Breaking News

হিটম্যানের অধিনায়কত্ব নিয়ে আবারও প্রশ্ন উঠেছে, প্রাক্তন ক্রিকেটার বলেছিলেন যে সমস্ত সিরিজে রোহিত থাকবেন।

হাইলাইট

নিউজিল্যান্ড সফরে বিরতিতে ছিলেন রোহিত শর্মা।
নিউজিল্যান্ডের বিরুদ্ধে অধিনায়কত্ব করেন হার্দিক ও শিখর ধাওয়ান।

নতুন দিল্লি. টি-টোয়েন্টি বিশ্বকাপে (টি-টোয়েন্টি বিশ্বকাপ 2022) টিম ইন্ডিয়ার পরাজয়ের পর থেকেই ভারতের অধিনায়ক এবং কোচকে নিয়ে ক্রমাগত প্রশ্ন করা হচ্ছে। তবে এর কারণ শুধু বিশ্বকাপে হারই নয়, বিরতিও বড় বিষয় হয়ে দাঁড়িয়েছে। আসলে, অনেক সিনিয়র খেলোয়াড় টুর্নামেন্টের পরে নিউজিল্যান্ড সফরের জন্য বিরতিতে ছিলেন, যার মধ্যে অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি, মহম্মদ শামির মতো খেলোয়াড় ছিলেন। এছাড়া দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ও সফরে বিশ্রাম নিয়েছেন।

নিউজিল্যান্ড সফরে টি-টোয়েন্টি সিরিজে তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্যের নেতৃত্বে টিম ইন্ডিয়া, ওডিআই সিরিজে দলকে নেতৃত্ব দিয়েছিলেন শিখর ধাওয়ান। বিরতি নিয়ে রোহিত শর্মার অধিনায়কত্ব নিয়ে আবারও প্রশ্ন শুরু হয়েছে। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হেমাঙ্গ বাদানিও বলেছেন যে তিনি এই বিষয়ে তার সৎ প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি বিশ্বাস করেন যে হিটম্যান প্রতিটি ম্যাচে টিম ইন্ডিয়ার হয়ে খেলবেন না। এমন পরিস্থিতিতে তিন ফরম্যাটেই একজন অধিনায়ক থাকা খুবই কঠিন।

রোহিতের পক্ষে প্রতিটি সিরিজে টিকে থাকা অসম্ভব – হেমাঙ্গ বাদানি

বিশ্বকাপকে নিশানা করে হেমাঙ্গ বাদানি বলেন, ‘বিশ্বকাপ আসতে চলেছে এবং বর্তমানে দল সম্পর্কে কিছু বিষয় পরিষ্কার নয়। আগামী সময়ে আমাদের অনেক খেলোয়াড়কে চেষ্টা করতে হবে। অনেকাংশে, একই অধিনায়ক তিনটি ফরম্যাটেই সাহায্য করেন, কিন্তু রোহিত শর্মার জন্য প্রতিটি সিরিজে ধারাবাহিকতা বজায় রাখা খুব কঠিন।

আইপিএলে খেলোয়াড়ের প্রভাবের নিয়ম কী? এটি কিভাবে কাজ করবে এবং কখন এটি ব্যবহার করা হবে? সবকিছু জানি

‘প্রতিটি খেলোয়াড়ই বিরতি নেয়’

হেমাঙ্গ বাদানি আরও বলেন, ‘দলকে সঠিক ভারসাম্য খুঁজে বের করতে হবে। রোহিত শর্মার পক্ষে প্রতিটি সিরিজ খেলা সম্ভব নয়। এটিই এগিয়ে যাওয়ার একমাত্র পথ। অনেকেই ভাববেন এখন এমন কেন, আগে এমন ছিল না। কিন্তু ক্রিকেটে অনেক পরিবর্তন এসেছে। প্রতিটি দলের সব খেলোয়াড়ই কোথাও না কোথাও বিরতি নিতে থাকে।

ট্যাগ: ভারত বনাম নিউজিল্যান্ড, রোহিত শর্মা, দল ভারত


Source link

About sarabangla

Check Also

শুভমান গিলের ডাবল সেঞ্চুরির মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে রোহিত শর্মার পুরনো টুইট, জেনে নিন কি লেখা ছিল ৩ বছর আগে?

হাইলাইট শুভমান গিলকে ভবিষ্যৎ জানালেন রোহিত শর্মা। ওয়ানডে বিশ্বকাপে গিলের বদলি প্রায় নিশ্চিত। সূর্যকুমার যাদবকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *