Breaking News

হোয়াটসঅ্যাপের পর এখন ইনস্টাগ্রামে ঝামেলা, ব্যবহারকারীদের দাবি- এক সঙ্গে সাসপেন্ড করা হয়েছে অনেক অ্যাকাউন্ট

হাইলাইট

ইনস্টাগ্রামে একটি বার্তা পাঠানো হয়েছে যে আপনার অ্যাকাউন্ট স্থগিত করা হয়েছে।
ডাউন ডিটেক্টর প্রায় 4,000 ফোনে এই সমস্যা সনাক্ত করেছে।
তবে বড় পরিসরে এ সমস্যার প্রভাব এখনো দেখা যায়নি।

নতুন দিল্লি. সামাজিক যোগাযোগের অ্যাপ ইনস্টাগ্রামে একবার ত্রুটি দেখা দিয়েছে। অনেক ব্যবহারকারী দাবি করেছেন যে তাদের অ্যাকাউন্টগুলি হঠাৎ স্থগিত করা হয়েছে এবং কারণটি দেওয়া হয়নি। তবে এই সমস্যাটি শুধুমাত্র যুক্তরাজ্যেই সামনে এসেছে। টুইটারে সাসপেন্ড করা অ্যাকাউন্টের স্ক্রিনশট শেয়ার করেছেন অনেকে। শেয়ার করা স্ক্রিনশটে, ইনস্টাগ্রামে একটি বার্তা পাঠানো হয়েছে যে আপনার অ্যাকাউন্টটি 31 অক্টোবর 2022 তারিখে সাসপেন্ড করা হয়েছে।

দ্য সান-এর এক খবরে বলা হয়েছে, অনেকের সঙ্গেই এমনটা হয়নি। সোশ্যাল মিডিয়ায় মানুষের বার্তা থেকে মনে হচ্ছে এই সমস্যাটি এসেছে ইনস্টাগ্রামের সদর দফতর থেকে। আরেকটি নিউজ ওয়েবসাইট মেইল ​​অনলাইনও এই খবর দিয়েছে তবে তিনি বলেছেন যখন তিনি ইনস্টাগ্রাম চালান তখন তার কোনো সমস্যা হয়নি।

এছাড়াও পড়ুন – Xiaomi ভক্তরা প্রস্তুত থাকুন, লিক প্রকাশিত – Xiaomi 13 Pro আইফোনও ব্যর্থ হবে

মানুষ কি বলেছে
টুইটারে একজন ব্যবহারকারী লিখেছেন, “আমার অ্যাকাউন্ট নিষিদ্ধ করা হয়েছে, এখন আমি এর বিরুদ্ধে আপিলও করতে পারব না। এটা শুধু আমার ক্ষেত্রেই ঘটেনি।” অন্য একজন ব্যবহারকারী মজা করে লিখেছেন, “যখনই হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম বা ফেসবুকে সমস্যা হয়, লোকেরা টুইটারে চেক করে।” ডাউন ডিটেক্টরেও এই বিভ্রাট ধরা পড়েছে। তবে এ সমস্যায় আক্রান্তের সংখ্যা দেখা যায় মাত্র চার হাজার।

সম্প্রতি হোয়াটসঅ্যাপে একটি ত্রুটি দেখা দিয়েছে
25 অক্টোবর, 2022-এ, আরেকটি মেটা পণ্য, WhatsApp-এ একটি ত্রুটি প্রকাশ করা হয়েছিল। এরপর ভারতসহ অনেক দেশে হোয়াটসঅ্যাপ কাজ বন্ধ করে দেয়। লোকেরা কাউকে বার্তা পাঠাতে সক্ষম হয়নি। একই সময়ে, হোয়াটসঅ্যাপ ওয়েব মানুষের কম্পিউটার থেকে লগ আউট করা হয়েছিল। প্রায় দেড় ঘণ্টা পর এই সমস্যা পাওয়া গেল। তারপরেও টুইটারে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের বন্যা ছিল এবং এই ঘটনাকে নিয়ে প্রচণ্ডভাবে মেম তৈরি করা হয়েছিল।

ট্যাগ: ইনস্টাগ্রাম, প্রযুক্তির খবর, টেক নিউজ হিন্দিতে, হোয়াটসঅ্যাপ


Source link

About sarabangla

Check Also

LinkedIn এ আশ্চর্যজনক বৈশিষ্ট্য এসেছে, এখন পোস্টটি নির্দিষ্ট সময়ে স্বয়ংক্রিয়ভাবে শেয়ার করা হবে

হাইলাইট LinkedIn একটি পেশাদার সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম। লিঙ্কডইনের নতুন শিডিউল পোস্ট ফিচারটি অ্যান্ড্রয়েড অ্যাপ এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *