Breaking News

মহম্মদ সিরাজ বা শামি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়াতে জসপ্রিত বুমরাহের স্থলাভিষিক্ত হতে পারেন: রিপোর্ট

মুম্বাই। সোমবার বিসিসিআই স্পষ্ট করেছে যে ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ অস্ট্রেলিয়ায় 16 অক্টোবর থেকে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়েছেন। এটি অবশ্যই ‘মেন ইন ব্লু’দের জন্য একটি ধাক্কা, যারা আশা করছিল যে এই পেসার টুর্নামেন্টে ভালো করবে। এদিকে, বোঝা যাচ্ছে যে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের স্কোয়াডে জসপ্রিত বুমরাহের স্থলাভিষিক্ত হতে চলেছেন মহম্মদ শামি বা মহম্মদ সিরাজ।

তবে এই সিদ্ধান্ত নেওয়া ততটা সহজ হবে না যতটা আগে মনে হয়েছিল। অস্ট্রেলিয়া টি-টোয়েন্টির জন্য যে চারজন স্ট্যান্ডবাই প্লেয়ারের নাম রাখা হয়েছিল তার মধ্যে একজন শামি। যাইহোক, তার কোভিড -19 পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে এবং তারপরে তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলার জন্য সময়মতো পুনরুদ্ধার করতে পারেননি।

হার্দিক পান্ডিয়া জাসপ্রিত বুমরাহকে হৃদয় ছোঁয়া বার্তা দিয়েছেন, বললেন- মেরে জাসি তুম…

ক্রিকবাজের এক প্রতিবেদনে বলা হয়েছে, ফিটনেস প্রমাণের পরই শামিকে দলে অন্তর্ভুক্ত করা যেতে পারে। উল্লেখযোগ্যভাবে, এটিও বিশ্বাস করা হয় যে জাতীয় নির্বাচক এবং টিম ম্যানেজমেন্ট চেয়েছিলেন যে বিশ্বকাপ দলে বিবেচিত হওয়ার আগে ফাস্ট বোলার অন্তত একটি ম্যাচ খেলুক। তবে এটি এখন সম্ভব নয়, তাই কী হয় তা দেখতে আকর্ষণীয় হবে।

বিরাট কোহলি একবার সূর্যকুমার যাদবকে চোখ দেখিয়েছিলেন… এখন তিনি অন্যভাবে তার প্রশংসা করছেন।

মজার ব্যাপার হল, জসপ্রিত বুমরাহের জায়গায় দ্বিতীয় বিকল্প হিসেবে উঠে এসেছে মোহাম্মদ সিরাজের নাম। বুমরাহের জায়গায় তাকে দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছিল এবং মঙ্গলবার (৪ অক্টোবর) ইন্দোরে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি খেলতে প্রস্তুত বলে মনে হচ্ছে।

ভারত ইতিমধ্যেই দুটি ম্যাচে জয়ের সাথে টি-টোয়েন্টি সিরিজ জিতেছে এবং তাই শেষ টি-টোয়েন্টির জন্য বিরাট কোহলি এবং কেএল রাহুলকে বিশ্রাম দিয়েছে। আসলে, টিম ম্যানেজমেন্টের আগ্রহ হল বেঞ্চে বসা খেলোয়াড়দের সুযোগ দেওয়া এবং কে প্লেয়িং ইলেভেনে জায়গা করে নেয় সেটাই দেখার।

বুমরাহের অনুপস্থিতি অবশ্যই অস্ট্রেলিয়ায় ভারতের সম্ভাবনাকে প্রভাবিত করবে কারণ ডেথ ওভারের বোলিং এই মুহূর্তে দলের জন্য সবচেয়ে বড় উদ্বেগের বিষয়। ফাস্ট বোলার জাতীয় ক্রিকেট একাডেমিতে চিকিৎসাধীন আছেন এবং বিসিসিআই তার মেডিকেল রিপোর্টের জন্য অপেক্ষা করছিল, তবে এটা নিশ্চিত যে তিনি আগামী কয়েক মাস ক্রিকেট খেলতে পারবেন না। বিসিসিআই সেক্রেটারি জয় শাহ সোমবার এক বিবৃতিতে বলেছেন, “বিসিসিআই মেডিকেল টিম স্পষ্ট করে দিয়েছে যে ভারতীয় ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারবেন না। বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা এবং বিস্তারিত মূল্যায়নের পর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ট্যাগ: মহম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, টি-টোয়েন্টি বিশ্বকাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022, টিম ইন্ডিয়া


Source link

About sarabangla

Check Also

IND বনাম NZ: রস টেলরের ভবিষ্যদ্বাণী সত্য নয়, 27 নভেম্বর ভারতের জন্য কর বা মরো

হাইলাইট ভারতকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল নিউজিল্যান্ড। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *