Breaking News

Amazon-এর সাথে মাত্র 4 ঘন্টা কাজ করুন, প্রতি মাসে আপনি ₹60,000 পর্যন্ত আয় করবেন

নতুন দিল্লি. আপনিও যদি আপনার আয় বাড়ানোর কথা ভাবছেন, তবে আজ আমরা আপনাকে এমন একটি উপায় বলব যার মাধ্যমে আপনি দিনে মাত্র 4 ঘন্টা কাজ করে আপনার মাসিক আয় বাড়াতে পারেন। এই সুযোগটি জায়ান্ট ই-কমার্স কোম্পানি অ্যামাজন দিচ্ছে, যার মাধ্যমে আপনি সহজেই মাসে 60 হাজার টাকা পর্যন্ত আয় করতে পারবেন।

আসলে, আপনি অ্যামাজনে ডেলিভারি বয় হয়ে ভাল অর্থ উপার্জন করতে পারেন। এই বিশেষ কাজে আপনার উপর কোন বাধা নেই। আপনি আপনার পছন্দ অনুযায়ী ফুল টাইম এবং পার্ট টাইম করতে পারেন। ডেলিভারি বয়কে কোম্পানির গুদাম থেকে গ্রাহকদের কাছে প্যাকেজ নিতে হয়। আজ, আমাজনের সমস্ত বড় শহরে কেন্দ্র রয়েছে। দেশের রাজধানী দিল্লিতে অ্যামাজনের 18টি কেন্দ্র রয়েছে।

আরও পড়ুন- বিজনেস আইডিয়া: চাকরির পাশাপাশি কম খরচে এই ব্যবসা শুরু করুন, বাম্পার আয় হবে

আপনাকে কত ঘন্টা কাজ করতে হবে?
আমরা যদি কাজের ঘন্টার কথা বলি, তাহলে এটা আপনার উপর নির্ভর করে আপনি কত ঘণ্টার মধ্যে কতগুলো প্যাকেজ ডেলিভারি করবেন। সাধারণত একজন ডেলিভারি বয় দিনে প্রায় 4 ঘন্টার মধ্যে 100 থেকে 150 প্যাকেট ডেলিভারি করে।

বাইক এবং ড্রাইভিং লাইসেন্স আবশ্যক
ডেলিভারির জন্য আপনার নিজের বাইক বা স্কুটার থাকতে হবে। বাইক বা স্কুটার বীমা, আরসি বৈধ হতে হবে। এছাড়াও, আবেদনকারীর একটি ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। ডেলিভারি সংক্রান্ত সম্পূর্ণ প্রশিক্ষণ কোম্পানি দ্বারা দেওয়া হয়।

আরও পড়ুন- বিজনেস আইডিয়া: মশলা, ওষুধ এবং চায়ে ব্যবহৃত এই পণ্যটি চাষ করে লক্ষাধিক উপার্জন করুন

ডেলিভারি বয়কে 12 থেকে 15 হাজার টাকা ফিক্সড বেতন
অ্যামাজনে ডেলিভারি বয় 12 থেকে 15 হাজার টাকা পর্যন্ত নির্দিষ্ট বেতন পায়। পেট্রোলের দাম আপনার। একটি পণ্য বা প্যাকেট ডেলিভারির জন্য 10 থেকে 15 টাকা পাওয়া যায়। এমন পরিস্থিতিতে, যদি কেউ এক মাস কাজ করে এবং প্রতিদিন 100 প্যাকেট সরবরাহ করে, তবে একজন সহজেই মাসে 60000 টাকা পর্যন্ত উপার্জন করতে পারে।

ডেলিভারি বয় চাকরির জন্য কীভাবে আবেদন করবেন
আপনি যদি ডেলিভারি বয় পদের জন্য আবেদন করতে চান, তাহলে সরাসরি কোম্পানির সাইটে গিয়ে আবেদন করতে পারেন। এখানে এর জন্য সরাসরি লিঙ্ক (https://logistics.amazon.in/applynow)।

ট্যাগ: আমাজন, ব্যবসার ধারণা, অর্থ উপার্জন করা, কিভাবে টাকা আয় করা যায়


Source link

About sarabangla

Check Also

EWS সংরক্ষণ: বেসরকারী এবং ব্যবসায়িক খাত কি প্রভাবিত হবে, একটি বিস্তারিত প্রতিবেদন পড়ুন

হাইলাইট এই সংরক্ষণ অর্থনৈতিকভাবে দুর্বল অংশের জন্য। যাদের পরিবারের বার্ষিক আয় আট লাখ টাকার কম। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *