Breaking News

বিবেক অগ্নিহোত্রী শরদ পাওয়ারের মুসলিম-বলিউড বক্তব্যের প্রতিক্রিয়া জানিয়েছেন, বলেছেন- ‘ঈশ্বর আপনাকে স্বর্গ দান করুন’

হাইলাইট

জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির সভাপতি শরদ পাওয়ারের বক্তব্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
বিবেক রঞ্জন অগ্নিহোত্রী বলেন, স্বর্গ ধন্য হোক।

বিবেক রঞ্জন অগ্নিহোত্রী (বিবেক রঞ্জন অগ্নিহোত্রী) তার দৃষ্টিভঙ্গি খোলাখুলিভাবে তুলে ধরার জন্য বিখ্যাত। তিনি প্রতিটি বিষয়ে খোলাখুলি কথা বলেন এবং মাঝে মাঝে তা নিয়ে ঝগড়া হয়। সম্প্রতি, ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পরিচালক টুইটারে জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির সভাপতি শরদ পাওয়ারকে নিয়েছিলেন। শারদ পাওয়ার সম্প্রতি বলিউডে মুসলিম সম্প্রদায়ের অবদান নিয়ে কথা বলেছেন। শুধু, বিবেক তার কথা পছন্দ করেননি এবং তিনি শারদের বক্তব্যকে লজ্জাজনক বলেছেন।

এনসিপি প্রধান শারদ পাওয়ার নাগপুরে একটি অনুষ্ঠানে পৌঁছেছিলেন, এই সময় তিনি শিল্প জগতে একটি বিবৃতি দিয়েছেন। এএনআই-এর মতে, তিনি বলেছিলেন যে আমরা যদি আজকের তারিখে শিল্প, কবিতা এবং লেখার কথা বলি, তাহলে সংখ্যালঘুদের আরও সম্ভাবনা রয়েছে এবং তারা এতে আরও অবদান রাখতে পারে। বলিউডে কার অবদান সবচেয়ে বেশি? মুসলিম সংখ্যালঘুরা সবচেয়ে বেশি অবদান রেখেছে এবং আমরা তা উপেক্ষা করতে পারি না।

বিবেক রঞ্জন অগ্নিহোত্রী, এনসিপি প্রধান শরদ পাওয়ার, সংখ্যালঘু, কাশ্মীর ফাইল, বলিউড এবং সংখ্যালঘু, বলিউড সংবাদ, এনসিপি, শরদ পাওয়ার, জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির সভাপতি শরদ পাওয়ার, এনসিপি, শরদ পাওয়ার, সংখ্যালঘু, মুসলিম সম্প্রদায়, বলিউডে সংখ্যালঘু, বিবেক রঞ্জন অগ্নিহোত্রী, বলিউড নিউজ, কাশ্মীর ফাইলস

বিবেক অগ্নিহোত্রী জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির সভাপতি শারদ পাওয়ারের বলিউড নিয়ে বিবৃতিতে বলেছেন। (ছবির ক্রেডিট: বিবেক অগ্নিহোত্রী টুইটার)

ঈশ্বর তাদের মঙ্গল করুক…
বলিউডে সংখ্যালঘুদের অবদান নিয়ে এই কথা বিবেক অগ্নিহোত্রী আমার ভালো লাগেনি।জবাবে বিবেক বলেন, ভগবান যেন তাকে স্বর্গ দান করেন। বিবেক তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, “হা হা হা…লজ্জাজনক, লজ্জাজনক, লজ্জাজনক। ঈশ্বর তাকে স্বর্গ দান করুন কারণ এই জীবনে তিনি নরকের বছরগুলি পূর্ণ করেছেন।”

ইতিমধ্যেই মৌখিক যুদ্ধ হয়েছে
বিবেক ও শারদের মধ্যে এমন মৌখিক যুদ্ধ এই প্রথম নয়। এর আগে ‘দ্য কাশ্মীর ফাইলস’ মুক্তির সময় দুজনেই একে অপরকে আক্রমণ করেছিলেন। ছবিটি মুক্তির সময় শারদ বলেছিলেন যে ছবিতে হিন্দুদের উপর অত্যাচার দেখানো হয়েছে। বলা হয়েছে, সংখ্যাগরিষ্ঠ সম্প্রদায় হিন্দুদের দমন করে। এটা দুর্ভাগ্যজনক যে ক্ষমতাসীনরা এটা প্রচার করছে।

বিবেক রঞ্জন অগ্নিহোত্রী, এনসিপি প্রধান শরদ পাওয়ার, সংখ্যালঘু, কাশ্মীর ফাইল, বলিউড এবং সংখ্যালঘু, বলিউড সংবাদ, এনসিপি, শরদ পাওয়ার, জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির সভাপতি শরদ পাওয়ার, এনসিপি, শরদ পাওয়ার, সংখ্যালঘু, মুসলিম সম্প্রদায়, বলিউডে সংখ্যালঘু, বিবেক রঞ্জন অগ্নিহোত্রী, বলিউড নিউজ, কাশ্মীর ফাইলস

(ছবির ক্রেডিট: বিবেক অগ্নিহোত্রী টুইটার)

বিবেকও শারদের এই কথার জবাব দিয়েছেন ভিন্নভাবে। বিবেক লিখেছিলেন, যে লোকটি এই ছবিটি তৈরি করেছে সে কয়েকদিন আগে বিমানে আপনার সাথে দেখা করেছিল এবং আপনার পাও স্পর্শ করেছিল। তারপর আপনি হিন্দুদের গণহত্যা নিয়ে চলচ্চিত্র নির্মাণের জন্য আমাকে অভিনন্দন জানিয়েছেন।

ট্যাগ: বিবেক অগ্নিহোত্রী


Source link

About sarabangla

Check Also

ভিডিও: ভক্তদের অসাধারণ চমক দিলেন মনোজ বাজপেয়ী, শীঘ্রই ফিরতে চলেছেন ‘মুম্বইয়ের রাজা ভিকু মহাত্রে’

মুম্বাই: ভিকু মাত্রে: মনোজ বাজপেয়ী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা, যিনি তার প্রতিটি চরিত্র দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *