Breaking News

ছবির সেটে অমিতাভ বচ্চন যখন একজন জুনিয়র আর্টিস্টের জীবন বাঁচান, তখন বড় দুর্ঘটনা এড়ানো গেল।

মুম্বাই: বয়সের এই পর্যায়েও অমিতাভ বচ্চনকে খুবই উদ্যমী এবং ফিট দেখায়। আজও তার কাজের অভাব নেই। আজ বলিউডের প্রতিটি পরিচালকই তাকে তার ছবিতে দেখতে চান। কিন্তু অমিতাভ এই সম্মান তৈরি করতে কঠোর পরিশ্রম করেছেন। তার কাজ ছাড়াও, চলচ্চিত্রের শুটিংয়ের সময়ও তিনি তার স্বভাবের দ্বারা স্বীকৃত। তিনি সঙ্গে সঙ্গে সাহায্যের হাত বাড়িয়ে দেন যে কাউকে। এমনকি চলচ্চিত্রের শুটিংয়ের সময়ও তিনি প্রায়শই মানুষকে সাহায্য করেন। এরকম অনেক গল্প আছে যেগুলোতে তার উল্লেখ আছে।

আজও অমিতাভ বচ্চন ১৬ ঘণ্টা কাজ করেন। তিনি প্রতিটি চরিত্রে পূর্ণ নিষ্ঠা ও শৃঙ্খলার সাথে অভিনয় করেন। অতীতে অমিতাভ বচ্চনকে দেখা গিয়েছিল সুরজ বরজাতিয়ার ছবি ‘উঁচাই’-এ। ছবিতে তার চরিত্রটি বেশ পছন্দ হয়েছে। তার সহ-অভিনেতাদের প্রায়ই চলচ্চিত্রে তার প্রশংসা করতে দেখা যায়। বিগ বি-তে এমন কিছু আছে যে সবাই তার ভক্ত হয়ে যায়। তিনি তার প্রতিটি ছবিতে তার সহ-অভিনেতার মন জয় করেন। এমন অনেক গল্প আছে যখন তিনি সেটে তার সহ-অভিনেতাকে সাহায্য করেছেন।

ভক্তদের আরেকটি বড় চমক দিলেন রোহিত শেঠি, এবার এই অভিনেতার সঙ্গে শুটিং করবেন ‘গোলমাল 5’-এর জন্য

‘জাদুকর’-এর সেটে দুর্ঘটনাটি ঘটেছে।
এমনকি সেটেও অমিতাভ সবসময় তার সহ-অভিনেতাকে খুব স্বাচ্ছন্দ্য বোধ করে আসছেন। যে কারণে তার সঙ্গে কাজ করার পর সবাই তাকে মনে রাখে।আসলে ১৯৮৯ সালে পরিচালক প্রকাশ মেহরার ‘জাদুগর’ ছবিতে কাজ করছিলেন অমিতাভ বচ্চন। এই ছবিতে জাদুকরের ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ। মুম্বাইয়ের নটরাজ স্টুডিওতে ছবিটির শুটিং চলছিল। খবরে বলা হয়েছে, সেদিন সেটে অমিতাভকে একটি ম্যাজিক শো দৃশ্যের শুটিং করতে হয়েছিল, যার জন্য জুনিয়র আর্টিস্টকে একটি বাক্সে আটকে রাখতে হয়েছিল। সেই দৃশ্যের শুটিং হয়েছে। শটও ঠিক হয়ে গেল। এরপর দ্বিতীয় শটে ব্যস্ত হয়ে পড়ে দলটি।

মেয়েটির জীবন বাঁচিয়েছেন অমিতাভ
মিডিয়া রিপোর্ট অনুসারে, দ্বিতীয় শ্যুট চলাকালীন, অমিতাভ বচ্চন হঠাৎ করে বাক্সে লক করা মেয়েটির কথা ভেবে দৌড়ে যান সেই বাক্সে যেখানে মেয়েটি তালাবদ্ধ ছিল। সেখানে পৌঁছানোর পর অমিতাভ বাক্সটি খুলতেই মেয়েটি অজ্ঞান হয়ে পড়ে ছিল। কোনোরকমে সঙ্গে সঙ্গে মেয়েটিকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করানো হয়। অমিতাভের বোঝাপড়ায় সেটে এক মেয়ের জীবন বাঁচল।

আমরা যদি অমিতাভ বচ্চনের অভিনয় জীবনের কথা বলি, তাহলে তাকে অতীতে ‘উঁচাই’ ছবিতে দেখা গিয়েছিল। এখন শীঘ্রই তাকে টাইগার শ্রফ অভিনীত ‘গণপত’, ‘ঘুমর’, ‘প্রজেক্ট-কে’ এবং ‘বাটারফ্লাই’-এর মতো ছবিতে দেখা যাবে।

ট্যাগ: অমিতাভ বচ্চন, বলিউডের খবর


Source link

About sarabangla

Check Also

মুখোমুখি হবেন আলিয়া ভাট-রণবীর কাপুর, কে জিতবে স্বামী-স্ত্রীর মধ্যে? একটি আকর্ষণীয় ম্যাচ হবে!

নতুন দিল্লি- আলিয়া ভাট এবং রণবীর কাপুর বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। গত বছর ব্লকবাস্টার ছবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *