Breaking News

IND বনাম NZ: রস টেলরের ভবিষ্যদ্বাণী সত্য নয়, 27 নভেম্বর ভারতের জন্য কর বা মরো

হাইলাইট

ভারতকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল নিউজিল্যান্ড।
ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে সিরিজের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ২৭ নভেম্বর।

নতুন দিল্লি. ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজ শুরু হয়েছে দারুণভাবে। এই ম্যাচে নিউজিল্যান্ড টিম ইন্ডিয়াকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল। দ্বিতীয় ম্যাচটি টিম ইন্ডিয়ার জন্য একটি কর বা মরো পরিস্থিতির মতো হবে যা 27 নভেম্বর খেলা হবে। প্রথম ম্যাচে ভারত থেকে দুর্দান্ত ব্যাটিং দেখা গেলেও বোলাররা হার মানলেন। এই ম্যাচের আগে নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার রস টেলর একটি আশ্চর্যজনক প্রতিক্রিয়া দিয়েছিলেন যা এই ম্যাচের পরে সত্য বলে মনে হচ্ছে।

এই ম্যাচের আগে রস টেলর বলেছিলেন যে ওয়ানডেতে নিউজিল্যান্ড দলকে ঘরের মাঠে হারানো খুব কঠিন। সিরিজের আগে ভারতীয় দলকে সতর্ক করেছেন তিনি। তিনি তার বক্তব্যে বলেছেন, ‘আমার মতে নিউজিল্যান্ড ঘরের মাঠে ওয়ানডে সিরিজ জিততে পারে। তিনি এই ফরম্যাট সম্পর্কে ভাল জানেন। এটি একটি তরুণ এবং দুর্দান্ত ভারতীয় দল এবং তারা যখন 2020 সফরে টি-টোয়েন্টিতে আমাদের 5-0 ব্যবধানে পরাজিত করেছিল, আমরা ওডিআইতে তাদের 3-0 ব্যবধানে পরাজিত করেছি। আমরা ফলাফলের জন্য অপেক্ষা করব তবে রেকর্ডের দিকে তাকালে আমরা বলতে পারি যে আমরা এই ওয়ানডে সিরিজ জয়ের শক্তিশালী প্রতিযোগী হব।

কেন উইলিয়ামসন এবং টম ল্যাথামের সামনে দর্শকরা ধাক্কা খায়

টিম ইন্ডিয়া থেকে দুর্দান্ত ব্যাটিং দেখা গেল। দলের পক্ষ থেকে তিনটি হাফ সেঞ্চুরির ইনিংসের সুবাদে ভারতীয় দল স্বাগতিকদের সামনে 307 রানের লক্ষ্য দাঁড় করায়। কিন্তু অধিনায়ক কেন উইলিয়ামসন ও টম ল্যাথামের ইনিংসের সুবাদে ১৭ বল বাকি থাকতেই এই লক্ষ্য অর্জন করে স্বাগতিকরা। 98 বলে 94 রানের অপরাজিত ইনিংস খেলেন কেন উইলিয়ামসন। একই সময়ে, ল্যাথাম 104 বলে 19 চার এবং 5 ছক্কার সাহায্যে 145 রানের ম্যাচজয়ী ইনিংস খেলেন।

দ্রুত ব্যাটিং করে সুরেশ রায়নার রেকর্ড ভাঙলেন ওয়াশিংটন সুন্দর, কী বলছে পরিসংখ্যান

২৭ অক্টোবর ভারতে ফিরতে হবে

প্রথম ম্যাচে জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে নিউজিল্যান্ড। এমন পরিস্থিতিতে দ্বিতীয় ম্যাচে কামব্যাক করাটা গুরুত্বপূর্ণ হবে ভারতের জন্য। টিম ইন্ডিয়া যদি দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজে সমতা আনে, তাহলে 30 নভেম্বর শেষ ম্যাচটি হবে নির্ণায়ক। নিউজিল্যান্ড এই সিরিজ জিতলে রস টেলরের কথা 100% সত্য বলে প্রমাণিত হবে। সিরিজের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৭ নভেম্বর।

ট্যাগ: ভারত বনাম নিউজিল্যান্ড, কেন উইলিয়ামসন, নিউজিল্যান্ড, রস টেলর


Source link

About sarabangla

Check Also

ঋষভ পন্ত টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতের পক্ষে কঠিন হয়ে পড়েছিলেন, একটি নয় পাঁচটি অবস্থানে ফ্লপ হয়েছিলেন

টিম ইন্ডিয়ার বিস্ফোরক ব্যাটসম্যান ঋষভ পন্ত টিম ইন্ডিয়ার জন্য বড় সমস্যা। সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপের কয়েকটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *