Breaking News

লঞ্চের আগেই ফাঁস হল রেডমি প্যাড ফিচার, ডিভাইসে থাকবে 8,000mAh শক্তিশালী ব্যাটারি, জানুন দাম

হাইলাইট

Redmi এর আসন্ন গ্লোবাল ইভেন্ট 4 অক্টোবর অনুষ্ঠিত হবে।
এই ইভেন্টে কোম্পানি Redmi প্যাডের একটি নতুন সংস্করণ লঞ্চ করবে।
Redmi Pad-এ থাকবে MediaTek Helio G99 প্রসেসর।

নতুন দিল্লি. রেডমি পরের মাসের শুরুতে তার প্যাডের একটি নতুন সংস্করণ লঞ্চ করবে। Xiaomi তার আসন্ন গ্লোবাল ইভেন্টে এই প্যাডটি উপস্থাপন করবে। তবে লঞ্চের আগেই রেডমির এই ট্যাবলেটের ফিচার ও দাম প্রকাশ করা হয়েছে। ডিভাইসটি একটি বড় 10.1-ইঞ্চি স্ক্রিন দিয়ে সজ্জিত হতে পারে। ড্যানিশ ওয়েবসাইট Winfuture.de রেডমির প্রথম ট্যাবলেটের ছবি এবং বৈশিষ্ট্য প্রকাশ করেছে।

রিপোর্ট অনুযায়ী, এই প্যাডটি Xiaomi 12T এবং Xiaomi 12T Pro এর সাথে লঞ্চ হবে। এই ট্যাবলেটটি 8000mAh ব্যাটারি এবং দ্রুত চার্জিং সমর্থন করতে পারে। আসুন জেনে নিই যে Xiaomi তার পরবর্তী লঞ্চ ইভেন্ট 4 অক্টোবর আয়োজন করবে। এই ইভেন্টে কোম্পানি Redmi-এর প্রথম ট্যাবলেট বাজারে আনবে।

রেডমি প্যাডের স্পেসিফিকেশন
Redmi এর প্রথম ট্যাবলেটটি একটি 10.61-ইঞ্চি LCD ডিসপ্লে প্যানেলের সাথে আসবে। এই ট্যাবলেটের ডিসপ্লের রেজোলিউশন হবে 2000 x 1200 পিক্সেল এবং এর রিফ্রেশ রেট হবে 90Hz। লিক অনুসারে, এর ডিসপ্লে 400 নিট উজ্জ্বলতা সমর্থন করতে পারে।

আরও পড়ুন- নতুন আইফোন 14 প্রো-তে স্লো নেটওয়ার্কের কারণে ব্যবহারকারীরা বিরক্ত, বলেছেন – 5G গতি ঠিক আসছে না

8,000mAh এর শক্তিশালী ব্যাটারি
MediaTek Helio G99 প্রসেসর রেডমি প্যাডে পাওয়া যাবে। কোম্পানি প্যাডটি 3GB/4GB RAM এবং 64GB/128GB স্টোরেজে দিতে পারে। ট্যাবলেটটি একটি শক্তিশালী 8,000mAh ব্যাটারি পাবে, যা 22.5W দ্রুত চার্জিং সমর্থন করতে পারে। ট্যাবলেটটি Android 12-এর উপর ভিত্তি করে MIUI-তে কাজ করবে।

কোম্পানি 5G সংস্করণও লঞ্চ করতে পারে
কানেক্টিভিটির জন্য এতে USB Type C, Wi-Fi এবং LTE পাওয়া যাবে। প্যাডে, কোম্পানি ডলভি অ্যাটমাস সার্টিফাইড কোয়াড স্পিকার সরবরাহ করতে পারে। তথ্য অনুযায়ী, কোম্পানি এই ট্যাবলেটের একটি 5G সংস্করণও লঞ্চ করতে পারে। রেডমি প্যাডের সামনে এবং পিছনে একটি সিঙ্গেল ক্যামেরা থাকবে। দুটি ক্যামেরাই 8MP এর হতে পারে।

রেডমি প্যাডের দাম
রেডমির প্রথম ট্যাবলেটের দাম হতে পারে 250 ইউরো (প্রায় 19,595 টাকা)। কোম্পানি এটি তিনটি রঙের বিকল্পে অফার করতে পারে। এতে গ্রাফাইট গ্রে, মুনলাইট সিলভার এবং মিন্ট গ্রিন কালার রয়েছে।

ট্যাগ: রেডমি, প্রযুক্তির খবর, টেক নিউজ হিন্দিতে, প্রযুক্তি, শাওমি


Source link

About sarabangla

Check Also

LinkedIn এ আশ্চর্যজনক বৈশিষ্ট্য এসেছে, এখন পোস্টটি নির্দিষ্ট সময়ে স্বয়ংক্রিয়ভাবে শেয়ার করা হবে

হাইলাইট LinkedIn একটি পেশাদার সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম। লিঙ্কডইনের নতুন শিডিউল পোস্ট ফিচারটি অ্যান্ড্রয়েড অ্যাপ এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *