। রাজনৈতিক পরিস্থিতির পরিপ্রেক্ষিতে নতুন মুখ্যমন্ত্রী নির্বাচন স্থগিত বলে মনে করা হচ্ছে।

01:58 PM, 26-Sep-2022

রাজস্থানের রাজনৈতিক নাটকে কমলনাথের প্রবেশ

কমলনাথও রাজস্থানের রাজনৈতিক উন্নয়নে প্রবেশ করেছেন। মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথকে দিল্লিতে ডেকেছে কংগ্রেস হাইকমান্ড। কমল নাথ গেহলট এবং শচীন পাইলট উপদলের মধ্যে সমঝোতা আনার চেষ্টা করবেন। অন্যদিকে, জয়পুরের ম্যারিয়ট হোটেলে অশোক গেহলট খড়গে ও মাকেনের বৈঠক চলছে।

01:22 PM, 26-Sep-2022

শান্তি ধারিওয়ালের বড় বক্তব্য

বড় ধরনের বক্তব্য দিয়েছেন শান্তি ধারিওয়াল। ষড়যন্ত্রে হারিয়ে যেতে চলেছে রাজস্থান। এই ষড়যন্ত্রে হারিয়ে যায় পাঞ্জাবও। না হলে রাজস্থানও যাবে। যদিও অশোক গেহলট ম্যারিয়টে পৌঁছেছেন খার্গ ও মাকেনের সঙ্গে দেখা করতে।

12:31 PM, 26-Sep-2022

যোধপুরে পাইলটের নামের পোস্টার লাগানো হয়েছে


যোধপুরে পাইলটের পোস্টার
ছবি: সোশ্যাল মিডিয়া

মুখ্যমন্ত্রীর নামে রাজস্থানে পোস্টার যুদ্ধও শুরু হয়েছে। যোধপুরের অনেক জায়গায় শচীন পাইলটের পোস্টার দেখা যাচ্ছে। পোস্টারে লেখা- ‘সত্যমেব জয়তে, নতুন যুগের প্রস্তুতি নিচ্ছি’।

12:26 PM, 26-Sep-2022

খেলোয়াড় লাল বৈরওয়া বলেন- শচীন পাইলটের অনুগত সৈনিক

রাজস্থান তফসিলি জাতি কমিশনের চেয়ারম্যান খিলাড়ি লাল বৈরওয়া এএনআই-এর সাথে কথা বলেছেন। এই সময় তিনি বলেছিলেন যে আপনি যদি কোনও শিশুকে জিজ্ঞাসা করেন তবে তিনিও বলবেন যে এত কিছুর পরেও অশোক গেহলটের রাষ্ট্রপতি হওয়ার সুযোগ নেই। শচীন পাইলট দলের একজন অনুগত সৈনিক। সবাই হাইকমান্ডের সঙ্গে আছে।

12:14 PM, 26-Sep-2022

রাজস্থান সঙ্কট সর্বশেষ আপডেট: অনুরাগ ঠাকুরের কটূক্তি – কংগ্রেসে কোনও দিক নেই বা নেতা নেই

রাজস্থানের রাজনৈতিক সংকট নিয়ে কংগ্রেসকে কটাক্ষ করলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। তিনি বলেছিলেন যে ‘ভারত জোড়ো’-তে কম বিনোদন ছিল, যা এখন রাজস্থানেও শুরু হয়েছে। রাজস্থানে সরকার বলে কিছু নেই। তিনি বলেছিলেন যে কংগ্রেস কেবল ক্ষমতার আনন্দ উপভোগ করতে চায়, জনগণের সেবা করতে চায় না। কংগ্রেসে কোনো দিকনির্দেশনা নেই, নেতাও নেই।

12:06 PM, 26-Sep-2022

কংগ্রেস সংকট: গান্ধী পরিবারের জন্য জীবন দেবে – খাচারিয়াবাসী

প্রতাপ সিং খাচারিয়াওয়াস বলেন, গান্ধী পরিবার দেশের জন্য আত্মত্যাগ করেছে। তাদের জন্য নিজের জীবন দিয়ে দেবেন। রাহুল গান্ধী আমাদের নেতা। খাচারিয়াবাসী বলেন, গণতন্ত্রে সিদ্ধান্ত হয় সংখ্যাগরিষ্ঠের দ্বারা। পাইলটের সংখ্যাগরিষ্ঠতা থাকলে মুখ্যমন্ত্রী হন।

11:45 AM, 26-Sep-2022

রাজস্থান রাজনীতি: শচীন পাইলটের বক্তব্য

শচীন পাইলটকে মুখ্যমন্ত্রী পদে নিয়োগের বিরোধিতা করছেন অশোক গেহলটের গোষ্ঠীর বিধায়করা। এরই মধ্যে বিবৃতি দিয়েছেন শচীন পাইলট। তিনি বলেন, আমি এখন দিল্লি যাচ্ছি না, জয়পুরে আছি।




Source link

About sarabangla

Check Also

গুজরাট নির্বাচন 2022 এর প্রথম ধাপে শীর্ষ দশটি ধনী প্রার্থী

গুজরাটের তিন ধনী প্রার্থী – ছবি: আমার উজালা খবর শুনুন খবর শুনুন গুজরাটে, 89টি বিধানসভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *