Breaking News

IND বনাম BAN টেস্ট সিরিজ: ভারতীয় উইকেটরক্ষক বলেছেন – জয়দেব উনাদকাট একাদশে জায়গা পাবেন না

হাইলাইট

মহম্মদ শামির জায়গায় দলে নেওয়া হয়েছে জয়দেব উনাদকাটকে।
দীনেশ কার্তিক বলেছেন – উনাদকাট একাদশে সুযোগ পাবেন না

নতুন দিল্লি: ১৪ ডিসেম্বর থেকে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ শুরু করবে ভারতীয় দল। ভারতীয় টেস্ট দলে অন্তর্ভুক্ত হন মহম্মদ শামি। কিন্তু তার ইনজুরির পর তার জায়গা দেওয়া হয় জয়দেব উনাদকাটকে, যিনি তার দলকে বিজয় হাজারে ট্রফিতে চ্যাম্পিয়ন করেছিলেন। সিরিজ শুরুর দুদিন আগে অভিজ্ঞ উইকেটরক্ষক-ব্যাটসম্যান দিনেশ কার্তিক মনে করেন যে উনাদকাট একাদশে জায়গা পাবেন না।

দীনেশ কার্তিক ক্রিকবাজের সাথে কথোপকথনের সময় বলেছিলেন, “সত্যি বলতে, আমি মনে করি না যে উনাদকাট এই সিরিজে খেলতে পারবেন। আছেন শার্দুল ঠাকুর, মহম্মদ সিরাজ ও উমেশ যাদব। যে কারণে তাদের সম্ভাবনা কম। ভারতীয় দলের অংশ হওয়াটা একটা বড় অর্জন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টে বুমরাহ ও শামি ফিরলে তাদের জন্য এই দলে জায়গা করা কঠিন হবে।

তিনি আরও বলেছেন, “সত্যি বলতে, গত কয়েক বছরে তিনি ভারতীয় ঘরোয়া ক্রিকেটে সবচেয়ে যোগ্য ফাস্ট বোলার। সে রাজ্যের হয়ে খেলে। যেখানে আমরা স্পষ্ট জানি উইকেট নেওয়ার জন্য রাজকোটের উইকেট কেমন। যেমনটা সে আগেও করেছে।

IND বনাম BAN পিচ রিপোর্ট, আবহাওয়ার পূর্বাভাস: চট্টগ্রামে কি পুরো 5 দিন লাইভ অ্যাকশন থাকবে? কেএল রাহুলের কাঁধে গুরুত্বপূর্ণ দায়িত্ব

অনুগ্রহ করে বলুন যে উনাদকাট 2022 সালের বিজয় হাজারে ট্রফিতে সৌরাষ্ট্র দলের অধিনায়ক ছিলেন। এই টুর্নামেন্টে 10 ম্যাচে মোট 19টি উইকেট নিয়েছেন তিনি। ভারতীয় ঘরোয়া ক্রিকেটে সবচেয়ে সফল ফাস্ট বোলারদের একজন, উনাদকাট তার 96 ম্যাচের ক্যারিয়ারে 353 উইকেট নিয়েছেন। যার মধ্যে 2019-20 সালের রঞ্জি ট্রফির রেকর্ড ভাঙা মৌসুমও অন্তর্ভুক্ত রয়েছে। যেখানে তিনি 67 উইকেট নিজের নামে।

ট্যাগ: দীনেশ কার্তিক, ভারত বনাম বাংলাদেশ, জয়দেব উনাদকাট, দল ভারত


Source link

About sarabangla

Check Also

শুভমান গিলের ডাবল সেঞ্চুরির মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে রোহিত শর্মার পুরনো টুইট, জেনে নিন কি লেখা ছিল ৩ বছর আগে?

হাইলাইট শুভমান গিলকে ভবিষ্যৎ জানালেন রোহিত শর্মা। ওয়ানডে বিশ্বকাপে গিলের বদলি প্রায় নিশ্চিত। সূর্যকুমার যাদবকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *