Breaking News

বাবল ডেটিং অ্যাপ: জানুন বাম্বল কীভাবে কাজ করে, কেন নাম আসছে শ্রদ্ধা হত্যা মামলায়

নতুন দিল্লি. দিল্লির ছাতরপুরে শ্রদ্ধা খুনের ঘটনায় একের পর এক ঘটছে নানা চাঞ্চল্যকর তথ্য। এক্ষেত্রে জনপ্রিয় ডেটিং অ্যাপ ব্যবহারের বিষয়টিও সামনে আসছে। বলা হচ্ছে, অনলাইন ডেটিং অ্যাপ বাম্বল-এ শ্রদ্ধা ও অভিযুক্ত আফতাবের দেখা হয়েছিল। এখন দিল্লি পুলিশ বাম্বলের কাছে অভিযুক্তের প্রোফাইল তথ্য চাইতে পারে। ঘটনার সময় যারা আফতাবের সংস্পর্শে ছিলেন এবং যারা তার বাড়িতে গিয়েছিলেন তাদের বিবরণও তদন্ত করা হবে।

দিল্লি পুলিশের তদন্তে জানা গেছে অভিযুক্ত আফতাব পুনাওয়ালা একজন ফুড ব্লগার যিনি একটি কল সেন্টারে কাজ করতেন। শ্রদ্ধাকে হত্যার উদ্দেশ্যে তিনি দিল্লির ছাতারপুর এলাকায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

Bumble ডেটিং অ্যাপ কি? ব্যবহারবিধি
2014 সালে বাম্বলের উপর হুইটনি ওল্ফ হার্ড ডেটিংজি অ্যাপটি চালু করা হয়েছে। এই অ্যাপে ম্যাচ হওয়ার পর শুধুমাত্র মহিলারাই প্রথম মেসেজ পাঠাতে পারবেন। সংস্থাটি বিশ্বাস করে যে এই বৈশিষ্ট্যটির সাহায্যে মহিলারা পুরুষদের বিরক্তিকর বার্তা এড়াতে পারবেন। তথ্য অনুযায়ী, বিশ্বব্যাপী বাম্বলের মাসিক সক্রিয় ব্যবহারকারীর সংখ্যা 40 মিলিয়নেরও বেশি। এটির 25 লাখেরও বেশি অর্থপ্রদানকারী সক্রিয় ব্যবহারকারী রয়েছে। Bumble ছাড়াও, এই কোম্পানি Badoo অ্যাপও পরিচালনা করে।

এটিও পড়ুন: ডেটিং অ্যাপের নতুন প্রকাশ, লোকেরা অন্ধ তারিখের জন্য ছবির চেয়ে চ্যাটিংকেই বেশি বিশ্বাস করছে

বাম্বল সোয়াইপ মডেলেও কাজ করে। আপনি যখন কোনও ব্যবহারকারীর প্রোফাইল পছন্দ করেন, আপনাকে সোয়াইপ করতে হবে। এটি একটি ম্যাচ তৈরি করে। পার্থক্য হল শুধুমাত্র মহিলারাই বাম্বলে প্রথম বার্তা পাঠাতে পারে। শুধু তাই নয়, ম্যাচের 24 ঘন্টার মধ্যে মহিলা যদি কোনও বার্তা না পাঠান তবে ম্যাচটি নিজেই উধাও হয়ে যায়।

ডেটিং শিল্প বাজার
এক প্রতিবেদনে বলা হয়েছে, ২০২১ সাল নাগাদ ডেটিং অ্যাপের বাজারের আয় ছিল ৩ বিলিয়ন ডলারের বেশি। 2025 সালের মধ্যে, এটি $ 5 বিলিয়নেরও বেশি পৌঁছাবে বলে অনুমান করা হয়েছে। ডেটিং শিল্প একটি দ্রুত বর্ধনশীল বাজার. 2015 সালের মধ্যে, বিশ্বব্যাপী ডেটিং অ্যাপ ব্যবহারকারী ছিল 185 মিলিয়ন, যা 2020 সালে প্রায় 270 মিলিয়নে উন্নীত হয়েছে।

অনলাইন ডেটিং করার আগে যে বিষয়গুলো মাথায় রাখতে হবে

অনলাইনে ডেট করার আগে ভাবুন, সামনের মানুষটি আপনাকে তার পুরো সত্য বলছে কি না। আবেগপ্রবণ হওয়া এড়িয়ে চলুন।

ডেটিং অ্যাপে, বেশিরভাগ লোকেরা অন্যের ডিপি দেখে মুগ্ধ হন। প্রথমত, সামনের ব্যক্তির প্রোফাইল দেখা খুবই গুরুত্বপূর্ণ।

সামনের ব্যক্তির স্বভাব সম্পর্কে বুঝুন। তার আচরণ নিয়ন্ত্রণ করছে নাকি দাবি করছে তা খুঁজে বের করার চেষ্টা করুন।

ডেটিং অ্যাপ তরুণদের মধ্যে একটি প্রবণতা। এটি আপনার মানসিক স্বাস্থ্যকেও প্রভাবিত করতে পারে। এই অভ্যাস এড়িয়ে চলুন।

ট্যাগ: বম্বল, ডেটিং সাইট, দিল্লির খবর


Source link

About sarabangla

Check Also

iQOO 11 Pro স্পেসিফিকেশন এবং রেন্ডার ফাঁস, ডিভাইসটি 2 ডিসেম্বর লঞ্চ হবে

এর আগে iQOO আগেই নিশ্চিত করেছিল যে 11 প্রো 12 GB RAM এবং 512 GB …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *