Breaking News

শাহীন আফ্রিদির ইনজুরি আপডেট: শাহীন আফ্রিদির ইনজুরির আপডেট, হাসপাতালের বিছানায় হতাশ হয়ে শুয়ে থাকার ছবি সামনে এসেছে

হাইলাইট

পাকিস্তানের ফাস্ট বোলার শাহীন আফ্রিদির ইনজুরির আপডেট আছে।
নিজের একটি ছবি শেয়ার করে ভক্তদের আপডেট দিয়েছেন শাহীন।

নতুন দিল্লি. পাকিস্তানের ফাস্ট বোলার শাহীন শাহ আফ্রিদি গত কয়েক মাস ধরে একটানা ইনজুরিতে পড়েছেন। এশিয়া কাপের আগে শ্রীলঙ্কা সফরে চোট পেয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরেছেন তিনি। ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে খেলতে গিয়ে আবারও চোট পান এবং পরবর্তী কয়েক মাস মাঠের বাইরে ছিলেন। 20 নভেম্বর, রবিবার, শাহীন ভক্তদের জন্য তার ইনজুরির আপডেট দিয়েছেন।

পাকিস্তানের তারকা শাহীনের মাঠে ফিরতে কিছুটা সময় লাগবে। জুলাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে চোট পাওয়ার পর প্রায় তিন মাস ক্রিকেট থেকে দূরে ছিলেন তিনি। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি ফিরে আসেন কিন্তু ১৩ নভেম্বর ইংল্যান্ডের বিপক্ষে খেলা ফাইনালে তিনি আবার চোট পান। হাঁটুর ইনজুরির কারণে ৪ ওভারের কোটাও পূরণ করতে পারেননি তিনি।

নিউজ 18 হিন্দি

20 নভেম্বর, রবিবার, শাহীন তার সমস্ত ভক্তদের সাথে তার অস্ত্রোপচারের বিবরণ শেয়ার করেছেন। হাসপাতালের বেডে শুয়ে একটি ছবি পোস্ট করে তিনি এ তথ্য জানান। শাহীনের অ্যাপেন্ডিক্সের অপারেশন হয়েছে এবং একই কথা লিখেছেন, আজ আমার অ্যাপেন্ডিক্স অপারেশন করা হয়েছে কিন্তু মহান আল্লাহর রহমতে খুব ভালো লাগছে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

ইনজুরির কারণে আগামী কয়েক সপ্তাহ ক্রিকেট থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হয়েছে শাহীনকে। এমনকি ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে হোম সিরিজেও খেলতে পারবেন না তিনি। তিনি বর্তমানে হাসপাতালে আছেন এবং ছুটি পাওয়ার পর বাড়িতে কয়েকদিন কাটিয়ে পুনর্বাসন করবেন।

ট্যাগ: পাকিস্তান ক্রিকেট দল, শাহীন আফ্রিদি, টি-টোয়েন্টি বিশ্বকাপ


Source link

About sarabangla

Check Also

বিশ্বের 5 ব্যাটসম্যান যারা সবচেয়ে বেশি বয়সে তাদের প্রথম ওডিআই সেঞ্চুরি করেছিলেন

হাইলাইট খুররম 43 বছর 162 দিনে তার প্রথম ওয়ানডে সেঞ্চুরি করেন সবচেয়ে বেশি বয়সে ক্যারিয়ারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *