Breaking News

হাসপাতালে ভর্তি প্রয়াত দিলীপ কুমারের বোন ফরিদা, যত্ন নিচ্ছেন সায়রা বানু ও ভাগ্নে সাকিত

মুম্বাই। প্রয়াত অভিনেতা দিলীপ কুমারের বোন ফরিদা হাসপাতালে ভর্তি। তাদের দেখভাল করছেন দিলীপ কুমার ও ফরিদার ভাগ্নে। জানা গেছে, ফরিদার পরিবার এ বিষয়ে নীরবতা পালন করেছে। সায়রা বানুও তার সঙ্গে দেখা করতে আসছেন। ফরিদা এক সপ্তাহ ধরে মুম্বাইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে ভর্তি রয়েছেন। ইটাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, দিলীপ কুমার এবং ফরিদার ভাগ্নে সমস্যায় পড়েছেন। সকিত মেহবুব খানের নাতি। সকিত অনেকদিন ধরেই ফরিদার খুব যত্ন নিচ্ছে।

প্রতিবেদনে বলা হয়েছে, সায়রা বানু দিলীপ কুমারের বোনের স্বাস্থ্যের আপডেটও দিয়েছেন। তিনি বলেছিলেন যে তিনি সুস্থ হয়ে উঠছেন এবং তিনি শক্তির একটি দুর্দান্ত উত্স। তবে তার কী হয়েছে সে বিষয়ে তথ্য পাওয়া যায়নি।

দিলীপ কুমারের কথা মনে করে অসহায় হয়ে উঠলেন সায়রা বানু, বললেন- সাহাব ছাড়া জন্মদিন পালন করতে পারব না!

আপনাকে বলে রাখি, সায়রা বানু প্রয়াত সুপারস্টার দিলীপ কুমারকে 1966 সালে 22 বছর বয়সে বিয়ে করেছিলেন। বাস্তব জীবনে জুটি ‘জোয়ার ভাটা’, ‘সগিনা’ এবং ‘বৈরাগ’ সহ 5টি ছবি একসঙ্গে করেছেন। গত বছর দিলীপ মারা যাওয়ার আগে এই দম্পতি 56 বছর একসঙ্গে কাটিয়েছিলেন। নিউজ 18-কে দেওয়া এক সাক্ষাৎকারে সায়রা বানু বলেছিলেন যে তিনি দিলীপ সাহেবকে খুব মিস করেন। তাদের ছাড়া আমি আমার জন্মদিন আগের মতো পালন করি না।

দিলীপ সাব ছাড়া জীবন এক নয়: সায়রা

চলতি বছরের ৩০ আগস্ট সায়রা বানু তার ৭৮তম জন্মদিন পালন করেন। তিনি এই অনুষ্ঠানে বলেছিলেন, “আমি ভাগ্যবান যে গত কয়েকদিন ধরে দিলীপ সাহেবের শুভাকাঙ্ক্ষীদের বার্তা আসতে শুরু করেছে। অনেক লোক আছে যারা আমাকে শুভেচ্ছা জানাতে ফোন করছে কারণ তারা চায় না যে আমি একাকী বোধ করি।”

দিলীপ সাহেব ছাড়া জীবন অসম্পূর্ণ: সায়রা

সায়রা বানু আরও বলেন, “আমার সমস্ত আত্মীয়স্বজন এবং বন্ধুরা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে যোগাযোগ করছে। কিন্তু দিলীপ সাহেবকে ছাড়া আমার জন্মদিন পালন করা যাবে না। এটা একই সুখ এবং একই জীবন হতে পারে না যে তারা বাস করার সময় ছিল।

ট্যাগ: দিলীপ কুমার, সায়রা বানু


Source link

About sarabangla

Check Also

বক্স অফিস ফ্লপ নিয়ে নওয়াজউদ্দিন সিদ্দিকী বললেন- ‘চলচ্চিত্র চলুক আর না চলুক, নওয়াজউদ্দিন সিদ্দিকী চলবেই’

মুম্বই: নওয়াজউদ্দিন সিদ্দিকী তিনি একজন পাকা অভিনেতা, তার অভিনয় দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা পায়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *