Breaking News

কৃতি স্যানন-বরুণ ধাওয়ান সিনেমা হলে উঠে নাচলেন, পাবলিক বলল- ‘এ সব করছ কেন?’

হাইলাইট

মুক্তি পেয়েছে কৃতি শ্যানন ও বরুণ ধাওয়ানের ‘ঠুমকেশ্বরী’ গান।
প্রচারের জন্য প্রেক্ষাগৃহের ছাদে উঠেছিলেন দুই তারকাই।

মুম্বাই। একটা ছবি বানানোর পর যদি সবচেয়ে বেশি ফোকাস থাকে কোন কিছুর দিকে, সেটা হল এর ‘প্রমোশন’। এটিকে বিনোদন জগতে সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে মনে করা হয় এবং এর জন্য অনেক আগে থেকেই পরিকল্পনা শুরু হয়। তারকারাও ছবিটিকে মানুষের মাঝে নিয়ে যেতে সব কৌশল অবলম্বন করেন। সম্প্রতি এমনই কিছু ঘটেছিল, যখন কৃতি শ্যানন এবং বরুণ ধাওয়ান তাদের ‘ভেদিয়া’ ছবির ‘ঠুমকেশ্বরী’ গানটি বেজেছিলেন।, মুক্তির জন্য এসেছিল। এ সময় দুই তারকাই প্রেক্ষাগৃহের ছাদে উঠে নাচে। এই সমস্ত লোকেরা বুঝতে না পেরে তারা দুজনকেই ট্রোল করতে শুরু করে।

সাম্প্রতিক সময়ে প্রচারের ধরন পাল্টেছে। চলচ্চিত্রকে মানুষের মধ্যে জনপ্রিয় করতে নতুন নতুন পথ খুঁজে পাওয়া যাচ্ছে। আসলে, এমন কিছু করার চেষ্টা করা হয় যা দ্রুত মানুষের দৃষ্টি আকর্ষণ করে এবং চলচ্চিত্রটি তার সুফল পায়। বরুণ এবং কৃতি যখন থিয়েটারের ছাদে নাচতে শুরু করেছিলেন, তখন তাদের এই ভিডিও ভাইরাল হয়েছিল। একভাবে, এটি একটি আলোচনার বিষয় হয়ে উঠেছে এবং নির্মাতারা এটাই চেয়েছিলেন।

চলচ্চিত্রের জন্য কিছু করতে হবে…
চলচ্চিত্রের প্রচারের পদ্ধতিগুলো এখন ধীরে ধীরে জনগণও বুঝতে পারছে। যখন অপ্রয়োজনে কিছু করা হয়, এই জিনিসটি তাদেরও ধাক্কা দেয়। কৃতি ও বরুণ ছবিটির এই ভিডিওটি যখন প্রকাশ্যে আসে, তখন সবাই বলেছিল যে এই লোকেরা চলচ্চিত্রের জন্য কিছু করতে পারে। কয়েকজন দর্শক বললেন, ‘এসব করছেন কেন?’ একই সঙ্গে একজন লিখেছেন, ‘একবার মনে হলো কোনো হোটেলে লাল আছে।’ একজন ব্যবহারকারী বলেছেন, ‘এখন জনসাধারণকে ডাকতে মুজরা করতে হবে।’

ভেদিয়া

(ছবির ক্রেডিট: instagram@ viralbhayani)

কন্টেন্ট দরকার, প্রচার নয়
ভালো কনটেন্ট এবং নতুন কিছু দেখার ইচ্ছায় গত কয়েক বছরে সাউথ সিনেমার ক্রেজ বেড়েছে। এর পাশাপাশি ওয়েব সিরিজগুলোও দর্শকদের মন জয় করছে কারণ নতুন কিছু পাওয়া যাচ্ছে। এমতাবস্থায় এটা পরিষ্কার যে দর্শক ভালো কনটেন্ট চায়, তাহলে প্রচারের দরকার নেই। প্রচারের নামে কিছু সোজা করা দর্শকের বোধগম্যতার বাইরে।

ট্যাগ: কৃতি স্যানন, বরুণ ধাওয়ান




Source link

About sarabangla

Check Also

সোনম কাপুর বিপাশা বসুর জন্য প্রেম পাঠিয়েছেন- করণ সিং গ্রোভার, নতুন মা পোস্টটি শেয়ার করে বলেছেন- দেবী উপহারটি পছন্দ করেছেন

মুম্বাই। বলিউড অভিনেত্রী বিপাশা বসু তিনি তার মেয়ে দেবীকে 12 নভেম্বর 2022-এ তার স্বামী করণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *