Breaking News

NZ বনাম SL বিশ্বকাপ 2022 লাইভ স্ট্রিমিং: নিউজিল্যান্ড-শ্রীলঙ্কার মধ্যে আকর্ষণীয় লড়াই.. এইভাবে আপনি ভারতে ম্যাচ উপভোগ করতে পারেন

নতুন দিল্লি. শনিবার (২৯ অক্টোবর) সিডনি ক্রিকেট গ্রাউন্ডে (এসসিজি) নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কা (নিউজিল্যান্ড বনাম শ্রীলঙ্কা) ক্রিকেট দল মুখোমুখি হচ্ছে। টি-টোয়েন্টি বিশ্বকাপে দুই দলই দুটি করে ম্যাচ খেলেছে। কিউইদের দুটি ম্যাচে তিন পয়েন্ট রয়েছে এবং গ্রুপ I এর পয়েন্ট টেবিলের এক নম্বরে রয়েছে, অন্যদিকে শ্রীলঙ্কা একই সংখ্যক ম্যাচ থেকে দুই পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে রয়েছে।

এই ম্যাচে কিউই দল জিতে পাঁচ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তাদের অবস্থান মজবুত করবে। এই ম্যাচে নিউজিল্যান্ডকে হারাতে পারলেই পয়েন্ট টেবিলে এগিয়ে যাবে শ্রীলঙ্কা দল। প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে পরাজিত করার পর নিউজিল্যান্ড একটি ধাক্কা দিয়ে শুরু করেছিল, যখন আফগানিস্তানের বিপক্ষে ম্যাচটি বৃষ্টির কারণে ব্যাহত হয়েছিল, তাদের পয়েন্ট ভাগ করতে বাধ্য হয়েছিল। প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে হারিয়ে দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে হেরেছে শ্রীলঙ্কা।

  • টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার 12 ম্যাচে কখন মুখোমুখি হবে নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার দল?

    টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার ১২ ম্যাচে শনিবার (২৯ অক্টোবর) মুখোমুখি হবে নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার দল।

  • টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার 12 ম্যাচ কোথায় খেলবে নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার দল?

    সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার 12 ম্যাচে মুখোমুখি হবে নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা।

  • টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার 12 ম্যাচে নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার দল কোন সময় থেকে খেলবে?

    ভারতীয় সময় দুপুর দেড়টা থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার 12 ম্যাচ খেলবে নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার দল। টস হবে তার আধা ঘণ্টা আগে দুপুর ১টায়।

  • টি-টোয়েন্টি বিশ্বকাপের নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কার সুপার 12 ম্যাচের সরাসরি সম্প্রচার (NZ বনাম SL সুপার 12 ম্যাচ লাইভ টেলিকাস্ট) ভারতে কোথায় দেখতে হবে?

    নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কার দলগুলি ভারতের স্টার স্পোর্টস নেটওয়ার্কে T20 বিশ্বকাপের সুপার 12 ম্যাচের সরাসরি সম্প্রচার দেখতে পারে।

  • কোথায় নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কা T20 বিশ্বকাপ সুপার 12 লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন (NZ বনাম SL T20 বিশ্বকাপ ম্যাচ লাইভ টেলিকাস্ট)?

    নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কার দলগুলি ডিজনি হটস্টারে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার 12 ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখতে পারে। এটি দিয়ে আপনি লাইভ আপডেটের জন্য আমাদের ওয়েবসাইট নিউজ 18 হিন্দি অনুসরণ করতে পারেন।

  • হিন্দি News18 হিন্দিতে প্রথম ব্রেকিং নিউজ পড়ুন| আজকের সর্বশেষ খবর, লাইভ খবর আপডেট, সবচেয়ে নির্ভরযোগ্য হিন্দি সংবাদ ওয়েবসাইট News18 Hindi| পড়ুন

    প্রথম প্রকাশিত: অক্টোবর 29, 2022, 07:55 IST


    Source link

    About sarabangla

    Check Also

    IND বনাম NZ: রস টেলরের ভবিষ্যদ্বাণী সত্য নয়, 27 নভেম্বর ভারতের জন্য কর বা মরো

    হাইলাইট ভারতকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল নিউজিল্যান্ড। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে …

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *