Breaking News

ভিডিও: বরুণ ধাওয়ান ‘জয়পুরে কেলেঙ্কারি’ করেছিলেন, কৃতি শ্যাননকে কোলে তুলে জনসমক্ষে নাচলেন

হাইলাইট

প্রচারের জন্য জয়পুর পৌঁছেছেন বরুণ ও কৃতি।
২৫ নভেম্বর মুক্তি পাবে ‘ভেদিয়া’।

মুম্বাই। বরুণ ধাওয়ান এবং কৃতি স্যানন আজকাল তাদের ‘ভেদিয়া’ ছবির প্রচারে ব্যস্ত। দুই অভিনেতাই ছবিটি নিয়ে তাদের ভক্তদের কাছে পৌঁছে যাচ্ছেন। এই পর্বে, সম্প্রতি এই দুই শিল্পীই গোলাপী শহর অর্থাৎ জয়পুরে পৌঁছেছেন। এখানে বরুণ ও কৃতি মুক্তি পেয়েছে ছবির নতুন গান ‘জঙ্গল মে কান্দ’। বরুণ ও কৃতির শক্তির পাশাপাশি ভক্তরাও উচ্ছ্বসিত হয়ে পড়েন তাঁদের সঙ্গে। ভক্তরা উভয়ের এক ঝলক পেতে এবং ফটো ক্লিক করার জন্য মরিয়া দেখাচ্ছিল। যেখানে যথারীতি বরুণ তার সহ-অভিনেতাকে কোলে তুলে নেন, যা দেখে সবাই হৈচৈ শুরু করেন।

জয়পুর বেশ কিছুদিন ধরেই চলচ্চিত্র তারকাদের প্রিয় শহর। শিল্পীরা বিশেষ করে তাদের চলচ্চিত্রের প্রচারের জন্য জয়পুরে যেতে পছন্দ করেন। এমন পরিস্থিতিতে ‘ভেদিয়া’র টিমও ছবির গান ‘জঙ্গল মে কাণ্ড’ মুক্তির জন্য জয়পুরকেই বেছে নিল। কৃতি এবং বরুণ মঞ্চে পৌঁছানোর সাথে সাথে ভক্তরা তাদের দেখে নাচতে শুরু করেন।

পোস্টার ছিঁড়ে বেরিয়ে আসেন বরুণ
ছবির ‘জঙ্গল মে কান্দ হো গয়া’ গানে কাজ আর বরুণ দেখালেন হুক স্টেপ। দুজনের শক্তি দেখে সেখানে উপস্থিত লোকজনও নাচতে শুরু করে। এর আগে বরুণও ভিন্নভাবে মঞ্চে এন্ট্রি নিয়েছিলেন। ছবির পোস্টার ছিঁড়ে বেরিয়ে এসে গানে নাচতে থাকে তারা। তার স্টাইল ভক্তদের খুব পছন্দ হয়েছে। এই অনুষ্ঠানে অফ শোল্ডার গ্রিন গাউন পরেছিলেন কৃতি।

জানিয়ে রাখি হরর কমেডি সিনেমা ‘ভেদিয়া’ মুক্তি পাচ্ছে ২৫ নভেম্বর।

ট্যাগ: কৃতি স্যানন, বরুণ ধাওয়ান




Source link

About sarabangla

Check Also

সোনম কাপুর বিপাশা বসুর জন্য প্রেম পাঠিয়েছেন- করণ সিং গ্রোভার, নতুন মা পোস্টটি শেয়ার করে বলেছেন- দেবী উপহারটি পছন্দ করেছেন

মুম্বাই। বলিউড অভিনেত্রী বিপাশা বসু তিনি তার মেয়ে দেবীকে 12 নভেম্বর 2022-এ তার স্বামী করণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *