Breaking News

‘কোই মিল গয়া’ খ্যাত হানসিকা মোতওয়ানি এই বছরের ডিসেম্বরে বিয়ে করবেন? জয়পুরে রাজকীয় রীতিতে হবে বিয়ে

নতুন দিল্লি: বিবাহিত জীবনে পা রাখতে প্রস্তুত হানসিকা মোতওয়ানি। চলতি বছরের শেষের দিকে জয়পুরের বিখ্যাত দুর্গে বিয়ে করবেন এই অভিনেত্রী। বর্তমানে বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। খুব রাজকীয় রীতিতে হবে এই অভিনেত্রীর বিয়ে। বিবাহের স্থান হল একটি 450 বছরের পুরনো প্রাসাদ।

ইন্ডিয়াটিভি তাদের এক প্রতিবেদনে হানসিকা মোতওয়ানির বিয়ের বিষয়টি নিশ্চিত করেছে। খবরে অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান ও ভেন্যু সম্পর্কেও তথ্য দেওয়া হয়েছে। জয়পুরের মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেসে হবে তাদের বিয়ে। রুমটি প্রস্তুত করা হচ্ছে এবং ডিসেম্বরে হানসিকার বিয়ের আয়োজন করার জন্য প্রাসাদে কাজ চলছে, সূত্রের বরাত দিয়ে বলা হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, সাংস্কৃতিকভাবে সমৃদ্ধ নগরীতে অতিথিদের আগমনের আগেই প্রস্তুতি নেওয়া হবে। উল্লেখ্য, প্রতিবেদনে অভিনেত্রীর বিয়ের তারিখ সম্পর্কে কোনো তথ্য দেওয়া হয়নি। এদিকে বিয়ের খবর নিয়ে এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি এই অভিনেত্রী।

অনেক টিভি শোতেও কাজ করেছেন হানসিকা
‘শাকা লাকা বুম বুম’, ‘কিউঙ্কি সাস ভি কাভি বহু থি’ এবং ‘সোন পরী’-এর মতো শো-এর মতো টিভি সিরিয়ালগুলিতে শিশুশিল্পী হিসাবে হানসিকা তার কেরিয়ার শুরু করেছিলেন। তিনি হৃতিক রোশন অভিনীত ‘কোই মিল গ্যায়া’-তেও মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। ‘কোই মিল গ্যায়া’ ছবির মাধ্যমে হানসিকা মোতওয়ানি বেশ জনপ্রিয় হয়েছিলেন।

অনেক ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন হানসিকা মোতওয়ানি
হানসিকা হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কয়েকটি প্রজেক্ট করেছেন, তবে তেলেগু এবং তামিল ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন। তিনি ‘এনগেয়াম কাধল’, ‘ভেলায়ুধাম’, ‘ওরু কাল ওরু কন্নড়’, ‘থেয়া ভেলাই সিয়ানুম কুমারু’ এবং ‘সিংগাম 2’ সহ অনেক দক্ষিণের সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন।

ট্যাগ: হানসিকা মোতওয়ানি


Source link

About sarabangla

Check Also

ভিডিও: ভক্তদের অসাধারণ চমক দিলেন মনোজ বাজপেয়ী, শীঘ্রই ফিরতে চলেছেন ‘মুম্বইয়ের রাজা ভিকু মহাত্রে’

মুম্বাই: ভিকু মাত্রে: মনোজ বাজপেয়ী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেতা, যিনি তার প্রতিটি চরিত্র দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *