Breaking News

ভিডিও: ভারতের জয় ও ৯০ হাজার ভক্ত, মাঠে চিৎকার করে ড্রেসিংরুমে কোহলিকে দেখলেন দ্রাবিড়।

হাইলাইট

ম্যাচের শুরুতেই ৪ উইকেট হারিয়েছে ভারত
হাফ সেঞ্চুরি করে জিতেছেন কোহলি

নতুন দিল্লি. রবিবার নিজের ক্যারিয়ারের সেরা ইনিংস খেলেন বিরাট কোহলি। 2022 টি-টোয়েন্টি বিশ্বকাপের একটি ম্যাচে, যখন টিম ইন্ডিয়া 31 রানে 4 উইকেট হারিয়ে লড়াই করছিল, তখন প্রাক্তন অধিনায়ক নেতৃত্ব দিয়েছিলেন। ম্যাচটি ছিল পাকিস্তানের (IND vs PAK), তাই উভয় দলের উপর চাপ ছিল। কিন্তু কোহলিকে দাবা মাস্টার বলা হয় এবং তিনি তা আরও একবার প্রমাণ করলেন। ম্যাচে প্রথমে খেলতে নেমে পাকিস্তান ১৫৯ রান করে। জবাবে শেষ বলে ৬ উইকেট হারিয়ে লক্ষ্য অর্জন করে ভারত। ৫৩ বলে ৮২ রান করে অপরাজিত থাকেন কোহলি। তিনি প্রথম 21 বলে মাত্র 12 রান করেন এবং একটি বাউন্ডারিও মারেননি। ভারতীয় দল 27 অক্টোবর সুপার-12-এ তাদের দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডসের মুখোমুখি হবে।

ম্যাচের পর একটি ভিডিও শেয়ার করেছে আইসিসি। দেখা যাচ্ছে যে আর অশ্বিন বিজয়ী শট খেলার সাথে সাথেই কোচ রাহুল দ্রাবিড় মাঠে চিৎকার করে খেলোয়াড়দের সাথে উদযাপন শুরু করেন। এর পরে, তিনি স্টেডিয়ামের ভিতরে গিয়ে বিরাট কোহলিকে অনেকক্ষণ জড়িয়ে ধরে জয়ের জন্য অভিনন্দন জানান। জানা গেছে, কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের জন্যও এই টুর্নামেন্ট খুবই গুরুত্বপূর্ণ।

পান্ডিয়া স্টেডিয়ামের চারপাশে ঘুরেছেন

ভিডিওতে দেখা যাচ্ছে হার্দিক পান্ডিয়া এবং দিনেশ কার্তিক মাঠে ঘুরে বেড়াচ্ছেন এবং ভক্তদের উল্লাস করছেন। বিরাট কোহলিকেও সঙ্গে নেন তারা। মাঠে বর্তমান ৯০ হাজার ভক্ত- কোহলি, কোহলি.. বলে চিৎকার করছেন। জানা গেছে, প্রাক্তন ভারতীয় কিংবদন্তি সুনীল গাভাস্কারও পাকিস্তানের বিরুদ্ধে জয় নিয়ে নিজেকে আটকাতে না পেরে নিজেই মাঠে ঝাঁপিয়ে পড়তে শুরু করেন। এরপর তিনি বলেছিলেন, ১৯৮৩ সালে বিশ্বকাপ জেতার পরও এত সুখ পাননি তিনি।

পাকিস্তানের বিপক্ষে জয়ের পর একটি নয়, কোহলির ৩টি ছবি শেয়ার করেছেন রোহিত, লিখেছেন হৃদয় জয়ের বার্তা-

বিরাট কোহলি তার ইনিংসে অনেক বড় রেকর্ড গড়েছেন। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন তিনি। এর সাথে, তিনি প্রথম ব্যাটসম্যান যিনি টি-টোয়েন্টি বিশ্বকাপে একটি দলের বিপক্ষে 500 রান করেছেন। পাকিস্তানের বিপক্ষে এই কীর্তিটা করেছিলেন তিনি।

ট্যাগ: IND বনাম PAK, ভারত বনাম পাকিস্তান, পাকিস্তান, রাহুল দ্রাবিড়, টি-টোয়েন্টি বিশ্বকাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022, টিম ইন্ডিয়া, বিরাট কোহলি




Source link

About sarabangla

Check Also

বিশ্বের 5 ব্যাটসম্যান যারা সবচেয়ে বেশি বয়সে তাদের প্রথম ওডিআই সেঞ্চুরি করেছিলেন

হাইলাইট খুররম 43 বছর 162 দিনে তার প্রথম ওয়ানডে সেঞ্চুরি করেন সবচেয়ে বেশি বয়সে ক্যারিয়ারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *