Breaking News

Jio-এর দুর্দান্ত প্ল্যান, মাত্র ₹75 খরচ করে 23 দিনের জন্য বিনামূল্যে কলিং এবং ডেটা পান

নতুন দিল্লি. Reliance Jio, Reliance Industries (RIL)-এর টেলিকম ইউনিটের অনেক সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যান রয়েছে৷ Jio-এর একটি সস্তা প্ল্যান 75 টাকা। Jio-এর এই রিচার্জ প্ল্যানে আপনি 23 দিনের বৈধতা পাবেন। এই রিচার্জ প্ল্যানে আপনি ফ্রি কলিং সহ ডেটার সুবিধা পাবেন। আমাদের জেনে নিন Jio-এর এই 75 টাকার রিচার্জ প্ল্যানে আপনি আর কী কী সুবিধা পাবেন।

কোম্পানির এই প্ল্যান সেই সমস্ত ব্যবহারকারীদের জন্য ভাল, যাদের জন্য তারা কম ডেটা ব্যবহার করে। এই প্ল্যানে ব্যবহারকারীরা 2.5GB ডেটা পাবেন। 23 দিনের বৈধতার এই প্ল্যানে 200 এমবি অতিরিক্ত ডেটা পাওয়া যাবে। এইভাবে, গ্রাহক পুরো 23 দিনে 2.5GB + 200 MB ডেটা ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন- স্মার্টফোনে কেন 5G পরিষেবা পাওয়া যায় না, সফটওয়্যার বা হার্ডওয়্যারের কারণ কী? শিখুন

75 টাকার এই প্ল্যানে মোট 50টি SMSও
একই সময়ে, 75 টাকার এই প্ল্যানে মোট 50টি SMS দেওয়া হয়েছে। ডেটা সীমা শেষ হওয়ার পরে, ব্যবহারকারীরা 64 kbps গতি পাবেন। এই প্ল্যানের সাথে ব্যবহারকারীরা আনলিমিটেড ভয়েস কলিং সুবিধাও পাবেন।

Jio-এর প্রশংসামূলক অ্যাপের সদস্যতা
এছাড়াও, ব্যবহারকারীরা এই প্ল্যানে Jio-এর কমপ্লিমেন্টারি অ্যাপগুলির সাবস্ক্রিপশন পাবেন। এর মাধ্যমে ব্যবহারকারীরা Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio ক্লাউডে অ্যাক্সেস পাবেন।

(অস্বীকৃতি- নেটওয়ার্ক18 এবং টিভি18 কোম্পানিগুলি চ্যানেল/ওয়েবসাইট পরিচালনা করে যা স্বাধীন মিডিয়া ট্রাস্ট দ্বারা নিয়ন্ত্রিত হয় যার একমাত্র সুবিধাভোগী রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ।)

ট্যাগ: জিও, রিলায়েন্স, রিলায়েন্স জিও


Source link

About sarabangla

Check Also

LinkedIn এ আশ্চর্যজনক বৈশিষ্ট্য এসেছে, এখন পোস্টটি নির্দিষ্ট সময়ে স্বয়ংক্রিয়ভাবে শেয়ার করা হবে

হাইলাইট LinkedIn একটি পেশাদার সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম। লিঙ্কডইনের নতুন শিডিউল পোস্ট ফিচারটি অ্যান্ড্রয়েড অ্যাপ এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *