Breaking News

বিগ বিলিয়ন ডে-তে গ্রাহকের ভাগ্য খোলা, iPhone 13 বুক করা হয়েছে, iPhone 14 বিতরণ করা হয়েছে৷

হাইলাইট

ফ্লিপকার্ট সম্প্রতি বিগ বিলিয়ন ডেস সেলের আয়োজন করেছে।
এই সেলে কোম্পানি 50,000 টাকা পর্যন্ত দামে iPhone 13 বিক্রি করেছে।
এই সময়ে, ফ্লিপকার্ট আইফোন 13 এর পরিবর্তে একজন গ্রাহকের কাছে আইফোন 14 বিতরণ করেছে।

নতুন দিল্লি. সম্প্রতি, ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেস সেলের আয়োজন করেছে, যেখানে কোম্পানি আইফোন 13-এ দারুণ ছাড় দিয়েছে। সেলটিতে ফোনটি 50,000 টাকা পর্যন্ত দামে বিক্রি হয়েছিল। এই দুর্দান্ত অফারটি বিক্রয়ে উপলব্ধ থাকার কারণে, লোকেরা তীব্রভাবে iPhone 13 কিনেছে। বেশি পাওয়ার কারণে, ফ্লিপকার্টকে অর্ডার বাতিল করতে হয়েছিল। সম্প্রতি, Flipkart অর্ডার বাতিল করার জন্য তার ব্যবহারকারীদের লক্ষ্যে এসেছে।

অনেক ব্যবহারকারী ফ্লিপকার্ট থেকে পণ্য না পেয়ে টুইটারে তাদের ক্ষোভ প্রকাশ করেছেন। শুধু তাই নয়, #doglaflipkart টুইটারে ট্রেন্ডিং শুরু করেছে। এই সময়ে, অনেক ব্যবহারকারী ফ্লিপকার্টকে বিক্রয়ের সময় তাদের প্রতিশ্রুতি পূরণ না করার অভিযোগ করেছেন। যাইহোক, এই সবের মাঝে, একজন গ্রাহকের ভাগ্য উজ্জ্বল হয়ে ওঠে যখন তাকে আইফোন 13 এর পরিবর্তে সর্বশেষ আইফোন 14 সরবরাহ করা হয়।

অর্ডার খুচরা বক্সের স্ক্রিনশট আপলোড করা হয়েছে
আসলে, একজন ব্যবহারকারী তার টুইটারে পোস্ট করেছেন যে তার একজন অনুসরণকারীকে একটি iPhone 13 এর পরিবর্তে একটি iPhone 14 প্রদান করা হয়েছে। তিনি ফ্লিপকার্ট থেকে আইফোন 13 অর্ডার করেছিলেন। ব্যবহারকারী অভিযুক্ত অর্ডার এবং খুচরা বক্সের স্ক্রিনশটও আপলোড করেছেন, যা আইফোন 14-এর লেবেল যাচাই করে।

আরও পড়ুন- বিজয় বিগ দশেরা সেল: আইফোন 14, আইফোন 14 প্রোতে দুর্দান্ত অফার এবং ক্যাশব্যাক

আইফোন 13 অর্ডার করা হয়েছে
স্ক্রিনশট দেখে মনে হচ্ছে ব্যবহারকারী 2021 সালে লঞ্চ করা iPhone 13 অর্ডার করেছিলেন এবং এর জন্য 49,019 টাকা দিয়েছিলেন। তবে, ফ্লিপকার্ট তাকে সর্বশেষ আইফোন 14 পাঠিয়েছে। আপাতত ফ্লিপকার্ট এই বিষয়ে কোনও মন্তব্য করেনি।

ব্যবহারকারীরা টুইটারে প্রতিক্রিয়া জানাচ্ছেন
মানুষ এই ঘটনায় হতবাক এবং তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করছে। যদিও অনেকে আইফোন 13 এর অর্ডার বাতিল করা নিয়ে হতাশা প্রকাশ করছেন, কিছু ব্যবহারকারী বিশ্বাস করেন যে আইফোন 14 প্রাপ্ত ব্যক্তির ডিভাইসটি ফেরত দেওয়া উচিত এবং যেহেতু তিনি আইফোন 13 অর্ডার করেছিলেন তাই নেওয়া উচিত।

ট্যাগ: আপেল, অ্যাপল আইফোন 13, ফ্লিপকার্ট, আইফোন, প্রযুক্তির খবর, টেক নিউজ হিন্দিতে




Source link

About sarabangla

Check Also

Oppo A58 5G স্মার্টফোনে পাবেন 50MP ক্যামেরা, ছবি দেখে আপনিও কেনার সিদ্ধান্ত নেবেন

কানেক্টিভিটি ফিচার: ফোনে কানেক্টিভিটির জন্য ডুয়াল সিম, 5জি, ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ 5.3, জিএনএসএস এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *