Breaking News

IND বনাম SA: টি-টোয়েন্টি-ওডিআই অভিষেকে ফিফটি, এখন টিম ইন্ডিয়ার সমস্যা বাড়ল, কোথায় গেল ‘এক্স ফ্যাক্টর?’

হাইলাইট

আজ রাঁচিতে ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যে দ্বিতীয় ওয়ানডে
সবার চোখ থাকবে এক ভারতীয় ব্যাটারের দিকে
একটি দুর্দান্ত ওডিআই-টি-টোয়েন্টি অভিষেকের পরে উজ্জ্বলতা ম্লান হয়ে যায়

নতুন দিল্লি. ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যকার ৩টি ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ রবিবার (৯ অক্টোবর) রাঁচিতে অনুষ্ঠিত হবে। রোহিত শর্মা, বিরাট কোহলি এবং কেএল রাহুলের অনুপস্থিতিতে এই সিরিজে নিজেদের প্রমাণ করার সুযোগ রয়েছে তরুণ টিম ইন্ডিয়ার। এই ম্যাচটি ভারতীয় দলের জন্য কর বা মরো। কারণ হারলে সিরিজ হাত থেকে পিছলে যাবে। এমন পরিস্থিতিতে শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন টিম ইন্ডিয়াকে শক্তি দেখাতে হবে। ভারতের টপ বা মিডল অর্ডার কেউই শেষ ম্যাচে খেলেনি। পাঁচ ও ছয় নম্বরে হাফ সেঞ্চুরি করেছেন শ্রেয়াস আইয়ার ও সঞ্জু স্যামসন। তা না হলে আরও বড় পরাজয় হত টিম ইন্ডিয়ার। এমন পরিস্থিতিতে রাঁচি ওয়ানডেতে নিজেদের খেলা দেখাতে হবে টপ-৪ ব্যাটারকে। বিশেষ করে একটি ব্যাটারের দিকে সবার নজর থাকবে। তিনি ইশান কিষাণ।

টিম ইন্ডিয়াতে ধাক্কাধাক্কি করে এন্ট্রি করলেন ইশান। ওয়ানডে ও টি-টোয়েন্টি অভিষেক ম্যাচেই হাফ সেঞ্চুরি করেন। ওয়ানডেতে তিন নম্বরে খেলার সময় ঈশান ফিফটি মারেন, তারপর টি-টোয়েন্টিতে ওপেনিংয়ের সময় তিনি তা করেন। তারপর থেকে, তাকে টিম ইন্ডিয়ার পরবর্তী তারকা খেলোয়াড় হিসাবে দেখা হয়েছিল। তিনি এক্স ফ্যাক্টর সহ একজন খেলোয়াড় হিসাবে বিবেচিত হন। কিন্তু, এ বছর ঈশানের ব্যাট নীরব। সব সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয়েছেন তিনি।

প্রথম ওয়ানডেতে সস্তায় আউট হন ইশান
দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে লখনউ ওয়ানডেতে ইশানও বড় ইনিংস খেলতে ব্যর্থ হন যখন ভারত এই ম্যাচে 10 রানের মধ্যে 2 উইকেট হারিয়েছিল। এমন পরিস্থিতিতে টিম ম্যানেজমেন্টও নিশ্চয়ই তার কাছ থেকে বড় ইনিংস আশা করেছিল। কিন্তু, ক্রিজে এক ঘণ্টা কাটিয়ে ৩৭ বল খেলেও ২০ রান করে আউট হয়ে যান তিনি। এটা সত্য যে লখনউতে নতুন বল অনেক বেশি সিমিং ছিল এবং উইকেটে ব্যাট করা সহজ ছিল না। তবে, X ফ্যাক্টর সহ একজন খেলোয়াড় অনুরূপ পরিস্থিতিতে বড় ইনিংস স্কোর করবে বলে আশা করা হচ্ছে। তবে ঈশান হতাশ।

শেষ ৯ ম্যাচে একটি ফিফটি করেছেন
এ বছর ঈশান এখন পর্যন্ত ৪টি ওয়ানডে ও ১৪টি টি-টোয়েন্টি খেলেছেন। এতে তার ব্যাট থেকে এসেছে মাত্র ৪টি হাফ সেঞ্চুরি। গত ৮ ম্যাচে মাত্র একটি হাফ সেঞ্চুরি করেছেন ইশান। তাও আগস্টে জিম্বাবুয়ের বিপক্ষে। এমন পরিস্থিতিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে বড় ইনিংস খেলতে হবে ইশানকে। কারণ অনেক খেলোয়াড় তার জায়গা নিতে সারিবদ্ধ। এর মধ্যে রয়েছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য নির্বাচিত মধ্যপ্রদেশের ব্যাটসম্যান রজত পতিদার।

ভিডিও: ‘টিম ইন্ডিয়ার ব্লেজার পরার পর আমার বুক গর্বে চওড়া হয়ে গেল…’ ভক্তদের কাছে বিশেষ আবেদন করলেন আরশদীপ সিং

ভিডিও: ডেভন কনওয়ের ফিল্ডিং বিশ্ব পাগল হয়ে গিয়েছিল, 50 মিটার দৌড়ানোর পরে একটি চার বাঁচিয়েছিল

এই বছরটা দারুণ কেটেছে রজতের জন্য। তিনি মধ্যপ্রদেশকে প্রথমবারের মতো রঞ্জি ট্রফিতে চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। সম্প্রতি ভারত-এ-এর হয়ে অভিষেকে সেঞ্চুরি করেছেন। রজতের ভালো কৌশল আছে এবং তিনিও ঈশানের মতো ৩ নম্বরে ব্যাট করেন। এমন পরিস্থিতিতে টিম ইন্ডিয়াতে নিজের জায়গা ধরে রাখতে বড় ইনিংস খেলতে হবে ইশানকে।

ট্যাগ: ভারত বনাম দক্ষিণ আফ্রিকা, ইশান কিষাণ, রুতুরাজ গায়কওয়াড়, শিখর ধাওয়ান, টিম ইন্ডিয়া


Source link

About sarabangla

Check Also

IND vs NZ: নিউজিল্যান্ড সফরের পর বদলে যাবে ভারতীয় ওডিআই দল, দেখা যাবে না সূর্যকুমার-গিল সহ এই ৮ খেলোয়াড়কে

হাইলাইট বাংলাদেশ সফরে ভারতকেও ৩টি ওয়ানডে খেলতে হবে। সিরিজ থেকে ফিরছেন অনেক বড় খেলোয়াড় নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *