Breaking News

‘ব্রিদ: ইনটু দ্য শ্যাডোস 3’ টিজার মুক্তি, অভিষেক বচ্চন-অমিত সাধের ভূমিকা মন জয় করবে

মুম্বাই: ব্রীথ ইনটু দ্য শ্যাডোস টিজার আউট: বলিউড তারকা অভিষেক বচ্চন এবং অমিত সাধের বিখ্যাত ওয়েব সিরিজ ‘ব্রিদ 2’-এর টিজার প্রকাশিত হয়েছে। সাসপেন্স ও থ্রিলারে ভরপুর এই টিজারটি দর্শকরা বেশ পছন্দ করছেন। এই সিরিজের অনলাইন স্ট্রিমিং 9 নভেম্বর 2022-এ Amazon Prime Video-এ হতে চলেছে।

প্রাইম ভিডিও সম্প্রতি তার আসল সিরিজ – ব্রীথ: ইনটু দ্য শ্যাডোজ 2-এর নতুন সিজনের প্রকাশের তারিখ ঘোষণা করেছে। ওটিটি প্ল্যাটফর্ম অনুসারে, অভিষেক বচ্চন অভিনীত ওয়েব সিরিজের তৃতীয় সিজন 9 নভেম্বর ভারত সহ 240 টিরও বেশি দেশ এবং অঞ্চলে বৃহৎ আকারে স্ট্রিম করা হবে।

টিজার প্রকাশ করলেন অভিষেক
অভিষেক বচ্চনের এই আসন্ন সিরিজে, তার দুর্দান্ত অভিনয় দর্শকদের মন জয় করতে সফল হতে চলেছে। এই টিজার ভিডিওটি শেয়ার করে অভিষেক বচ্চন ক্যাপশনে লিখেছেন, ‘ছায়া গাঢ় হচ্ছে। #BreatheIntoThe Shadows নতুন সিজন, ৯ই নভেম্বর।’ 27 সেকেন্ডের ছোট টিজারে, আপনি গত মরসুমের কিছু ঝলকও দেখতে পাবেন।

আর মাধবনের জায়গায় অভিষেক
অভিষেক বচ্চন এবং অমিত সাধের ব্রীথের দুটি সিজনই দর্শকদের ভালোবাসা পেয়েছে। উভয় মৌসুমের সাফল্য দেখে নির্মাতারা ভক্তদের জন্য সিজন 3 আনার কথা ভেবেছিলেন। 2020 সালে, ব্রীথ ইন টু শ্যাডোসের দ্বিতীয় সিজন এসেছিল। দ্বিতীয় সিজনে আর মাধবনের জায়গায় দেখা গিয়েছিল অভিষেক বচ্চনকে। সিজন 2-এ অভিষেকের কাজও বেশ প্রশংসিত হয়েছিল।

এই দিনে মুক্তি পাবে
যদি আমরা ‘ব্রীথ 3’-এর মুক্তির তারিখ সম্পর্কে কথা বলি, তাহলে এই মরসুমের অনলাইন স্ট্রিমিং 9 নভেম্বর 2022-এ অ্যামাজন প্রাইম ভিডিওতে হতে চলেছে, যেখানে অভিষেক বচ্চন এবং অমিত সাধ প্রধান ভূমিকায় রয়েছেন।

ট্যাগ: অভিষেক বচ্চন, ছায়ার মধ্যে শ্বাস নিন, ওয়েব সিরিজ




Source link

About sarabangla

Check Also

বক্স অফিস ফ্লপ নিয়ে নওয়াজউদ্দিন সিদ্দিকী বললেন- ‘চলচ্চিত্র চলুক আর না চলুক, নওয়াজউদ্দিন সিদ্দিকী চলবেই’

মুম্বই: নওয়াজউদ্দিন সিদ্দিকী তিনি একজন পাকা অভিনেতা, তার অভিনয় দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা পায়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *