Breaking News

আইপিএল 2023 রিটেনশন লাইভ আপডেট: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সমস্ত দল ধরে রাখা এবং ছেড়ে দেওয়া খেলোয়াড়দের তালিকা দেখুন

06:29 PM, 15-নভেম্বর-2022

আইপিএল লাইভ আপডেট: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর পাঁচ খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে

পাঁচ খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এগুলোর মধ্যে জেসন বেহরেনডর্ফ, অনিশ্বর গৌতম, চামা মিলিন্দ, লাভনিথ সিসোদিয়া, শেরফেন রাদারফোর্ড অন্তর্ভুক্ত.

06:27 PM, 15-নভেম্বর-2022

আইপিএল লাইভ আপডেট: লখনউ সাত খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে

সাতজন খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে লখনউ সুপার জায়ান্টস। এগুলোর মধ্যে অ্যান্ড্রু টাই, অঙ্কিত রাজপুত, দুষ্মন্ত চামেরা, এভিন লুইস, জেসন হোল্ডার, মনীশ পান্ডে, শাহবাজ নাদিম অন্তর্ভুক্ত.

06:25 PM, 15-নভেম্বর-2022

আইপিএল লাইভ আপডেট: গুজরাট ছয় খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে

আইপিএল চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স ছয় খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে। এদের মধ্যেহামানুল্লাহ গুরবাজ, লকি ফার্গুসন, ডমিনিক ড্রেকস, গুরকিরাত সিং, জেসন রায়, বরুণ অ্যারন অন্তর্ভুক্ত.

06:21 PM, 15-নভেম্বর-2022

আইপিএল লাইভ আপডেট: কলকাতা এখন পর্যন্ত সর্বাধিক 16 জন খেলোয়াড়কে প্রকাশ করেছে

কলকাতা নাইট রাইডার্স ১৬ জন খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে। একই সঙ্গে ট্রেড উইন্ডোর মাধ্যমে তিন খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করেছে দলটি। এর মধ্যে রয়েছেন লোকি ফার্গুসন, রহমানুল্লাহ গুরবাজ ও শার্দুল ঠাকুর। যেখানে মুক্তি পাওয়া খেলোয়াড়দের মধ্যে ড প্যাট কামিন্স, স্যাম বিলিংস, আমান খান, শিবম মাভি, মোহাম্মদ নবী, চমিকা করুণারত্নে, অ্যারন ফিঞ্চ, অ্যালেক্স হেলস, অভিজিৎ তোমর, অজিঙ্কা রাহানে, অশোক শর্মা, বাবা ইন্দ্রজিৎ, প্রথম সিং, রমেশ কুমার, রাশিখ সালাম, শেলডন জ্যাকসন অন্তর্ভুক্ত.

06:19 PM, 15-নভেম্বর-2022

আইপিএল লাইভ আপডেট: নয়জন খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে পাঞ্জাব

নয়জন খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে পাঞ্জাব। গত বছর ক্যাপ্টেন মায়াঙ্ক আগরওয়াল, ওডিয়ন স্মিথ, বৈভব অরোরা, বেনি হাওয়েল, ইশান পোরেল, আনশ প্যাটেল, প্রেরক মানকদ, সন্দীপ শর্মা, হৃতিক চ্যাটার্জি অন্তর্ভুক্ত. এ বছর শিখর ধাওয়ানকে দেখা যাবে পাঞ্জাব কিংসের অধিনায়কত্ব করতে। ট্রেভর বেলিসকে নতুন কোচ হিসেবে নিয়োগ দিয়েছে পাঞ্জাব।

06:17 PM, 15-নভেম্বর-2022

আইপিএল লাইভ আপডেট: চেন্নাই আট খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে

চেন্নাই আট খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে। এগুলোর মধ্যে ডোয়াইন ব্রাভো, রবিন উথাপ্পা, অ্যাডাম মিলনে, হরি নিশান্ত, ক্রিস জর্ডান, ভগত ভার্মা, কেএম আসিফ, নারায়ণ জগদীশান অন্তর্ভুক্ত. জাদেজাকে ধরে রাখা হয়েছে এবং আবারও চেন্নাইয়ের জার্সিতে দেখা যাবে। জাদেজা চেন্নাই ছেড়ে চলে যেতে পারেন এমন সব জল্পনা উড়িয়ে দিয়েছেন তিনি।

06:14 PM, 15-নভেম্বর-2022

আইপিএল লাইভ আপডেট: হায়দ্রাবাদ 12 জন খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে

সানরাইজার্স হায়দ্রাবাদ ১২ জন খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে। ক্যাপ্টেন ইন কেন উইলিয়ামসন ও নিকোলাস পুরান রয়েছেন। হায়দ্রাবাদের মুক্তিপ্রাপ্ত খেলোয়াড়: কেন উইলিয়ামসন, নিকোলাস পুরান, জগদীশ সুচিত, প্রিয়ম গার্গ, রবিকুমার সমর্থ, রোমারিও শেফার্ড, সৌরভ দুবে, শন অ্যাবট, শশাঙ্ক সিং, শ্রেয়াস গোপাল, সুশান্ত মিশ্র, বিষ্ণু বিনোদ অন্তর্ভুক্ত.

06:07 PM, 15-নভেম্বর-2022

আইপিএল লাইভ আপডেট: মুম্বাই পাঁচ বিদেশী সহ মোট 13 জন খেলোয়াড়কে মুক্তি দিয়েছে

মুম্বাই ইন্ডিয়ান্স পাঁচ বিদেশী খেলোয়াড় সহ 13 জন খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে। এগুলোর মধ্যে আনমোলপ্রীত সিংহাস, আরিয়ান জুয়াল, বাসিল থামপি, ড্যানিয়েল সামস, ফ্যাবিয়ান অ্যালেন, জয়দেব উনাদকাট, কাইরন পোলার্ড, মায়াঙ্ক মার্কন্ডে, মুরুগান অশ্বিন, রাহুল বুদ্ধি, রিলি মেরেডিথ, সঞ্জয় যাদব এবং টাইমাল মিলস অন্তর্ভুক্ত. তার পার্সে 20.55 কোটি টাকা অবশিষ্ট রয়েছে এবং নয়টি স্লট খালি রয়েছে।

05:59 PM, 15-নভেম্বর-2022

আইপিএল লাইভ আপডেট: অ্যালেক্স হেলসকে আউট করেছে কলকাতা

অ্যালেক্স হেলসকে দল থেকে বাদ দিয়েছে কলকাতা দল।

05:45 PM, 15-নভেম্বর-2022

আইপিএল লাইভ আপডেট: মায়াঙ্ক, শাহরুখকে দলে ছেড়ে দিল পাঞ্জাব

পাঞ্জাব কিংস ছেড়ে দিয়েছে দলের প্রাক্তন অধিনায়ক মায়াঙ্ক আগরওয়ালকে। একইসঙ্গে গত মৌসুমে ফ্লপ হওয়া শাহরুখ খানকেও দলে রাখা হয়েছে। মায়াঙ্ক এবং শাহরুখের দল ছাড়ার আগে থেকেই জল্পনা চলছিল, কিন্তু দল তাদের সঙ্গে শাহরুখ খানকে ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছে। জনি বেয়ারস্টোকেও সঙ্গে রেখেছে পাঞ্জাব। ওডিয়ন স্মিথ, সন্দীপ শর্মা, বেনি হাওয়েল এবং বৈভব অরোরাকে ছেড়ে দিয়েছে পাঞ্জাব।

05:39 PM, 15-নভেম্বর-2022

আইপিএল লাইভ আপডেট: দুসেন, মিচেল বাদ পড়েছেন রাজস্থান

দক্ষিণ আফ্রিকার রাসি ভ্যান ডের ডুসেন এবং নিউজিল্যান্ডের ড্যারিল মিচেলকে ছেড়ে দিয়েছে রাজস্থান রয়্যালস। লখনউ দল মার্কাস স্টয়নিসকে ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছে, তবে সানরাইজার্স হায়দ্রাবাদ তাদের অধিনায়ক কেন উইলিয়ামসন এবং নিকোলাস পুরানকে ছেড়ে দিয়েছে। যদিও এই বিষয়গুলো এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি।

05:35 PM, 15-নভেম্বর-2022

আইপিএল লাইভ আপডেট: কলকাতা মুক্তি মাভি, ফিঞ্চ

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, শিবম মাভি এবং অ্যারন ফিঞ্চকে ছেড়ে দিয়েছে কলকাতা দল। একই সঙ্গে দলে রাখা হয়েছে দেবদত্ত পদিকলকে। গত বছর চ্যাম্পিয়ন হওয়া গুজরাট দল ওপেনার জেসন রয়কে ছেড়ে দিয়েছে। চোটের কারণে গত মৌসুমেও খেলতে পারেননি তিনি। একই সঙ্গে অধিনায়ক ফাফ ডুপ্লেসিস, ভানিন্দু হাসরাঙ্গা ও গ্লেন ম্যাক্সওয়েলকে ধরে রেখেছে আরসিবি দল। এছাড়াও, বেশিরভাগ ভারতীয় খেলোয়াড়কেও এই দল ধরে রেখেছে। শেরফেন রাদারফোর্ড মুক্তি পেয়েছেন।

05:31 PM, 15-নভেম্বর-2022

আইপিএল লাইভ আপডেট: সিএসকে দল ব্রাভো, রায়ডু এবং জর্ডানকে ছেড়ে দিতে পারে

চেন্নাই সুপার কিংসের দল এই মৌসুমে ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো, আম্বাতি রায়ডু এবং ইংল্যান্ডের ফাস্ট বোলার ক্রিস জর্ডানকে ছেড়ে দিতে পারে। ব্রাভো গত কয়েক বছর ধরে চেন্নাইয়ের অবিচ্ছেদ্য অংশ। মেগা নিলামে সিএসকে তাকে ৪.৪০ কোটি টাকায় কিনেছে। এছাড়াও মেগা নিলামে সিএসকে অম্বাতি রায়ডুকে 6.75 কোটি টাকায় এবং জর্ডানকে 3.60 কোটি টাকায় কিনেছে। অনেক জল্পনা-কল্পনার পর রবীন্দ্র জাদেজাকে ধরে রাখতে প্রস্তুত চেন্নাই সুপার কিংস। গত বছর সিএসকে ১৬ কোটি টাকায় জাদেজাকে ধরে রেখেছিল। তাকে দলের অধিনায়কও করা হয়। তবে তার অধিনায়কত্বে দলের পারফরম্যান্স বিশেষ কিছু ছিল না। এমন পরিস্থিতিতে মৌসুমের মাঝামাঝি জাদেজার পরিবর্তে ধোনিকে আবার অধিনায়ক করা হয়।

05:25 PM, 15-নভেম্বর-2022

আইপিএল লাইভ আপডেট: অজিঙ্কা রাহানেকে ছেড়ে দিতে পারে কেকেআর দল

অজিঙ্কা রাহানেকেও ছেড়ে দিতে পারে কলকাতা নাইট রাইডার্সের দল। রাহানে গত মৌসুমে মাত্র সাতটি ম্যাচ খেলে ১৩৩ রান করেছিলেন। ঘরোয়া ক্রিকেটেও রাহানেকে বিশেষ কোনো ফর্মে দেখা যায়নি। সৈয়দ মুশতাক আলী ট্রফিতে রাহানে 1, 5, 21, 34, 12, 0, 30 এবং 9 রান করেছেন।

05:22 PM, 15-নভেম্বর-2022

আইপিএল লাইভ আপডেট: পোলার্ড আইপিএল থেকে অবসর নিলেন

আইপিএল থেকে অবসর নিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের ঝড়ো অলরাউন্ডার কাইরন পোলার্ড। এভাবেই শেষ হলো পোলার্ডের ১৩ বছরের আইপিএল ক্যারিয়ার। এবার তাকে দেখা যাবে মুম্বাইয়ের ব্যাটিং কোচের ভূমিকায়।




Source link

About sarabangla

Check Also

অঞ্জন দাস হত্যা মামলা দিল্লি পাণ্ডব নগর পুনম এবং দীপক তিনবার মৃতদেহ দেখতে গিয়েছিলেন

শ্রদ্ধা ওয়াকার হত্যা মামলার মতোই আরেকটি চাঞ্চল্যকর ঘটনা নাড়া দিয়েছে দেশের রাজধানী দিল্লিকে। পাণ্ডব নগরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *