Breaking News

LinkedIn এ আশ্চর্যজনক বৈশিষ্ট্য এসেছে, এখন পোস্টটি নির্দিষ্ট সময়ে স্বয়ংক্রিয়ভাবে শেয়ার করা হবে

হাইলাইট

LinkedIn একটি পেশাদার সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম।
লিঙ্কডইনের নতুন শিডিউল পোস্ট ফিচারটি অ্যান্ড্রয়েড অ্যাপ এবং ওয়েবসাইটেও দেখা যাবে।
পোস্ট বোতামের পাশে ঘড়ি আইকনে ট্যাপ করে পোস্টগুলি নির্ধারণ করা যেতে পারে।

নতুন দিল্লি. মাইক্রোসফটের মালিকানাধীন অ্যাপ লিঙ্কডইন একটি বিশেষ ফিচার চালু করেছে। এই নতুন বৈশিষ্ট্যটির নাম ‘শিডিউল পোস্ট’ যার অধীনে ব্যবহারকারীরা তাদের পোস্টগুলি যে কোনও সময়ের জন্য শিডিউল করতে সক্ষম হবেন। বিশেষ বিষয় হল এই ফিচারটি অ্যান্ড্রয়েড এবং ওয়েব উভয়ের জন্যই। প্রতিবেদনে বলা হয়েছে, দীর্ঘদিন ধরে এই ফিচারটি চালু করার কাজ চলছিল এবং এখন বেশ কিছু জরিপের পর এটি চালু করা হয়েছে।

সোশ্যাল মিডিয়া কনসালটেন্ট এবং জনপ্রিয় টিপস্টার ম্যাট নাভারা এই ফিচার সম্পর্কে তথ্য দিয়েছেন। নাভারা টুইট করে লিখেছেন, ‘লিঙ্কডইন শিডিউল পোস্ট ফিচার চালু করছে। বর্তমানে, এটি শুধুমাত্র অ্যান্ড্রয়েড এবং ওয়েবের জন্য চালু করা হয়েছে। পোস্ট বোতামের পাশে দেওয়া ঘড়ি আইকনটি সময়সূচীর জন্য দেখা যাবে।

এটিও পড়ুন- হোয়াটসঅ্যাপ গ্রুপে সংযুক্ত ব্যক্তিদের জন্য এই বিশেষ বৈশিষ্ট্যটি আসছে, এটি কীভাবে কাজ করবে স্ক্রিনশটে দেখুন)

টিপস্টার নিশ্চিত করেছে যে এই বৈশিষ্ট্যটি অ্যান্ড্রয়েড অ্যাপ এবং লিঙ্কডইন ওয়েবসাইটে উপস্থিত রয়েছে। এখন প্রশ্ন হল ব্যবহারকারীরা কিভাবে এটি ব্যবহার করতে পারেন?

কিভাবে এই নতুন বৈশিষ্ট্য ব্যবহার করবেন?
এর জন্য, ব্যবহারকারীকে পোস্ট বোতামের পাশে দেওয়া ঘড়ি আইকনে ট্যাপ করতে হবে, তারপরে একটি ডায়ালগ বক্স আসবে। এতে তারিখ, সময়ের মতো তথ্য দেওয়া হবে, যা পরিবর্তন করা যেতে পারে।

আপনি যদি আপনার অ্যাপে এই বৈশিষ্ট্যটি খুঁজছেন এবং এটি না পান তবে এমন হতে পারে যে আপনার অ্যাপটি আপডেট করা হয়নি। তাই নতুন ফিচারের জন্য গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকে অ্যাপটি আপডেট করুন।

,এটিও পড়ুন- স্যামসাংয়ের 6000mAh ব্যাটারির ফোন 10,000 টাকার থেকে সস্তা, Amazon Fab Phone Fest বিক্রির সুযোগ)

LinkedIn হল একটি পেশাদার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যা আপনাকে আপনার চিন্তাভাবনা এবং ধারণা শেয়ার করতে এবং বিশেষ করে চাকরির সন্ধান এবং পেশাদার গ্রুপ তৈরি করতে দেয়। এটি একটি পেশাদার ওয়েবসাইট যেখানে আপনি পেশাদার ব্যক্তিদের সাথে সংযোগ স্থাপন করেন।

ট্যাগ: অ্যাপ, লিঙ্কডইন, প্রযুক্তির খবর


Source link

About sarabangla

Check Also

ভারতীয় কোম্পানি এনেছে সস্তা ডিভাইস, একই মেশিনে অনেক রোগের পরীক্ষা, ৩ মিনিটে রেজাল্ট পাওয়া যাবে

হাইলাইট Cipla Cippoint চালু করেছে একটি ডিভাইস অনেক রোগ শনাক্ত করবে ফলাফল 3 থেকে 15 …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *