Breaking News

‘শীঘ্রই পুরনো কিং খানকে দেখা যাবে…’ শাহরুখ খানকে নিয়ে গাঙ্গুলির বড় ভবিষ্যদ্বাণী

হাইলাইট

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শাহরুখ খানের প্রশংসা করেছেন সৌরভ গাঙ্গুলী
গাঙ্গুলি বলেছেন- বিশ্বাস করুন আমরা শীঘ্রই পুরনো শাহরুখ খানকে দেখতে পাব
শাহরুখ খানের নতুন ছবি পাঠান মুক্তি পেতে চলেছে, তা নিয়ে চলছে বিতর্ক

নতুন দিল্লি. মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের নতুন ছবি পাঠান। তার একটি গানে দীপিকা পাড়ুকোন যে পোশাক পরেছিলেন তা নিয়ে বিতর্ক রয়েছে। এই সবের মধ্যেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (KIFF 2022) অংশ নিতে কলকাতায় পৌঁছেছেন শাহরুখ খান। বৃহস্পতিবার এই চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান হয়। এতে অংশ নিতে অমিতাভ বচ্চন ছাড়াও শত্রুঘ্ন সিনহা, জয়া বচ্চন, রানি মুখার্জি, শাহরুখ খানও পৌঁছেছিলেন। বাংলার মুখ্যমন্ত্রী ছাড়াও এই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি সৌরভ গাঙ্গুলী।

উদ্বোধনী অনুষ্ঠানে গাঙ্গুলি শাহরুখের উগ্র প্রশংসা করেছিলেন। তিনি জানান, শিগগিরই পুরনো শাহরুখ খান ফিরবেন। বলিউডের বাদশাহ গাঙ্গুলির প্রশংসা করার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চ থেকে শাহরুখ খানের উদ্দেশ্যে গাঙ্গুলি বলেন, কলকাতার সঙ্গে শাহরুখ খানের সম্পর্ক শুধু চলচ্চিত্রেই সীমাবদ্ধ নয়। তিনি আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের মালিক। অর্থাৎ তিনি খেলাধুলার সাথেও জড়িত। আগামী কয়েক মাসের মধ্যে তার অভিনীত কয়েকটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। আমি নিশ্চিত আমরা খুব শীঘ্রই পুরনো শাহরুখ খানকে দেখতে পাব। আমি ব্যক্তিগতভাবে বিশ্বাস করি যে আগামী কয়েক মাসে আমরা তার দিক থেকে অনেক বিশেষ জিনিস দেখতে যাচ্ছি।

ট্যাগ: অমিতাভ বচ্চন, ক্রিকেট খবর, দীপিকা পাড়ুকোন, মমতা ব্যানার্জি, পাঠান মুভি, শাহরুখ খান, সৌরভ গাঙ্গুলী




Source link

About sarabangla

Check Also

শুভমান গিলের ডাবল সেঞ্চুরির মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে রোহিত শর্মার পুরনো টুইট, জেনে নিন কি লেখা ছিল ৩ বছর আগে?

হাইলাইট শুভমান গিলকে ভবিষ্যৎ জানালেন রোহিত শর্মা। ওয়ানডে বিশ্বকাপে গিলের বদলি প্রায় নিশ্চিত। সূর্যকুমার যাদবকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *