Breaking News

টিম ইন্ডিয়ার হার নিয়ে ফারহান আখতার এবং অর্জুন রামপালের পোস্ট আপনাকে আবেগপ্রবণ করে তুলবে

ভারতীয় ক্রিকেট দলের ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্বপ্ন আর পূরণ হবে না। বৃহস্পতিবার ভারত ও ইংল্যান্ডের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল খেলা হয়েছিল, যেখানে ভারতকে শোচনীয় পরাজয়ের মুখে পড়তে হয়েছিল। ভারতের এই পরাজয়ে মানুষ গভীরভাবে শোকাহত। ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক সেলিব্রিটি সোশ্যাল মিডিয়ায় তাদের দুঃখ প্রকাশ করেছেন। তথ্যের জন্য, আমরা আপনাকে বলে রাখি যে ভারত যদি সেমিফাইনাল ম্যাচ জিতত, তবে ফাইনালে পাকিস্তানের মুখোমুখি হত। কিন্তু ভারতীয় ক্রিকেট দলের এই স্বপ্ন এবার ভেঙ্গে গেল। এই পরাজয়ে বলিউডের অনেক তারকাই প্রতিক্রিয়া জানিয়েছেন।

ইংল্যান্ডের কাছে এই হারের পর ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্বপ্ন ভেঙ্গে গেল। ফাইনাল থেকে ছিটকে গেছে ভারত। ভারতীয় দলের এই পরাজয়ের পর ভারতীয় ক্রিকেট ভক্তদের মধ্যে শোকের পরিবেশ বিরাজ করছে। এই পরাজয়ে অনেক চলচ্চিত্র তারকা তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। এর মধ্যে একজন অভিনেতা ফারহান আখতারও এই ওজন হ্রাস নিয়ে তার ইনস্টাগ্রামে একটি আবেগপূর্ণ নোট শেয়ার করেছেন। যেখানে তিনি টিম ইন্ডিয়াকে সাহস হারাবেন না বলে জানিয়েছেন।

ফারহান আখতার

টিম ইন্ডিয়ার হারে শোক প্রকাশ করেছেন ফারহান আখতার
টুইটার/স্ক্রিনশর্ট

ফারহান আখতার শোক প্রকাশ করেছেন
সম্প্রতি ফারহান আখতার একটি পোস্ট শেয়ার করেছেন। তার পোস্টে ফারহান আখতার লিখেছেন, ইংল্যান্ড খুব ভালো খেলেছে এবং আমাদের তাদের অভিনন্দন জানানো উচিত। এই পরাজয় ভারতীয় দলের জন্য অবশ্যই দুর্ভাগ্যজনক (Ind vs Eng T20) তবে এটি শেষ দিন নয়। গল্প এখানেই শেষ নয়। আমরা আরও শক্তিশালী হব।

অর্জুন রামপাল

টিম ইন্ডিয়ার পরাজয়ে শোক প্রকাশ করেছেন অর্জুন রামপাল

অর্জুন রামপালও পোস্টটি শেয়ার করেছেন
বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক অভিনেতা অর্জুন রামপাল, ভারত এবং ইংল্যান্ডের ম্যাচের প্রতিক্রিয়া জানিয়ে টুইট করেছেন, আমরা সেমিফাইনালে জিততে পারিনি। ইংল্যান্ড ভালো খেলেছে এবং এই জয়ের জন্য তাদের অভিনন্দন।

ট্যাগ: অর্জুন রামপাল, ফারহান আখতার, ভারত বনাম ইংল্যান্ড


Source link

About sarabangla

Check Also

সোনম কাপুর বিপাশা বসুর জন্য প্রেম পাঠিয়েছেন- করণ সিং গ্রোভার, নতুন মা পোস্টটি শেয়ার করে বলেছেন- দেবী উপহারটি পছন্দ করেছেন

মুম্বাই। বলিউড অভিনেত্রী বিপাশা বসু তিনি তার মেয়ে দেবীকে 12 নভেম্বর 2022-এ তার স্বামী করণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *