Breaking News

ভারত বনাম সা 1ম ওডি লাইভ স্কোর: লখনউয়ের একনা স্টেডিয়ামে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ওডি ম্যাচ

05:40 PM, 06-অক্টোবর-2022

IND vs SA Live: ডি কক হাফ সেঞ্চুরি মিস করেন

23তম ওভারে দক্ষিণ আফ্রিকা চতুর্থ ধাক্কা পায় 110 রানে। কুইন্টন ডি কক অ্যালবিডব্লিউকে আউট করলেন রবি বিষ্ণোই। হাফ সেঞ্চুরি মিস করেন ডি কক। ৫৪ বলে ৪৮ রান করে আউট হন তিনি। ডি কক তার ইনিংসে পাঁচটি চার মারেন। 23 ওভারের পর দক্ষিণ আফ্রিকার স্কোর চার উইকেটে 116। বর্তমানে ডেভিড মিলার ৫ রান ও হেনরিখ ক্লাসেন ১৯ রান নিয়ে ক্রিজে আছেন। ওয়ানডেতে এটি রবি বিষ্ণয়ের প্রথম উইকেট।

05:29 PM, 06-অক্টোবর-2022

আইএনডি বনাম এসএ লাইভ: ক্রিজে ক্লাসেন এবং ডি কক

২০ ওভার শেষে দক্ষিণ আফ্রিকা তিন উইকেট হারিয়ে ৯২ রান করে। বর্তমানে হেনরিখ ক্লাসেন ১৩ রান ও কুইন্টন ডি কক ৪০ রান নিয়ে ক্রিজে আছেন। ভারতের হয়ে এখন পর্যন্ত দুটি উইকেট নিয়েছেন শার্দুল ঠাকুর। একই সঙ্গে এক উইকেট পেয়েছেন কুলদীপ যাদব। প্যাভিলিয়নে ফিরেছেন ইয়ানেমান মালান, টেম্বা বাভুমা ও এইডেন মার্করাম।

05:12 PM, 06-অক্টোবর-2022

IND vs SA Live: দক্ষিণ আফ্রিকার কাছে তৃতীয় ধাক্কা

16তম ওভারে 71 রানে তৃতীয় ধাক্কা পায় দক্ষিণ আফ্রিকা। চিনাম্যান বোলার কুলদীপ যাদবের স্পিনে ধরা পড়েন এইডেন মার্করাম। মার্করামকে ক্লিন বোল্ড করেন কুলদীপ। খাতাও খুলতে পারেননি তিনি। ১৬ ওভারে দক্ষিণ আফ্রিকার স্কোর তিন উইকেটে ৭১। বর্তমানে ক্রিজে আছেন হেনরিখ ক্লাসেন ও কুইন্টন ডি কক।

05:03 PM, 06-অক্টোবর-2022

IND vs SA Live: দক্ষিণ আফ্রিকার কাছে দ্বিতীয় ধাক্কা

দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমার বাজে ফর্ম অব্যাহত রয়েছে। প্রথম ওয়ানডেতে তিনি ১২ বলে আট রান করেন এবং শার্দুল ঠাকুরের হাতে ক্লিন বোল্ড হন। বাভুমা এর আগে টি-টোয়েন্টি সিরিজে তিন ম্যাচের তিন ইনিংসে তিন রান করেছিলেন। ১৫ ওভারে দক্ষিণ আফ্রিকার রান দুই উইকেটে ৭০।

04:49 PM, 06-অক্টোবর-2022

IND vs SA Live: দক্ষিণ আফ্রিকার কাছে প্রথম ধাক্কা

১৩তম ওভারে ৪৯ রানে প্রথম ধাক্কা পায় দক্ষিণ আফ্রিকা। শ্রেয়াস আইয়ারের হাতে ইয়ানেমান মালানকে ক্যাচ দেন শার্দুল ঠাকুর। জীবন দানের সুবিধা নিতে পারেননি মালান। 42 বলে 22 রান করে আউট হন তিনি। নবম ওভারে জীবন পান মালান। স্লিপে মালানের সহজ ক্যাচ ফেলে দেন শুভমান গিল। মালান তখন ১৭ রানে। বর্তমানে ক্রিজে রয়েছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা ও কুইন্টন ডি কক। ১৩ ওভার শেষে দক্ষিণ আফ্রিকার স্কোর এক উইকেট হারিয়ে ৪৯ রান।

04:37 PM, 06-অক্টোবর-2022

IND vs SA Live: গিল মালানের ক্যাচ ড্রপ করেছে

নবম ওভারে জীবন পান দক্ষিণ আফ্রিকার ওপেনার ইয়েনেমান মালান। মালান তখন ১৭ রানে। স্লিপে মালানের সহজ ক্যাচ ফেলে দেন শুভমান গিল। নবম ওভারের দ্বিতীয় বলে মালানের ব্যাটে লেগে বলটি স্লিপে পৌঁছে গিলের হাত থেকে পড়ে যায়। নয় ওভার শেষে কোনো উইকেট না হারিয়ে দক্ষিণ আফ্রিকার স্কোর ৩১ রান। বর্তমানে মালান ১৮ রানে এবং কুইন্টন ডি কক ১২ রানে ক্রিজে আছেন।

বিজ্ঞাপন

04:15 PM, 06-অক্টোবর-2022

IND vs SA ODI Live: ভারতীয় বোলাররা সুইং পাচ্ছে

পাঁচ ওভার পর কোনো উইকেট না হারিয়ে ১৮ রান করে দক্ষিণ আফ্রিকা। বর্তমানে ক্রিজে আছেন ইয়েনেমান মালান ১০ রান করে এবং কুইন্টন ডি কক আট রান করে। ভারতীয় বোলাররা সুইং পাচ্ছেন। তবে দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানরা সাবধানে খেলছেন।

04:05 PM, 06-অক্টোবর-2022

IND বনাম SA ODI লাইভ: দক্ষিণ আফ্রিকার জন্য ধীর শুরু

টস হেরে প্রথমে ব্যাট করে দক্ষিণ আফ্রিকার শুরুটা মন্থর কিন্তু কঠিন। পিচ ভারতীয় ফাস্ট বোলারদের সাহায্য করছে এবং সিরাজ-আভেশ জুটি আফ্রিকান ব্যাটসম্যানদের বিরক্ত করছে। চার ওভারে দক্ষিণ আফ্রিকা ১৩ রান করলেও কোনো উইকেট হারায়নি।

03:51 PM, 06-অক্টোবর-2022

IND vs SA ODI লাইভ: সিরাজ দ্বিতীয় বলে একটি উইকেট মিস করেন

ভারতের হয়ে প্রথম ওভার করা মোহাম্মদ সিরাজ ম্যাচের দ্বিতীয় বলে উইকেট মিস করেন। তার বল সরাসরি ব্যাটসম্যান মালানের পায়ে লেগে গেলেও আম্পায়ার আউট দেননি। ভারত আম্পায়ারের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানালেও বলটির পুরো অংশ স্টাম্পে আঘাত করছিল না। এ কারণে মালান আউট না হলেও ভারতের রিভিউও রক্ষা পায়। দুই ওভার পর বিনা উইকেটে দক্ষিণ আফ্রিকা আট।

03:46 PM, 06-অক্টোবর-2022

IND বনাম SA ODI লাইভ: VVS লক্ষ্মণ ঘণ্টা বাজিয়ে ম্যাচ শুরু করেন

ঘণ্টা বাজিয়ে ম্যাচ শুরু করেন ভিভিএস লক্ষ্মণ। ম্যাচগুলি অনেক ক্রিকেট মাঠে ঘণ্টা বাজানোর সাথে শুরু হয় এবং লখনউয়ের একনা স্টেডিয়াম তার মধ্যে একটি। এছাড়া কলকাতার ইডেন গার্ডেন্স মাঠে ঘণ্টা বাজানোর মধ্য দিয়ে ম্যাচটি শুরু হয়।

03:41 PM, 06-অক্টোবর-2022

IND বনাম SA ODI লাইভ: আট ওভারের প্রথম পাওয়ারপ্লে

বৃষ্টির কারণে দেরি হচ্ছে ম্যাচ। ম্যাচ কমিয়ে ৪০ ওভার করা হয়েছে। প্রথম ও শেষ পাওয়ারপ্লে হবে আট ওভারের, আর দ্বিতীয় পাওয়ারপ্লে হবে ২৪ ওভারের। একজন বোলার সর্বোচ্চ আট ওভার বল করতে পারেন।

প্রথম পাওয়ারপ্লে- 1-8 ওভার (মাত্র দুইজন ফিল্ডার 30 গজের বাইরে থাকবে)

দ্বিতীয় পাওয়ারপ্লে- 9-32 ওভার (সর্বোচ্চ চারজন ফিল্ডার 30 গজের বাইরে থাকবে)

তৃতীয় পাওয়ারপ্লে- 33-40 ওভার (সর্বোচ্চ পাঁচজন ফিল্ডার 30 গজের বাইরে থাকবে)

03:31 PM, 06-অক্টোবর-2022

IND vs SA ODI Live: ভারত টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে

টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় ভারত। বৃষ্টির কারণে ম্যাচটি ৪০ ওভারে নামানো হয়েছে। প্রথম পাওয়ারপ্লে হবে এক থেকে আট ওভারের মধ্যে। দ্বিতীয় পাওয়ারপ্লে 24 ওভারের এবং তৃতীয় পাওয়ারপ্লে হবে আট ওভারের। ভারতের হয়ে ওয়ানডে অভিষেক হচ্ছে ঋতুরাজ গায়কওয়াদের। ছয় ব্যাটসম্যান ও পাঁচ বোলার নিয়ে খেলছে ভারতীয় দল। এর মধ্যে রয়েছে দুই স্পিনার ও তিনজন ফাস্ট বোলার। টসের সময় ভারতীয় অধিনায়ক শিখর ধাওয়ান বলেছিলেন যে পিচে আর্দ্রতা রয়েছে এবং তিনি এটির সুবিধা নিতে চান।

দুই দলের খেলা ১১ জন

দক্ষিন আফ্রিকা: ইয়েনেমান মালান, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), টেম্বা বাভুমা (সি), এইডেন মার্করাম, হেনরিক ক্লাসেন, ডেভিড মিলার, ওয়েন পার্নেল, কেশব মহারাজ, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিদি, তাবরেজ শামসি।

ভারত: শিখর ধাওয়ান (অধিনায়ক), শুভমান গিল, ঋতুরাজ গায়কওয়াড়, ইশান কিশান, শ্রেয়াস আইয়ার, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, রবি বিষ্ণোই, মহম্মদ সিরাজ, আভেশ খান।

03:24 PM, 06-অক্টোবর-2022

IND বনাম SA ODI লাইভ: ম্যাচ শুরু হতে পারে 3:45 pm এ

লখনউতে বৃষ্টি থেমে গেছে এবং এখন টসের জন্য নতুন সময় 3:30 PM। ম্যাচটি কমিয়ে 40 ওভার করা হয়েছে এবং 3:45 এ শুরু হতে পারে।

02:46 PM, 06-অক্টোবর-2022

IND বনাম SA ODI লাইভ: বৃষ্টি থেমে গেছে, মাটি শুকানো অব্যাহত রয়েছে

একানা স্টেডিয়ামে আবারও বৃষ্টি থেমে গেলেও ভেজা মাঠের কারণে ম্যাচ শুরু হতে দেরি হয়েছে। বর্তমানে মাটি শুকানোর কাজ চলছে এবং শিগগিরই টস হতে পারে।

02:28 PM, 06-Oct-2022

IND বনাম SA ODI লাইভ: 10 মিনিট পরে টস অনুষ্ঠিত হবে

বৃষ্টি পুরোপুরি থেমে গেছে এবং আম্পায়াররা মাঠ পরিদর্শন করে ১০ মিনিট পর টস ডাকার সিদ্ধান্ত নিয়েছেন। ম্যাচটি শুরু হবে বিকাল ৩টায় এবং উভয় ইনিংসে পাঁচ ওভার কাটা হয়েছে। মোট ১০ ওভারের খেলা নষ্ট হয়েছে। ম্যাচ কমিয়ে ৪৫ ওভার করা হয়েছে। টসের সময় আবারও বিলম্বিত হয়েছে এবং এখন টসের জন্য নতুন সময় দেওয়া হয়েছে বিকাল ৩টায়। এমন পরিস্থিতিতে ৪৫ ওভার খেলাও কঠিন।




Source link

About sarabangla

Check Also

গুজরাট নির্বাচন 2022 এর প্রথম ধাপে শীর্ষ দশটি ধনী প্রার্থী

গুজরাটের তিন ধনী প্রার্থী – ছবি: আমার উজালা খবর শুনুন খবর শুনুন গুজরাটে, 89টি বিধানসভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *