Breaking News

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল কোন দল খেলতে পারে? ওয়াসিম আকরাম বলেন

দুবাই। পাকিস্তানের প্রাক্তন পেসার ওয়াসিম আকরাম বিশ্বাস করেন যে ভারত, পাকিস্তান এবং অস্ট্রেলিয়া চারটি দলের মধ্যে তিনটি আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে যোগ্যতা অর্জন করবে। অস্ট্রেলিয়ায় 16 অক্টোবর থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম সংস্করণ শুরু হতে চলেছে এবং সমস্ত দল একে অপরের সাথে কাঙ্ক্ষিত শিরোপা জয়ের জন্য প্রস্তুত।

স্বাগতিক ও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া শিরোপা ধরে রাখার শক্তিশালী দাবীদার। যাইহোক, অস্ট্রেলিয়ান দল টিম ইন্ডিয়া, পাকিস্তান, নিউজিল্যান্ড, ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকার মতো অন্যান্য পক্ষ থেকে কঠোর প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হবে। পাকিস্তান কিংবদন্তি দুই এশিয়ান ক্রিকেট দেশ- ভারত ও পাকিস্তানকে অস্ট্রেলিয়ার সাথে নকআউট পর্বে খেলার দলে অন্তর্ভুক্ত করেছেন অন্যান্য ফেভারিট হিসেবে।

পাকিস্তানি সাংবাদিককে তিরস্কার করলেন বাবর আজম, সঠিক উত্তর দিয়ে মুখ বন্ধ করলেন

টুর্নামেন্টটি এক সপ্তাহেরও কম সময়ের মধ্যে শুরু হতে চলেছে, ভক্ত এবং বিশেষজ্ঞরা নির্মূল রাউন্ডে সেরা চারের জন্য সেরা দলগুলি বিশ্লেষণ শুরু করেছেন। আকরাম অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া আইসিসি টুর্নামেন্ট এবং সেমিফাইনালের দলগুলো নিয়েও তার মতামত ব্যক্ত করেছেন। আকরাম দুবাইয়ে সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি অস্ট্রেলিয়া, ভারত ও পাকিস্তানকে সেমিফাইনাল দেখতে চাই। তবে দক্ষিণ আফ্রিকা একটি গোপন ব্যবস্থা প্রমাণ করতে পারে।

নকআউট রাউন্ডের আগে পাকিস্তান এবং রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতের সাথে নকআউট রাউন্ডে এগিয়ে যাওয়ার জন্য ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের বাছাই করা অন্যায় বলে মনে হয় না, দক্ষিণ আফ্রিকাকে বেছে নেওয়া একটি আকর্ষণীয় বিকল্পের মতো দেখাচ্ছে। বর্তমানে দক্ষিণ আফ্রিকা অস্থিরতার মধ্য দিয়ে যাচ্ছে। তারা সম্প্রতি তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ভারতের মুখোমুখি হয়েছিল 1-2। অধিনায়ক টেম্বা বাভুমা তার হতাশাজনক পারফরম্যান্সের কারণে অনেক চাপের মধ্যে থাকবেন এবং অস্ট্রেলিয়ায় আসন্ন টুর্নামেন্টে তাকে কঠোরভাবে পরীক্ষা করা হবে।

ট্যাগ: পাকিস্তান, টি-টোয়েন্টি বিশ্বকাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022, টিম ইন্ডিয়া, ওয়াসিম আকরাম


Source link

About sarabangla

Check Also

IND vs NZ: নিউজিল্যান্ড সফরের পর বদলে যাবে ভারতীয় ওডিআই দল, দেখা যাবে না সূর্যকুমার-গিল সহ এই ৮ খেলোয়াড়কে

হাইলাইট বাংলাদেশ সফরে ভারতকেও ৩টি ওয়ানডে খেলতে হবে। সিরিজ থেকে ফিরছেন অনেক বড় খেলোয়াড় নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *