Breaking News

ফিফা বিশ্বকাপ: মেসি না এমবাপ্পে… কার জন্য শাহরুখ খানের হৃদয় স্পন্দিত? এই হল ‘পাঠান’ এর উত্তর

মুম্বাই: শাহরুখ খান স্পষ্টতই ফিফা বিশ্বকাপ ফাইনালে বাজি ধরছেন। শনিবার টুইটারে একটি ‘আস্ক এসআরকে’ কথোপকথনে, যা 15 মিনিটের জন্য থাকার কথা ছিল কিন্তু এক ঘন্টা ধরে চলেছিল, সুপারস্টার বলেছিলেন “মেসির হার্ট বিট, কিন্তু (ফরাসি উইঙ্গার কাইলিয়ান) এমবাপ্পেও দেখার যোগ্য।” তবে তারকা ফুটবলারের নামের বানান ভুল করেছেন তিনি! তার আসন্ন ছবি ‘পাঠান’ তার আইটেম নম্বর ‘বেশরাম রং’ দিয়ে রাজনৈতিক ঝড় তুলেছে।

প্রশ্নের উত্তর দিতে ব্যস্ত শাহরুখ। তিনি প্রকাশ করেছেন যে তার সেরা স্ট্যানলি কুব্রিকের চলচ্চিত্র ছিল ‘ক্লকওয়ার্ক অরেঞ্জ’, এটি তার সন্তানদের কাছ থেকে পাওয়া সেরা প্রশংসা (“পাপা ইউ আর দ্য সদয় ব্যক্তি আমরা জানি”) এবং কীভাবে তার সহ-অভিনেতা জন আব্রাহাম তাকে ছবিটি করতে অনুপ্রাণিত করেছিলেন বাইক চালানো শেখানো হয়েছে।

শাহরুখ প্রকাশ করেছেন, “কীভাবে রাইড করব, সেখানে প্রচুর যানজট রয়েছে এবং আমি চিন্তিত হয়ে পড়েছিলাম। আমি জন কে আমাকে শেখাতে বলেছিলাম।” জন সম্পর্কে বিশেষভাবে আরেকটি প্রশ্নের জবাবে শাহরুখ বলেন, “জন আব্রাহাম খুব মিষ্টি এবং দয়ালু। তিনি সত্যিই খেয়াল রাখতেন যে অ্যাকশন সিকোয়েন্সের সময় আমি যেন আঘাত না পাই.. আমি তাকে অনেক দিন ধরে চিনি এবং তার সঙ্গে কাজ করাটা খুবই আনন্দের ছিল।”

গায়ক অরিজিৎ সিং সম্পর্কে তিনি বলেন, অরিজিতের ভালো কিছু আছে। তিনি একটি রত্ন। পরের গানটি তার কণ্ঠে, আশা করি ভালো লাগবে। শাহরুখ কূটনৈতিকভাবে একটি প্রশ্ন এড়িয়ে গেলেন যে তিনি নিশ্চিত করবেন যে ‘পাঠান’-এর প্রদর্শনের সময় প্রেক্ষাগৃহে পপকর্ন বিনামূল্যে পরিবেশন করা হবে?

তিনি বলেন, “মাল্টিপ্লেক্সে খাবার ও পানীয়ের জন্য বেশি দাম দেওয়ার চেয়ে ঘর সে খানা খা কে জানা, পপকর্ন না পড়েগা যাওয়া ভালো।”

একটি হলিউড মুভির নাম বলতে চাওয়া হলে তিনি বারবার দেখতে চান, তিনি তার মধ্যে বেশ কয়েকটির নাম দেন: ‘দ্য শশাঙ্ক রিডেম্পশন’, ‘ম্যাড ম্যাড ম্যাড ওয়ার্ল্ড’, ‘সাম অফ দ্য মিশন ইম্পসিবল’ এবং ‘সেন্ট অফ আ ওমেন’। ‘

ট্যাগ: বলিউড, বলিউডের খবর, শাহরুখ খান


Source link

About sarabangla

Check Also

মুখোমুখি হবেন আলিয়া ভাট-রণবীর কাপুর, কে জিতবে স্বামী-স্ত্রীর মধ্যে? একটি আকর্ষণীয় ম্যাচ হবে!

নতুন দিল্লি- আলিয়া ভাট এবং রণবীর কাপুর বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। গত বছর ব্লকবাস্টার ছবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *