Breaking News

IND vs BAN: কেএল রাহুলের ফর্মে ফেরার বিষয়ে কী বললেন অধিনায়ক রোহিত শর্মা

অ্যাডিলেড। বুধবার অ্যাডিলেড ওভালে টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ 2 সুপার 12 ম্যাচে বাংলাদেশের বিপক্ষে রোমাঞ্চকর পাঁচ রানের জয়ে কেএল রাহুলের 32 বলে হাফ সেঞ্চুরি করার পরে ভারত অধিনায়ক রোহিত শর্মা ভাল অবস্থায় ছিলেন। যদিও রাহুল প্রথম দুই ওভারে দুর্দান্ত ফর্মে দেখা যায়নি, তবে 156.25 এর স্ট্রাইক রেটে তিনটি চার এবং চারটি ছক্কার সাহায্যে তার দুর্দান্ত স্ট্রোক-প্লেতে তিনি তার খারাপ ফর্মকে বিদায় জানান।

ম্যাচের পর রোহিত বলেছেন, ‘কেএল রাহুল যেভাবে ব্যাটিং করেছে তা তাঁর এবং দলের জন্য গুরুত্বপূর্ণ ছিল। আমরা জানি সে কেমন খেলোয়াড় যে অর্ডারের শীর্ষে আছে। সে যেভাবে ব্যাট করতে পারে, সেভাবে দলকে ভিন্ন অবস্থানে নিয়ে যায়। রাহুল দ্বিতীয় উইকেটে বিরাট কোহলির সাথে 37 বলে 67 রানও ভাগ করেছিলেন, যিনি 145.45 স্ট্রাইক রেটে আটটি চার এবং একটি ছক্কা মেরে 44 বলে 64 রানে অপরাজিত ছিলেন। টুর্নামেন্টে তার তৃতীয় অর্ধশতক এবং তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহক করে তোলে।

ভিডিও: কেন বিরাট কোহলি অ্যাডিলেড ওভাল গ্রাউন্ডকে ভাগ্যবান মনে করেন? এটি নিজেই প্রকাশ করেছেন

রোহিত বলেন, ‘আমার মনে, কোহলি বরাবরই একজন দুর্দান্ত ব্যাটসম্যান। এশিয়া কাপের পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। সেই খেলোয়াড়ের অনেক অভিজ্ঞতা আছে। এই বিশ্বকাপে সে যেভাবে দারুণ ব্যাটিং করেছে তাতে আমাদের কোনো সন্দেহ ছিল না। রোহিত তরুণ বাঁ-হাতি পেসার আরশদীপ সিং-এরও কিছু বিশেষ প্রশংসা করেছেন, যিনি শেষ ওভারে 20 রান রক্ষা করতে চার ওভারে 2/38 এর পরিসংখ্যান সহ তার ইয়র্কারটি ভালভাবে সম্পাদন করেছিলেন।

IND vs BAN: শেষ ওভার বেছে নিতে হয়েছিল শামি ও আরশদীপকে, কী বললেন অধিনায়ক রোহিত শর্মা?

ম্যাচের কথা বলতে গেলে, অত্যন্ত উত্তেজনাপূর্ণ ম্যাচে ডাকওয়ার্থ-লুইস পদ্ধতি ব্যবহার করে বাংলাদেশকে পাঁচ রানে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে প্রবেশ করেছে ভারত। জয়ের জন্য 185 রানের টার্গেটের জবাবে দুর্দান্ত শুরু করে বাংলাদেশ সাত ওভারে বিনা উইকেটে 66 রান করে। লিটন দাসকে ২৭ বলে ৬০ রান করে দলকে জয়ের পথে নিয়ে যেতে দেখা গেলেও বৃষ্টির কারণে খেলা বন্ধ করতে হয়।

খেলা পুনরুদ্ধার করা হলে বাংলাদেশ 16 ওভারে 151 রানের একটি সংশোধিত লক্ষ্য পায়, কিন্তু অষ্টম ওভারের দ্বিতীয় বলে, রাহুল ডিপ মিডউইকেট থেকে একটি সুনির্দিষ্ট থ্রোতে দাসকে আউট করেন, যা ম্যাচের টার্নিং পয়েন্ট হিসেবেও প্রমাণিত হয়। বাংলাদেশ দল ছয় উইকেটে ১৪৫ রান করতে পারে।

ট্যাগ: কেএল রাহুল, রোহিত শর্মা, টি-টোয়েন্টি বিশ্বকাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022, টিম ইন্ডিয়া


Source link

About sarabangla

Check Also

IND vs NZ: নিউজিল্যান্ড সফরের পর বদলে যাবে ভারতীয় ওডিআই দল, দেখা যাবে না সূর্যকুমার-গিল সহ এই ৮ খেলোয়াড়কে

হাইলাইট বাংলাদেশ সফরে ভারতকেও ৩টি ওয়ানডে খেলতে হবে। সিরিজ থেকে ফিরছেন অনেক বড় খেলোয়াড় নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *