Breaking News

সোনম কাপুর বিপাশা বসুর জন্য প্রেম পাঠিয়েছেন- করণ সিং গ্রোভার, নতুন মা পোস্টটি শেয়ার করে বলেছেন- দেবী উপহারটি পছন্দ করেছেন

মুম্বাই। বলিউড অভিনেত্রী বিপাশা বসু তিনি তার মেয়ে দেবীকে 12 নভেম্বর 2022-এ তার স্বামী করণ সিং গ্রোভারের সাথে স্বাগত জানিয়েছিলেন। অনুগ্রহ করে বলুন যে বিপাশা এবং করণ দীর্ঘদিন একে অপরকে ডেট করার পরে 2016 সালে বিয়ে করেছিলেন। এখন বিয়ের ৬ বছর পর বাবা-মা হওয়ায় দারুণ খুশি এই দম্পতি। একই সঙ্গে বলিউড তারকা দম্পতির পরিবারসহ তাদের ও তাদের মেয়ের জন্য ভালোবাসাও জানাচ্ছেন। দম্পতি বাবা-মা হওয়ার পরে, নতুন মা সোনম কাপুরও বিপাশা এবং করণের সন্তানের জন্য ভালবাসা পাঠিয়েছেন। বিপাশা নিজেই তার ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে এই তথ্য জানিয়েছেন।

বিপাশা বসু তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা পোস্টে, ফিতা এবং বেলুন দিয়ে মোড়ানো একটি বড় উপহারের হ্যাম্পার দেখা যায়। উপহারের হ্যাম্পারে একটি খুব মিষ্টি বার্তা লেখা আছে, হ্যাম্পারে লেখা ছিল, “প্রিয় বিপস এবং করণ দুজনকেই অভিনন্দন। একটি শিশু একটি আশীর্বাদ এবং আমি নিশ্চিত ‘দেবী’ আপনাকে আরও অনেক কিছু দেবে। সোনম, আনন্দ এবং বায়ু”।

নিউজ 18 হিন্দি

(ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম @bipashabasu)

নিউজ 18 হিন্দি

(ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম @bipashabasu)

(ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম @bipashabasu)

এই বার্তার প্রতিক্রিয়া জানিয়ে বিপাশা লিখেছেন, ‘ধন্যবাদ সোনম, আনন্দ এবং বায়ু’। দেবী আপনার উপহার খুব পছন্দ করেছেন।” এর সাথে বিপাশা রেড হার্ট ইমোজিও শেয়ার করেছেন।

কন্যার নাম প্রকাশ করলেন করণ ও বিপাশা
করণ এবং বিপাশা বসু সম্প্রতি তাদের মেয়ের নাম এবং তার আভাস শেয়ার করেছেন এবং তাদের যৌথ সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, “মাতা রানী নিজেই তার বাড়িতে এসেছেন এবং সে কারণেই তিনি তার মেয়ের নাম রাখছেন দেবী।” দেবী বলে তার নাম রাখা হয়েছে মাতৃদেবী। আমরা আপনাকে বলি যে সোনম কাপুর এবং আনন্দ আহুজাও এই বছর বাবা-মা হয়েছেন। দুজনেই 20 আগস্ট তাদের ছেলে বায়ুকে স্বাগত জানান।

ট্যাগ: বিপাশা বসু, বলিউডের খবর, বিনোদন সংবাদ ইনস্টল করতে., করণ সিং গ্রোভার, সোনম কাপুর


Source link

About sarabangla

Check Also

মুখোমুখি হবেন আলিয়া ভাট-রণবীর কাপুর, কে জিতবে স্বামী-স্ত্রীর মধ্যে? একটি আকর্ষণীয় ম্যাচ হবে!

নতুন দিল্লি- আলিয়া ভাট এবং রণবীর কাপুর বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। গত বছর ব্লকবাস্টার ছবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *