Breaking News

বক্স অফিস ফ্লপ নিয়ে নওয়াজউদ্দিন সিদ্দিকী বললেন- ‘চলচ্চিত্র চলুক আর না চলুক, নওয়াজউদ্দিন সিদ্দিকী চলবেই’

মুম্বই: নওয়াজউদ্দিন সিদ্দিকী তিনি একজন পাকা অভিনেতা, তার অভিনয় দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা পায়। আজকাল একের পর এক অভিনেতার ছবি বক্স অফিসে ব্যর্থ হয়েছে। ‘হিরোপান্তি 2’, ‘ফটোগ্রাফ’, ‘মতিচুর চাকনাচুর’-এর মতো ছবি চলতে পারেনি। এই ছবিগুলি সম্পর্কে কথা বলতে গিয়ে, নওয়াজউদ্দিন শাহরুখ খানের উদাহরণ তুলে ধরেন এবং বলেছিলেন যে তিনি তার ফ্লপ ছবিগুলি নিয়ে বিরক্ত নন।

নওয়াজউদ্দিন সিদ্দিকীকে শেষ দেখা গিয়েছিল ‘হিরোপান্তি 2’-এ। টাইগার শ্রফ এবং তারা সুতারিয়া অভিনীত নওয়াজকে এই ছবিতে ভিলেনের ভূমিকায় দেখা গিয়েছিল। আহমেদ খান পরিচালিত এই ছবিটি আয় করেছে মাত্র ২৪ কোটি টাকা। এটি 2014 সালে টাইগারের প্রথম চলচ্চিত্রের সিক্যুয়াল ছিল।

নওয়াজউদ্দিন বলেন, ফ্লপের জন্য অভিনেতাদের দায়ী করতে হবে।
নিউজ 18-এর সঙ্গে এক বিশেষ কথোপকথনে নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেন, ‘ছবি হয়তো চলবে না, কিন্তু নওয়াজউদ্দিন সিদ্দিকি চলবে। কঠোর পরিশ্রম আমাকে এগিয়ে নিয়ে যায়। আমি কখনো হার মানবনা. আমি পরিশ্রম করতে পিছপা হই না, বাকিটা নির্ভর করে আমি আমার কাজ সততার সাথে করছি কি না। কখনও কখনও একটি চলচ্চিত্র বক্স অফিসে ভালো না করার অনেক কারণ রয়েছে। হয়তো দিকটা ভালো ছিল না। যখন একটি ছবি বক্স অফিসে ফ্লপ হয়, আমরা কোনও পরিচালককে দোষ দেই না, আমরা সবসময় অভিনেতাদের দোষ দেই এবং বলি যে এই অভিনেতার ছবি ফ্লপ হয়েছে।

নওয়াজউদ্দিন সিদ্দিকী, নওয়াজউদ্দিন সিদ্দিকী পরবর্তী সিনেমা, নওয়াজউদ্দিন সিদ্দিকী নিউজ হিন্দি, নওয়াজউদ্দিন সিদ্দিকী ফটো, নওয়াজউদ্দিন সিদ্দিকী হাদি মুভি, নওয়াজউদ্দিন সিদ্দিকী হিজড়া হিসেবে, বলিউডের খবর, নওয়াজউদ্দিন সিদ্দিকী, নওয়াজউদ্দিন সিদ্দিকীর ছবি, নওয়াজউদ্দিন সিদ্দিকী হাড়, নওয়াজউদ্দিন সিদ্দিকী ট্রান্সজেন্ডার, নওয়াজউদ্দিন সিদ্দিকীর ছবি, নওয়াজউদ্দিন সিদ্দিকী। বলিউডের খবর

নওয়াজউদ্দিন একজন উজ্জ্বল অভিনেতা। ছবির ক্রেডিট: নওয়াজউদ্দিন সিদ্দিকী ইনস্টাগ্রাম)

পরিচালক-গল্পকে কেউ দোষ দেয় না
অভিনেতা আরও বলেছিলেন, ‘উদাহরণস্বরূপ, শাহরুখ খানের মতো একজন তারকা, যার বিশ্বব্যাপী ফ্যান ফলোয়িং রয়েছে, যখন তিনি একটি চলচ্চিত্রের অংশ হন, তখন তিনি তার ভক্তদের একটি থালায় পরিচালকের কাছে পরিবেশন করেন। এত কিছুর পরেও যদি ছবিটি না চলে তাহলে শাহরুখ খানের দোষ নয়, কারণ তিনি এক প্লেটে এত দর্শক দিচ্ছেন পরিচালকের নয়। এর স্পষ্ট মানে ভুলটা পরিচালক বা গল্পের। কিন্তু কেউ তাদের দোষারোপ করে না, তাই আমি এসব নিয়ে মাথা ঘামাই না।

নওয়াজউদ্দিন সিদ্দিকীর ওয়ার্কফ্রন্টের কথা বলতে গেলে, শিগগিরই তাকে দেখা যাবে ‘হাদ্দি’ ছবিতে। এছাড়া ‘টিকু ওয়েডস শেরু’, ‘জোগিরা সারা রা রা’-এর মতো ছবিও পাইপলাইনে রয়েছে।

ট্যাগ: নওয়াজউদ্দিন সিদ্দিকী


Source link

About sarabangla

Check Also

মুখোমুখি হবেন আলিয়া ভাট-রণবীর কাপুর, কে জিতবে স্বামী-স্ত্রীর মধ্যে? একটি আকর্ষণীয় ম্যাচ হবে!

নতুন দিল্লি- আলিয়া ভাট এবং রণবীর কাপুর বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। গত বছর ব্লকবাস্টার ছবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *