Breaking News

সুস্মিতা সেনের পর ভাই রাজীবের সম্পর্ক নিয়ে তোলপাড়, বিষয়টি পৌঁছে গেল ‘লি ডিটেক্টর টেস্টে’

নতুন দিল্লি. অভিনেত্রী সুস্মিতা সেন গত কয়েক মাস ধরে তার সম্পর্কের জন্য শিরোনামে ছিলেন। সুস্মিতার পর এবার তার ভাই রাজীব সেনের সম্পর্ক নিয়েও বড় খবর বেরিয়েছে। যেখানে বলা হচ্ছে রাজীব সেনের বিয়ে ভেঙে যাওয়ার পথে।

রাজীব সেন এবং চারু অসোপা অনেক সুযোগ দেওয়ার পরে তাদের সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিয়েছে। চারু অসোপা আর রাজীবের সাথে থাকতে চায় না। এ বিষয়ে কিছু বলা ঠিক মনে করেননি রাজীব।

ভিডিও প্রকাশের তথ্য
রাজীব সেন তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এটি শেয়ার করেছেন। চারুর করা অভিযোগ প্রসঙ্গে রাজীব বলেন, ভিডিওতে রাজীব বলেছেন যে তাদের সম্পর্কের খবর মিডিয়ায় প্রচার হয়। চারু বাড়ির যেকোনো বিষয় প্রকাশ্যে মিডিয়ার সামনে তুলে ধরেন।

রাজীব বলেন, আমার বিরুদ্ধে সহিংসতার অভিযোগ আনা হয়েছে, যার কারণে আমাকে মানুষের সত্য শুনতে হচ্ছে। রাজীব বলেছিলেন যে লোকে আমাকে নিয়ে কী বলছে তা শুনে তিনি হতবাক। রাজীব বলেন, আমি মিডিয়ায় যাওয়ার সিদ্ধান্ত নেব না তবে সবকিছুর জবাব দেওয়া হবে।

মিথ্যা আবিষ্কারক পরীক্ষা সম্পর্কে
সম্পর্কের বিষয়ে, রাজীব সেন চারুর অভিযোগের বিষয়ে মিথ্যা সনাক্তকারী পরীক্ষা করার কথাও বলেছেন। রাজীব বলেন, আমার বিরুদ্ধে সব অভিযোগই মিথ্যা। আমার বিরুদ্ধে অভিযোগগুলো ভিত্তিহীন এবং সেগুলো শুনলে আপনার অদ্ভুত লাগবে। সেজন্য আমি একমত যে মিথ্যা আবিষ্কারক পরীক্ষা করা উচিত। যাতে সত্যটা বেরিয়ে আসে। কারণ মানুষ মিথ্যা বলতে পারে কিন্তু মেশিন পারে না।

ট্যাগ: বলিউডের খবর, রাজীব সেন


Source link

About sarabangla

Check Also

সোনম কাপুর বিপাশা বসুর জন্য প্রেম পাঠিয়েছেন- করণ সিং গ্রোভার, নতুন মা পোস্টটি শেয়ার করে বলেছেন- দেবী উপহারটি পছন্দ করেছেন

মুম্বাই। বলিউড অভিনেত্রী বিপাশা বসু তিনি তার মেয়ে দেবীকে 12 নভেম্বর 2022-এ তার স্বামী করণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *