Breaking News

পাক বনাম ইং টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022 ফাইনাল প্লেয়িং ইলেভেন ড্রিম 11 ভবিষ্যদ্বাণী ক্যাপ্টেন সহ-অধিনায়ক প্লেয়ার লিস্ট – পাক বনাম ইং টি 20 ফাইনাল প্লেয়িং 11: মার্ক উড এবং ডেভিড মালান কি ফাইনালে ফিরবেন? সম্ভাব্য বাজানো জানুন-11

ইংল্যান্ড বনাম পাকিস্তান খেলা-11

ইংল্যান্ড বনাম পাকিস্তান খেলা-11
– ছবি: আমার উজালা

খবর শুনতে

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে রোববার (১৩ নভেম্বর) ইংল্যান্ডের মুখোমুখি হবে পাকিস্তান। ঐতিহাসিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হবে দুই দল। সেমিফাইনালে ভারতের বিপক্ষে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে জয় পেয়েছিল পাকিস্তান। ম্যাচে দুই দলের বেশির ভাগ খেলোয়াড়ই দারুণ পারফর্ম করেছে। এখন ফাইনালে পাকিস্তান ও ইংল্যান্ড দল তাদের বিজয়ী একাদশে পরিবর্তন আনে কি না, সেদিকেই সবার নজর থাকবে। সেই ম্যাচে ইংলিশ দলের হয়ে খেলেননি অভিজ্ঞ ব্যাটসম্যান ডেভিড মালান ও ফাস্ট বোলার মার্ক উড। তবে দুজনেরই অভাব দলকে ভাবায়নি। ক্রিস জর্ডান ভারতের বিপক্ষে তিন উইকেট নিয়ে তার নির্বাচনকে ন্যায্যতা দিয়েছেন। তিনি চার ওভারে 43 রান দিয়েছেন, তবে রোহিত শর্মা, বিরাট কোহলি এবং হার্দিক পান্ডিয়ার গুরুত্বপূর্ণ উইকেটও নিয়েছেন। মালানের জায়গায় খেলা ফিল সল্ট ব্যাট করার সুযোগ পাননি। দলকে জয় এনে দেন একমাত্র ওপেনার জস বাটলার ও অ্যালেক্স হেলস।

এটিও পড়ুন: T20 WC: পাকিস্তান ভাগ্য পেয়েছে এবং ইংল্যান্ড আয়ারল্যান্ডের কাছে হেরেছে, দেখুন ফাইনাল পর্যন্ত উভয় দলের যাত্রা

কাঠ এবং Malan পুরোপুরি মাপসই করা হয় না
মার্ক উড পেশীর স্ট্রেনের কারণে এবং ডেভিড মালানের কুঁচকির ইনজুরির কারণে শেষ ম্যাচে খেলতে পারেননি। উড অতীতে অনুশীলন করেছেন, তবে তিনি পুরোদমে আছেন বলে মনে হচ্ছে না। একই সঙ্গে মালানের কুঁচকির চোট এখনও সেরেনি। এখন দেখতে হবে অধিনায়ক জস বাটলার ম্যাচে কোনো পরিবর্তন আনেন কি না, তবে মনে করা হচ্ছে সেমিফাইনালে খেলা খেলোয়াড়দের নিয়েই যাবে ইংল্যান্ড।

এটিও পড়ুন: PAK vs ENG T20 লাইভ স্ট্রিমিং: পাকিস্তানের সামনে ফাইনালে ইংল্যান্ডের চ্যালেঞ্জ, ম্যাচ কখন কোথায় দেখতে হবে জেনে নিন
পাকিস্তান দলে কোনো পরিবর্তন হয়নি
মেলবোর্নে পাকিস্তান তাদের বিজয়ী একাদশ মাঠে নামবে বলে আশা করা হচ্ছে। দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ ও নিউজিল্যান্ডের বিপক্ষে জয় পেয়েছে এই দলটি। এমন পরিস্থিতিতে কোনো ঝুঁকি নিতে চান না অধিনায়ক বাবর আজম। শেষ ম্যাচে ফর্মে ফিরেছেন অধিনায়ক বাবর আজম। একটানা রান করে যাচ্ছেন মোহাম্মদ রিজওয়ান। মিডল অর্ডারে ভালো করছেন মোহাম্মদ হারিস, ইফতেখার আহমেদ ও শাদাব খান। লোয়ার অর্ডারে দ্রুত রান তুলতে পারদর্শী মোহাম্মদ নওয়াজ। পাকিস্তানের বোলিং খুবই শক্তিশালী। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে প্রতিপক্ষ দলের অধিনায়ক জস বাটলারও বিষয়টি মেনে নিয়েছেন। এই ম্যাচে পাকিস্তানি বোলারদের ব্যাপারে সতর্ক থাকতে হবে ইংল্যান্ডকে। শুরুর দুই ম্যাচে ব্যর্থ হয়ে ফর্মে ফিরেছেন শাহীন আফ্রিদি। নাসিম শাহ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ও হারিস রাউফার তাকে ভালো সমর্থন করছেন। শাদাব ও নওয়াজের স্পিন খেলা ইংল্যান্ডের জন্য সহজ হবে না।
দুই দলেরই সম্ভাব্য প্লেয়িং-১১
পাকিস্তান:
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেট-রক্ষক), মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, শাহীন আফ্রিদি, হারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ।

ইংল্যান্ড: জস বাটলার (c, wk), অ্যালেক্স হেলস, ফিল সল্ট, বেন স্টোকস, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, হ্যারি ব্রুক, স্যাম করণ, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ।

সম্প্রসারণ

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে রোববার (১৩ নভেম্বর) ইংল্যান্ডের মুখোমুখি হবে পাকিস্তান। ঐতিহাসিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হবে দুই দল। সেমিফাইনালে ভারতের বিপক্ষে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে জয় পেয়েছিল পাকিস্তান। ম্যাচে দুই দলের বেশির ভাগ খেলোয়াড়ই দারুণ পারফর্ম করেছে। এখন ফাইনালে পাকিস্তান ও ইংল্যান্ড দল তাদের বিজয়ী একাদশে পরিবর্তন আনে কি না, সেদিকেই নজর থাকবে সবার।




Source link

About sarabangla

Check Also

অঞ্জন দাস হত্যা মামলা দিল্লি পাণ্ডব নগর পুনম এবং দীপক তিনবার মৃতদেহ দেখতে গিয়েছিলেন

শ্রদ্ধা ওয়াকার হত্যা মামলার মতোই আরেকটি চাঞ্চল্যকর ঘটনা নাড়া দিয়েছে দেশের রাজধানী দিল্লিকে। পাণ্ডব নগরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *