Breaking News

পৃথ্বী শকে আবারও ধাক্কা দিলেন নির্বাচকরা। দলে সুযোগ পায়নি নিউজিল্যান্ড ও বাংলাদেশ

হাইলাইট

নিউজিল্যান্ড ও বাংলাদেশের বিপক্ষে সিরিজের জন্য দল ঘোষণা করেছে ভারত।
দক্ষিণ আফ্রিকার পর আসন্ন সিরিজে বাদ পড়েছেন পৃথ্বী শও।

নতুন দিল্লি. ভারতীয় দল 2022 সালের শেষে তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি ওয়ানডে ম্যাচের জন্য নিউজিল্যান্ড সফর করবে। এরপর তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে টিম ইন্ডিয়া। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের নির্বাচক কমিটির চেয়ারম্যান চেতন শর্মা আজ এই সমস্ত ম্যাচের জন্য চারটি দল ঘোষণা করেছেন।

দুই দলের বিপক্ষে সিরিজে অনেক খেলোয়াড়কে সুযোগ দেওয়া হয়েছে। কিন্তু আশ্চর্যের বিষয় হলো এই সব দলেই নেই দলের তরুণ খেলোয়াড় পৃথ্বী শ-এর নাম। এর আগে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে 3 ম্যাচের ওডিআই সিরিজ খেলা হয়েছিল যাতে মুম্বাইয়ের খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা হয়নি। সেই সময় পৃথ্বীও সুযোগ না পেয়ে হতাশা প্রকাশ করেছিলেন। পৃথ্বী শ সম্প্রতি ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফর্ম করেছিলেন।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টিম ইন্ডিয়া

চেতন শর্মা পৃথিবী সম্পর্কে স্পষ্ট করেছেন

বিসিসিআই সিলেকশন কমিটির চেয়ারম্যান চেতন শর্মাকে পৃথ্বী সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছেন পৃথ্বী শীঘ্রই সুযোগ পাবেন। তিনি বলেন, ‘পৃথিবীতে কোনো অভাব নেই, তারা আমাদের সঙ্গে যুক্ত। শিগগিরই তাকে দলে সুযোগ দেওয়া হবে।

শুভমান গিল ভারতীয় দলে ফিরলেন, হনুমা বিহারীকে আউটের পথ দেখালেন

আসামের বিপক্ষে ৪৬ বলে সেঞ্চুরি করেছিলেন

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে সুযোগ না পেয়ে হতাশা প্রকাশ করেছেন পৃথ্বী শ। তিনি বলেছিলেন যে তিনি ক্রমাগত ওজন হ্রাস করছেন এবং রান করছেন, তবুও তিনি দলে সুযোগ পাচ্ছেন না। সম্প্রতি মুশতাক আলি ট্রফিতে আসামের বিপক্ষে ৪৬ বলে ঝড়ো সেঞ্চুরি করেছিলেন এই তরুণ ব্যাটসম্যান। এরপর পৃথ্বী টিম ইন্ডিয়াতে সুযোগের অপেক্ষায় ছিলেন কিন্তু এবারও 16 সদস্যের দলে তার নাম নেই।

ট্যাগ: বিসিসিআই, চেতন শর্মা, ভারত বনাম নিউজিল্যান্ড, পৃথ্বী শ, টিম ইন্ডিয়া


Source link

About sarabangla

Check Also

IND vs NZ: নিউজিল্যান্ড সফরের পর বদলে যাবে ভারতীয় ওডিআই দল, দেখা যাবে না সূর্যকুমার-গিল সহ এই ৮ খেলোয়াড়কে

হাইলাইট বাংলাদেশ সফরে ভারতকেও ৩টি ওয়ানডে খেলতে হবে। সিরিজ থেকে ফিরছেন অনেক বড় খেলোয়াড় নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *