Breaking News

গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি থেকে ধাকদ শাবাশ মিঠু পর্যন্ত 2022-এর নারী কেন্দ্রিক সিনেমা

একটা সময় ছিল যখন চলচ্চিত্রে নায়িকারা ছিল ‘শোপিস’। কখনও সে গুন্ডাদের মধ্যে আটকা পড়ে যেত, যেখানে নায়ক তাকে বাঁচাতে আসতেন, আবার কখনও তাকে নায়কের চারপাশে নাচতে দেখা যেত। তবে ধীরে ধীরে সিনেমার জগৎ অনেকটাই বদলে গেছে এবং নায়িকাদের জন্য ভালো হয়েছে। নারীকেন্দ্রিক ছবি নির্মাণ শুরু করেছেন প্রযোজক-পরিচালকরা। এ বছরও এমন অনেক ছবি এসেছে, যেগুলোতে সিজল হয়েছেন এই অভিনেত্রী। চলুন জেনে নেওয়া যাক…

‘গাঙ্গু বাই কাঠিয়াওয়াড়ি’

আলিয়া ভাট অভিনীত এই বছরের 25 ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে এবং বেশ সমাদৃত হয়েছে। সঞ্জয় লীলা বনসালি পরিচালিত ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ আলিয়ার কাঁধে বিশ্রাম নিয়েছিল। যদিও এতে অজয় ​​দেবগন, বিজয় রাজ, শান্তনু মহেশ্বরী এবং হুমা কুরেশির মতো অনেক অভিনেতা ছিলেন, কিন্তু আলিয়া দর্শকদের মন জয় করেছিলেন। ছবিতে গাঙ্গুবাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া। চলচ্চিত্রটি এখন OTT প্ল্যাটফর্ম Netflix-এও উপলব্ধ।

‘জলসা’

এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা বালান ও শেফালি শাহ। দুজনের অভিনয়ই দর্শকদের ভালো লেগেছে। তার পাওয়ার প্যাকড পারফরম্যান্সের জন্য আপনাকে অবশ্যই এই মুভিটি দেখতে হবে। ছবির পরিচালনার দায়িত্ব নেন সুরেশ ত্রিবেণী। ছবিটি সমালোচকদেরও পছন্দ হয়েছিল। ছবিটি মুক্তি পায় চলতি বছরের ১৮ মার্চ। ‘জলসা’ অ্যামাজন প্রাইম ভিডিওতে পাওয়া যাচ্ছে।

‘একটি বৃহস্পতিবার’

এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ইয়ামি গৌতম, নেহা ধুপিয়া ও ডিম্পল কাপাডিয়া। একই সঙ্গে পরিচালনার দায়িত্ব নেন বেহজাদ খাম্বাটা। এর মাধ্যমে তিনি নারীর ক্ষমতায়নের উদাহরণ তুলে ধরেন। গল্পের কেন্দ্রে রয়েছে নয়না জয়সওয়ালের চরিত্র (ইয়ামি গৌতম), একজন স্কুল শিক্ষিকা যে ১৬টি শিশুকে অপহরণ করেছে। ছবিতে ইয়ামির অভিনয় সাধুবাদ পাওয়ার যোগ্য। 17 ফেব্রুয়ারি দর্শকদের মধ্যে আসা এই ছবিটি ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে।

বলিউড: সাইফ-কারিনা থেকে নিক-প্রিয়াঙ্কা, এই বিখ্যাত বলিউড দম্পতিরা বয়সের ব্যবধানের কারণে ট্রোলড হয়েছেন।




Source link

About sarabangla

Check Also

এয়ার ইন্ডিয়া: চার মাস ফ্লাইটে একজন মহিলার সাথে খারাপ আচরণের জন্য এয়ারলাইন শঙ্কর মিশ্রকে নিষিদ্ধ করেছে

এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে মহিলার প্রস্রাব করার অভিযোগে গ্রেফতার শঙ্কর মিশ্র – ছবি: আমার উজালা এয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *