Breaking News

আদিপুরুষ: সাইফ আলি খানের লুক নিয়ে তোলপাড়ের পর এবার বড় পরিবর্তন আনতে চলেছেন নির্মাতারা!

মুম্বাই: আদিপুরুষ: প্রভাস, কৃতি স্যানন এবং সাইফ আলী খান (সাইফ আলি খান) অভিনীত ছবি ‘আদিপুরুষ’ (আদিপুরুষ) ট্রেলারের পর লাইমলাইটে ছিল। ছবিতে সেফের লুক নিয়ে অনেক তোলপাড় হয়েছিল। এবার ‘আদিপুরুষ’ ছবির বড় আপডেট এসেছে। প্রতিবেদনে বলা হয়েছে, পরিচালক ওম রাউত ছবিতে সাইফের দাড়ি ডিজিটালভাবে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করছেন।

‘আদিপুরুষ’ ছবিতে সাইফের চরিত্র নিয়ে অনেক বিতর্ক হয়েছিল। মানুষ সেফের রাবণ চেহারা মোটেও পছন্দ করেনি। এখন ইটাইমসের প্রতিবেদন অনুযায়ী, নির্মাতারা ডিজিটাল টুলের মাধ্যমে সেফের দাড়ি অপসারণের পরিকল্পনা করছেন। “যদি সূত্র বিশ্বাস করা হয়, এটি করাও খুব কঠিন কারণ এখন পর্যন্ত ছবিটিতে অনেক কাজ করা হয়েছে। VFX এর পাশাপাশি সেফের লুক নিয়েও অনেক কাজ করা হয়েছে।

নোরা ফাতেহির সাথে এই হিট গানের রিমেক নিয়ে আসছেন আয়ুষ্মান খুরানা, পোস্টার দেখে ভক্তরা আতঙ্কে ছিলেন

পিছিয়ে গেল ‘আদিপুরুষ’-এর মুক্তির তারিখ
মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই সমস্ত পরিবর্তন করতে প্রায় 30 কোটি টাকা খরচ করতে হতে পারে। ছবিতে রাবণের চরিত্র নিয়ে বিতর্কের পর এবার ডিজিটালি তার দাড়ি সরানোর বিষয়টিও সামনে আসছে। বলা হচ্ছে, ছবির জন্য বড় সিদ্ধান্ত নিতে পারেন নির্মাতারা। গত সপ্তাহে নির্মাতাদের পক্ষ থেকে ‘আদিপুরুষ’ ছবিটি স্থগিত করার ঘোষণা দেওয়া হয়েছিল। 12 জানুয়ারী, 2023-এ প্রথম প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ছবিটি এখন আগামী বছরের 16 জুন প্রেক্ষাগৃহে হিট করবে। অতীতে নির্মাতাদের দ্বারা জারি করা বিবৃতিতে লেখা হয়েছিল যে “আদিপুরুষ তৈরির সাথে জড়িতদের আরও কিছুটা সময় দেওয়া দরকার”।

ফার্স্ট লুক নিয়েই তোলপাড় হয়েছিল
আমরা আপনাকে বলি যে সোশ্যাল মিডিয়ায় পরিচালক ওম রাউতের ছবি ‘আদিপুরুষ’-এর টিজারে দেখা ভিএফএক্স নিয়ে লোকেরা মজা করেছে। এর পাশাপাশি রামায়ণ অবলম্বনে নির্মিত এই ছবিতে তথ্যের সঙ্গে ছেঁড়াছুড়ির অভিযোগও উঠেছে। অযোধ্যায় মুক্তি পাওয়া টিজার প্রত্যাখ্যান করেছে দর্শকদের একাংশ।

ট্যাগ: আদিপুরুষ, প্রভাস, সাইফ আলী খান


Source link

About sarabangla

Check Also

সোনম কাপুর বিপাশা বসুর জন্য প্রেম পাঠিয়েছেন- করণ সিং গ্রোভার, নতুন মা পোস্টটি শেয়ার করে বলেছেন- দেবী উপহারটি পছন্দ করেছেন

মুম্বাই। বলিউড অভিনেত্রী বিপাশা বসু তিনি তার মেয়ে দেবীকে 12 নভেম্বর 2022-এ তার স্বামী করণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *