Breaking News

IND vs NZ: নিউজিল্যান্ড সফরের পর বদলে যাবে ভারতীয় ওডিআই দল, দেখা যাবে না সূর্যকুমার-গিল সহ এই ৮ খেলোয়াড়কে

হাইলাইট

বাংলাদেশ সফরে ভারতকেও ৩টি ওয়ানডে খেলতে হবে।
সিরিজ থেকে ফিরছেন অনেক বড় খেলোয়াড়

নতুন দিল্লি. বর্তমানে নিউজিল্যান্ড সফরে রয়েছে টিম ইন্ডিয়া। রবিবার ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে খেলা দ্বিতীয় ওডিআই ম্যাচ (IND বনাম NZ) বৃষ্টির কারণে বাতিল হয়ে গেছে। ৩ ম্যাচের সিরিজে ১-০ তে এগিয়ে আছে স্বাগতিক কিউই দল। শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন ভারতীয় দল 30 নভেম্বর ফাইনাল ম্যাচ খেলবে। এমতাবস্থায় তার লক্ষ্য থাকবে এই ম্যাচ জিতে সিরিজ সমতা করা। এরপর দলটিকে বাংলাদেশ সফরে যেতে হবে (IND vs BAN)। এছাড়াও ৩টি ওয়ানডে খেলার কথা রয়েছে। কিন্তু নিউজিল্যান্ড সফরে যাওয়া ৮ খেলোয়াড়কে বাংলাদেশ ওয়ানডে সিরিজে দেখা যাবে না। নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা সহ সিনিয়র খেলোয়াড়রা ফিরছেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর রোহিত শর্মা সহ সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হয়েছিল। তবে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলতে দেখা যাবে কেএল রাহুল ও বিরাট কোহলিকেও। নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে অংশ নেওয়া শুভমান গিল, দীপক হুডা, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, আরশদীপ সিং এবং ওমরান মালিক বাংলাদেশ সফরে দলে জায়গা পাননি।

নজর পাতিদার ও রাহুল ত্রিপাঠীর দিকে
বাংলাদেশ সফরে সুযোগ পেয়েছেন দুই তরুণ ক্রিকেটার রজত পতিদার ও রাহুল ত্রিপাঠি। ঘরোয়া টুর্নামেন্টের চলতি মৌসুমে ব্যাট হাতে অসাধারণ পারফর্ম করেছেন দুজনই। একইসঙ্গে ঋষভ পন্তের সঙ্গে এখানে উইকেটরক্ষকের ভূমিকায় দেখা যাবে ইশান কিষাণকে। এই সফর থেকেই আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হতে পারে ফাস্ট বোলার কুলদীপ সেনের। স্পিনার হিসেবে শাহবাজ আহমেদ, অক্ষর প্যাটেল এবং ওয়াশিংটন সুন্দর এখানে ভালো করতে চান। ওয়ানডে সিরিজ হবে ৪, ৭ ও ১০ ডিসেম্বর। এরপর দুই দলের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজও হবে।

IND বনাম NZ আবহাওয়া রিপোর্ট: বৃষ্টি ক্রাইস্টচার্চে টিম ইন্ডিয়ার খেলা নষ্ট করবে, সেখানকার আবহাওয়া জানুন

বাংলাদেশের বিপক্ষে ভারতীয় ওয়ানডে দল
রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), শ্রেয়াস আইয়ার, রাহুল ত্রিপাঠি, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, রজত পতিদার, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), ইশান কিশান (উইকেটরক্ষক), শাহবাজ আহমেদ, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, কুলদীপ সেন, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, দীপক চাহার।

ট্যাগ: বাংলাদেশ, ভারত বনাম বাংলাদেশ, ভারত বনাম নিউজিল্যান্ড, নিউজিল্যান্ড, রোহিত শর্মা, শিখর ধাওয়ান, দল ভারত


Source link

About sarabangla

Check Also

শুভমান গিলের ডাবল সেঞ্চুরির মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে রোহিত শর্মার পুরনো টুইট, জেনে নিন কি লেখা ছিল ৩ বছর আগে?

হাইলাইট শুভমান গিলকে ভবিষ্যৎ জানালেন রোহিত শর্মা। ওয়ানডে বিশ্বকাপে গিলের বদলি প্রায় নিশ্চিত। সূর্যকুমার যাদবকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *