Breaking News

আইপিএল 2023: সানরাইজার্স হায়দ্রাবাদ কেন উইলিয়ামসন সহ 12 খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে, দলের একজন অধিনায়ক লাগবে

নতুন দিল্লি. সানরাইজার্স হায়দ্রাবাদের আইপিএল 2022-এ খুব হতাশাজনক পারফরম্যান্স ছিল, দলটি 10 ​​টি দলের পয়েন্ট টেবিলে 8 তম স্থানে ছিল। সেই কারণেই ফ্র্যাঞ্চাইজি ম্যানেজমেন্ট আইপিএলের পরবর্তী মৌসুমের নিলামের আগে তাদের 12 জন খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে। মুক্তিপ্রাপ্ত খেলোয়াড়দের মধ্যে রয়েছেন অধিনায়ক কেন উইলিয়ামসন এবং ড্যাশিং ব্যাটসম্যান নিকোলাস পুরান।

এত বিপুল সংখ্যক খেলোয়াড়কে ছেড়ে দিয়ে হায়দরাবাদ স্পষ্ট করে দিয়েছে যে তারা নতুন অধিনায়ক, নতুন খেলোয়াড় এবং নতুন প্রতিভা নিয়ে আগামী মৌসুমে মাঠে নামতে চায়। নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন দলের অধিনায়ক হওয়ার পাশাপাশি সানরাইজার্সের হয়ে ওপেন করতেন। এমন পরিস্থিতিতে, পরবর্তী নিলামে, তারা প্রথমে এমন একজন খেলোয়াড় খুঁজবে যে দলকে নেতৃত্ব দিতে পারে এবং একজন ওপেনারের ভূমিকাও পালন করতে পারে।

বিদেশি খেলোয়াড়দের স্লট খালি
ফ্র্যাঞ্চাইজিটি অধিনায়ক উইলিয়ামসন সহ 4 বিদেশী খেলোয়াড় সহ বিপুল সংখ্যক খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে। মুক্তি পাওয়া বিদেশি খেলোয়াড়দের মধ্যে রয়েছেন কেন উইলিয়ামসন, নিকোলাস পুরান, রোমারিও শেফার্ড এবং শন অ্যাবট। এখন হায়দরাবাদ দল 23 ডিসেম্বর অনুষ্ঠিতব্য নিলামে 4 বিদেশী খেলোয়াড়কে কিনবে, কারণ তাদের স্লট খালি রয়েছে।,

ট্যাগ: আইপিএল, আইপিএল ধরে রাখা, কেন উইলিয়ামসন, নিকোলাস পুরান, সানরাইজার্স হায়দ্রাবাদ




Source link

About sarabangla

Check Also

IND vs NZ: নিউজিল্যান্ড সফরের পর বদলে যাবে ভারতীয় ওডিআই দল, দেখা যাবে না সূর্যকুমার-গিল সহ এই ৮ খেলোয়াড়কে

হাইলাইট বাংলাদেশ সফরে ভারতকেও ৩টি ওয়ানডে খেলতে হবে। সিরিজ থেকে ফিরছেন অনেক বড় খেলোয়াড় নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *