Breaking News

‘ভারত থেকে আমরা জিতেছিলাম, এটাই…’ বাবর আজমের বিশেষ ব্যাটসম্যানের বড় বক্তব্য

হাইলাইট

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানকে হারিয়েছে ভারত
পাকিস্তানের বিরুদ্ধে অপরাজিত হাফ সেঞ্চুরি করেন বিরাট কোহলি
ম্যাচ নিয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন পাকিস্তানের এই ব্যাটসম্যান

নতুন দিল্লি. রবিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ 2-এ ব্লকবাস্টার হবে। কারণ গ্রুপের ৬টি দলের মধ্যে চারটির নজর থাকবে টুর্নামেন্টের সেমিফাইনালে জায়গা পাওয়ার। প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা, দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে পাকিস্তান। এই দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে অ্যাডিলেডে। তৃতীয় ম্যাচে জিম্বাবুয়ের মুখোমুখি হবে ভারত। ভারত ও দক্ষিণ আফ্রিকা তাদের নিজ নিজ ম্যাচ জিতলে সরাসরি সেমিফাইনালে চলে যাবে। তবে দুই দলের যে কোনো একটি যদি ম্যাচ হারে অথবা বৃষ্টির কারণে পয়েন্ট হারাতে হয়, তাহলে পাকিস্তান ও বাংলাদেশের শেষ-৪ তে ওঠার সুযোগ থাকবে।

এদিকে সংবাদ সম্মেলনে বাংলাদেশের বিপক্ষে ম্যাচের প্রস্তুতি এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে এখন পর্যন্ত দলের পারফরম্যান্স সংক্রান্ত প্রশ্নের উত্তর দিয়েছেন পাকিস্তানের ব্যাটসম্যান শান মাসুদ। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও জিম্বাবুয়ের কাছে হারের মুখে পড়তে হয়েছে পাকিস্তানকে। তবে এর পর দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে পাকিস্তান। প্রথমে নেদারল্যান্ডস ও পরে দক্ষিণ আফ্রিকাকে পরাজিত করেন তিনি।

ভারতের বিপক্ষে আমরা জিততে পারতাম: মাসুদ
একজন সাংবাদিক মাসুদকে পাকিস্তান দলের ধারাবাহিকতা নিয়ে প্রশ্ন করেছিলেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘কন্টিনিউটি বলে কিছু নেই। ম্যাচের গুরুত্বপূর্ণ মুহূর্ত দুটি ম্যাচেই আমাদের পক্ষে আসেনি। আপনি যদি দেখেন ভারতের বিপক্ষে আমাদের ম্যাচ, আমরা শেষ বলে ম্যাচ হেরেছি। এক পর্যায়ে ভারতের প্রয়োজন ছিল 8 বলে 28 রান। আমরা নিশ্চিত ছিলাম যে ম্যাচের ফল আমাদের পক্ষেই হবে। সেই কন্ডিশনে আমরা যেভাবে লক্ষ্য নির্ধারণ করেছি, যেমন বোলিং করেছি। আমি মনে করি আমরা ভারতের বিপক্ষে জিততে পারতাম।

টি-টোয়েন্টি বিশ্বকাপ সেমিফাইনাল: ইংল্যান্ড-নিউজিল্যান্ড সেমিফাইনালে, 3টি ম্যাচ ভারত সহ 4 টি দলের ভাগ্য নির্ধারণ করবে

ইংল্যান্ড দল সেমিফাইনালে শ্রীলঙ্কাকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া

‘জিম্বাবুয়ের বিপক্ষে অনেক ভুল করেছি’
মাসুদ আরও বলেন, ‘ম্যাচে অনেক কিছুই ভারতের পক্ষে গেছে। তিনি টস জিতেছিলেন। তিনি যখন ব্যাটিং করছিলেন, তখন পরিস্থিতি ভালো ছিল। সব মিলিয়ে আমরা ম্যাচটা ভালো খেলেছি। জিম্বাবুয়ের বিপক্ষে আমরা ম্যাচের বিভিন্ন পর্বে ভুল করেছি। পাওয়ারপ্লেতে আমরা ভালো বোলিং করিনি। প্রথম ৩ ওভারে ৩০-৪০ রান দেন তিনি। আমরা তার ৭ উইকেটও ফেলে দিয়েছিলাম, কিন্তু শেষ পর্যন্ত সে ভালো ব্যাটিং করে স্কোরকে ১৩০-এ নিয়ে যায়। পাওয়ারপ্লেতে আমরা ভালো ব্যাটিং করিনি। এমনকি পরে আমরা ভুল করেছি। এ কারণে ম্যাচ হারতে হয়েছে। পরিস্থিতি ভালোভাবে বুঝতে পারলে আমরা ৪টি ম্যাচের মধ্যে ৪টিতেই জিততাম।

ট্যাগ: বাবর আজম, ভারত বনাম পাকিস্তান, টি-টোয়েন্টি বিশ্বকাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022


Source link

About sarabangla

Check Also

বিশ্বের 5 ব্যাটসম্যান যারা সবচেয়ে বেশি বয়সে তাদের প্রথম ওডিআই সেঞ্চুরি করেছিলেন

হাইলাইট খুররম 43 বছর 162 দিনে তার প্রথম ওয়ানডে সেঞ্চুরি করেন সবচেয়ে বেশি বয়সে ক্যারিয়ারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *